scorecardresearch
 

Kaun Banega Crorepati 14: কেবিসি ১৪ তে গড়ল ইতিহাস! ১ কোটি জিতলেন মহারাষ্ট্রের গৃহবধূ কবিতা

KBC 14: এরপরে বিগ বি কবিতার সামনে ১৭ নম্বর প্রশ্নটি ছুঁড়ে দেন, যেটি পারলে এই প্রতিযোগী জিতবেন ৭.৫ কোটি টাকা। এখন দেখার কবিতা শেষ প্রশ্নের সঠিক উত্তর দিতে পারে কি না।

Advertisement
'কেবিসি'-তে অমিতাভ বচ্চনের মুখোমুখি কবিতা চাওলা 'কেবিসি'-তে অমিতাভ বচ্চনের মুখোমুখি কবিতা চাওলা

প্রায় এক দশকেরও বেশি সময় ধরে ছোট পর্দার জনপ্রিয় গেম শো 'কৌন বনেগা ক্রোড়পতি' (Kaun Banega Crorepati) দর্শকদের মুগ্ধ করে আসছে। সঞ্চালক অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) সকল প্রতিযোগীদের অনবরত সাহস জোগান। চলছে 'কেবিসি'-র সিজন ১৪ (KBC 14)। শুরুর প্রায় এক মাস কাটার পর মিলল 'কেবিসি'-র এই সিজনের প্রথম কোটিপতি। মহারাষ্ট্রের কোলহাপুরের কবিতা চাওলা জিতলেন এক কোটি টাকা।   

'কেবিসি' ১৪ -র প্রথম কোটিপতি কবিতা চাওলা

চ্যানেলের তরফ থেকে প্রকাশ্যে আসা এক প্রোমোতে দেখা যাচ্ছে, বিগ বি-এর মুখোমুখি হট সিটে বসে রয়েছেন কবিতা চাওলা। অত্যন্ত উৎসাহিত হয়ে অমিতাভ বচ্চন  চিৎকার করে তাঁকে বলছেন- "এক কোটি!!!!" একথা শুনে কবিতাও আনন্দে চিৎকার করে ওঠে। উপস্থিত দর্শকেরা উঠে দাঁড়িয়ে হাততালি দিতে থাকে। এরপরে বিগ বি কবিতার সামনে ১৭ নম্বর প্রশ্নটি ছুঁড়ে দেন, যেটি পারলে এই প্রতিযোগী জিতবেন ৭.৫ কোটি টাকা। এখন দেখার কবিতা শেষ প্রশ্নের সঠিক উত্তর দিতে পারে কি না। আগামী সপ্তাহে দর্শকেরা কবিতা চাওলার এই পর্ব দেখতে পাবেন।

 

 

আরও পড়ুন:  কচিকাঁচাদের নিয়ে উড়ল 'হামি ২ কাইট'! ফের চমক দিতে আসছে লাল্টু- মিতালীরা

এবারের সিজনে অত্যন্ত প্রতিভাবান ও বুদ্ধিমান প্রতিযোগীরা অমিতাভ বচ্চনের গেম শো-তে অংশগ্রহণ করেছেন। তবে এখন পর্যন্ত মাত্র কয়েকজন প্রতিযোগীই ৭৫ লক্ষ টাকার প্রশ্ন খেলে এগিয়ে যেতে সক্ষম হয়েছেন। কবিতার আগে কেরলের চর্মরোগ বিশেষজ্ঞ অনু আন্না ভার্গিস, এক কোটির প্রশ্ন অবধি পৌঁছেছিলেন। তবে তিনি এই প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেননি।

Advertisement

 

kaun banega crorepati 14 this season first crorepati

আরও পড়ুন:  এভারেস্ট জয়ী সুনীতার গল্প এবার বড় পর্দায়! লড়াকু পর্বতারোহীর চরিত্রে চান্দ্রেয়ী

এক সংবাদমাধ্যমকের প্রতিবেদন অনুযায়ী, মাত্র দ্বাদশ শ্রেণি অবধি পড়াশোনা করেছেন মহারাষ্ট্রের গৃহবধূ কবিতা চাওলা। তবে নতুন নতুন তথ্য জানার ও পড়ার শখ তাঁর বরাবরের। 'কৌন বনেগা ক্রোড়পতি'-তে আসা তাঁর বরাবরের স্বপ্ন ছিল। শেষমেশ সেই স্বপ্নপূরণ হয়েছে। বাবা ও ছেলের সঙ্গে মুম্বইতে গিয়েছিলেন তিনি। তবে পরিবারের বাকিদের এখনও অবধি সুখবর দেননি কবিতা। একেবারে সামনে থেকেই সকলকে চমক দেবেন বলেই এই সিদ্ধান্ত তাঁর। 

 

Advertisement