scorecardresearch
 

Haami 2: কচিকাঁচাদের নিয়ে উড়ল 'হামি ২ কাইট'! বড়দিনে ফের চমক দিতে আসছে লাল্টু- মিতালীরা

Haami 2: শেষ পর্যন্ত গত বছর ডিসেম্বর থেকেই শ্যুটিং শুরু হয় নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় জুটির পরিচালিত 'হামি ২'-র। এবারও লাল্টু -মিতালী চরিত্রে অভিনয় করবেন শিবপ্রসাদ ও গার্গী রায়চৌধুরী। 

Advertisement
শিবপ্রসাদ, নন্দিতা ও গার্গীর সঙ্গে ঋতদীপ, শ্রেয়ান এবং অরিত্রিকা শিবপ্রসাদ, নন্দিতা ও গার্গীর সঙ্গে ঋতদীপ, শ্রেয়ান এবং অরিত্রিকা

২০১৮ সালে 'হামি' -র বিপুল সাফল্যের পর, 'হামি ২' (Haami 2) নিয়ে দর্শকদের উৎসাহের শেষ নেই। প্রথমে কথা ছিল ২০২০ সালের মার্চ মাসে শুরু হবে এই ছবির শ্যুটিং। তবে অতিমারীর জন্যে তা পিছিয়ে যায়। শেষ পর্যন্ত গত বছর ডিসেম্বর থেকে শ্যুটিং শুরু হয় নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) জুটি পরিচালিত ও উইন্ডোজ প্রোডাকশন হাউজের (Windows Productions House) এই ছবির। এবারও লাল্টু -মিতালী চরিত্রে অভিনয় করবেন শিবপ্রসাদ ও গার্গী রায়চৌধুরী (Gargee RoyChowdhury)। 

বিশ্বকর্মা পুজোর দিন (Vishwakarma Puja) সকলের সামনে এলো ছবির তিন ক্ষুদে তারকা - ঋতদীপ সেনগুপ্ত (Ritodeep Sengupta), শ্রেয়ান সাহা (Shreyan Saha) এবং অরিত্রিকা চৌধুরী (Aritrika Chowdhuri)। বিশ্বকর্মা পুজো মানেই ঘুড়ি। আর এই বিশেষ দিনে, টিম উইন্ডোজের তরফ থেকে তৈরি করা হয়েছে ৫০০ টি ঘুড়ি। সাদা রঙা এই ঘুড়িতে লেখা 'হামি ২ কাইট' (Haami 2 Kite)। বিশেষ এই ঘুড়ি এদিন শহরের বিভিন্ন প্রান্ত থেকে উড়বে।

 

নন্দিতা রায় জানালেন, “এই ছবিতে যে প্রতিভাবান বাচ্চারা কাজ করেছে, তাদের  সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিতে পেরে আমরা আনন্দিত। ওরা অত্যন্ত দক্ষতার সঙ্গে অভিনয় করেছে এবং আমি আশা ওদের বড় পর্দায় দেখে করি দর্শকদের ভাল লাগবে এবং তারা উপভোগ করবেন।"

আরও পড়ুন:  এভারেস্ট জয়ী সুনীতার গল্প এবার বড় পর্দায়! লড়াকু পর্বতারোহীর চরিত্রে চান্দ্রেয়ী

অভিনেত্রী গার্গী রায়চৌধুরীর কথায়, "এই কাজটা করার সময় আমরা দারুণ মজা করেছি। আজ আমাদের সকলের জন্য একটা বড় দিন। আমি আশা করি যে, দর্শকেরা যেভাবে ভুটুকে ভালোবাসা দিয়েছেন, সেরম এই বাচ্চাদের প্রতিও তাদের ভালোবাসা উজার করে দেবেন।" 

 

Advertisement
Haami 2 kite

 

'হামি ২'-র গল্পটি সাত-আট বছর বয়সী একটি ছেলেকে ঘিরে আবর্তিত। এই বিস্ময় শিশু, কঠিন গাণিতিক সমস্যা সমাধান করা থেকে শুরু করে কঠিন সামাজিক ও অর্থনৈতিক সমস্যা বুঝতে পারে। প্রশ্ন করার কয়েক সেকেন্ডের মধ্যে উত্তর দিতে পারে। চলতি বছর ডিসেম্বর মাসে মুক্তি পাবে 'হামি ২'। এছবিতে মুখ্য চরিত্রে গার্গী,  শিবপ্রসাদ ও তিন ক্ষুদে শিল্পী অভিনয় করেছেন। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অঞ্জন দত্তর মতো শিল্পীরা।  

আরও পড়ুন:  'বাবাই'-র থেকে নতুন ফোন উপহার পেলেন মিঠাই- সৌমিতৃষা! দাম কত জানেন?

 

Haami 2 kite

 

প্রসঙ্গত, ২০২২ সালে পাইপলাইনে থাকা  চারটি বহু প্রতীক্ষিত ছবি মুক্তির কথা আগেই ঘোষণা করেছিল উইন্ডোজ। যার মধ্যে 'বাবা বেবি ও', 'লক্ষ্মী ছেলে' যথেষ্ট প্রশংসিত। এছাড়াও 'বেলা শুরু'-সাফল্যের শিখরে পৌঁছেছে। চলতি বছরের একের পর এক ছবি হিট উপহার দেওয়ায় পর, 'হামি ২' ঘিরে নিয়েও যে দর্শকদের প্রত্যাশা থাকবে, একথা আর বলতে বাকি রাখে না।   


 

Advertisement