scorecardresearch
 

Khorkuto: নতুন ভাবে আসছে 'খড়কুটো'! দেখা যাবে না এই গুনগুন- সৌজন্যকে

Khorkuto: এক সময়ের টিআরপি তালিকার (TRP List) শীর্ষে থাকা 'খড়কুটো' (Khorkuto)-র রেটিং বর্তমানে ওঠানামা করতে থাকে। এবার এই মেগার মাথায় উঠতে চলেছে নতুন পালক। বাংলা ও দক্ষিণ ভারতের দর্শকদের মন জয় করার পর, এবার হিন্দি দর্শকদের মনোরঞ্জন করবে 'খড়কুটো'। 

Advertisement
'খড়কুটো'-র সৌজন্য ও গুনগুন 'খড়কুটো'-র সৌজন্য ও গুনগুন
হাইলাইটস
  • বাংলা টেলিভিশনে 'খড়কুটো' অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক।
  • গত সপ্তাহে TRP-তে ৭.০ স্কোর পেয়ে 'খড়কুটো' ছিল অষ্টম স্থানে।
  • এবার এই মেগার মাথায় উঠতে চলেছে নতুন পালক।

বর্তমানে সম্প্রচারিত বাংলা টেলিভিশনের প্রথম সারির ধারাবাহিকগুলির (Bengali Serial) মধ্যে 'খড়কুটো' (Khorkuto) একেবারে প্রথমের দিকেই আসে। এক সময়ের টিআরপি তালিকার (TRP List) শীর্ষে থাকা এই ধারাবাহিকের রেটিং ওঠা নামা করতে থাকে। গত সপ্তাহে ৭.০ স্কোর পেয়ে 'খড়কুটো' রয়েছে অষ্টম স্থানে। এবার এই মেগার মাথায় উঠতে চলেছে নতুন পালক। বাংলা ও দক্ষিণ ভারতের দর্শকদের মন জয় করার পর, এবার হিন্দি দর্শকদের মনোরঞ্জন করবে 'খড়কুটো'।  

বাংলা, তামিলের পর এবার হিন্দি রিমেক হবে 'খড়কুটো'-র। বাংলা, তামিলের মতো হিন্দিতেও ধারাবাহিকের কাহিনি ও চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ই থাকবেন। তবে পরিচালনা করবেন হিন্দি পরিচালক। শুধু তাই না স্থানীয় প্রযোজনা সংস্থার সঙ্গে যুগ্ম ভাবে প্রযোজনা করবেন লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা ম্যাজিক মোমেন্টস।

আরও পড়ুন: জন্মদিনের বিশেষ উপহার! প্রকাশ্যে শুভশ্রীর পরের ছবির লুক!

স্টার জলসা থেকে স্টার প্লাস চ্যানেলে পাড়ি 'খড়কুটো'-র। তবে হিন্দিতে এই মেগার নাম 'কভি কভি ইত্তেফাক সে' (Kabhi Kabhi Ittefaq Se)। বাংলায় মুখ্য চরিত্রে সৌজন্য ও গুনগুনের চরিত্রে অভিনয় করছেন কৌশিক রায় (Koushik Roy) ও তৃণা সাহা (Trina Saha)। হিন্দিতে সেই দুই চরিত্রে দেখা যাবে ইয়েশা রুঘানি (Yesha Rughani) ও মনন যোশীকে (Manan Joshii)। ইতিমধ্যে প্রকাশ্যে এসে নতুন মেগার প্রথম ঝলক। যেখানে প্রশ্ন উঠছে "সম্বন্ধ করে বিয়ে আর জুয়া কি একে অপরের সমার্থক?"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by StarPlus (@starplus)

Advertisement

 

আরও পড়ুন: 'মিঠাই'-তে নয়া মোড়! তোর্সাকে বিয়ে করে মোদক পরিবারের আনল সোম

প্রসঙ্গত, এর আগেও 'শ্রীময়ী', 'ইষ্টিকুটুম', 'কুসুম দোলা', 'ওগো বধূ সুন্দরী', 'বউ কথা কও', 'পটল কুমার গানওয়ালা', 'ভজ গোবিন্দ', 'সংসার সুখের হয় রমণীর গুণে', 'মা', 'ভুতু' -র মতো একাধিক জনপ্রিয় বাংলা মেগা সিরিয়ালের রিমেক হয়েছে অন্যান্য ভাষায়। তাই আশা করাই যায় সৌগুনের 'খড়কুটো' বাঙালি দর্শকদের মতো অবাঙালি বা প্রবাসিদেরও মন ছুঁয়ে যাবে। 

Advertisement