scorecardresearch
 

Subhashree Ganguly in Dr.Bakshi: জন্মদিনের বিশেষ উপহার! প্রকাশ্যে পরের ছবি 'ডঃ বক্সি' -তে শুভশ্রীর লুক!

Subhashree Ganguly in Dr.Bakshi: প্রকাশ্যে এল 'ডঃ বক্সি' (Dr.Bakshi) ছবির প্রথম ক্যারেক্টার লুক (Character Look)। মেডিকেল থ্রিলারধর্মী এই ছবির একটি মুখ্য চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। নায়িকার জন্মদিনের আগের সন্ধ্যায় সামনে এল তাঁর লুক। 

Advertisement
মৃণালিনী চরিত্রে শুভশ্রী গাঙ্গুলী মৃণালিনী চরিত্রে শুভশ্রী গাঙ্গুলী
হাইলাইটস
  • প্রকাশ্যে 'ডঃ বক্সি' ছবির প্রথম ক্যারেক্টার লুক।
  • ছবিতে মৃণালিনী সেনের চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী।
  • পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন সপ্তাশ্ব বসু।

মহালয়ার দিন টিজার পোস্টার সামনে আসার পর থেকেই আলোচনায় পরিচালক সপ্তাশ্ব বসুর (Saptaswa Basu) পরবর্তী ছবি 'ডঃ বক্সি' (Dr.Bakshi)। মঙ্গলবার প্রকাশ্যে এল ছবির প্রথম ক্যারেক্টার লুক (Character Look)। মেডিকেল থ্রিলারধর্মী (Medical Thriller) এই ছবির একটি মুখ্য চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। নায়িকার জন্মদিনের আগের সন্ধ্যায় সামনে এল তাঁর লুক। 

'ডঃ বক্সি' ছবিতে মৃণালিনী সেনের চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী, যার জীবনের অনেকটা জায়গা জুড়ে রয়েছে সোশ্যাল মিডিয়া। পোস্টারে দেখা যাচ্ছে, ভয় -চিন্তায় একেবারে শুকনো মুখে হাতে রক্তমাখা ছুরি দিয়ে বসে আছেন মৃণালিনী। পরনে জিন্স ও থ্রি কোয়ার্টার টি-শার্ট, ক্যাসুয়াল লুক। 

 

ছবিতে শুভশ্রী ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay), বনি সেনগুপ্ত (Bonny Sengupta), মাহি কর (Mahi Kar)। এছাড়াও রয়েছেন সৌম্যজিৎ মজুমদার, রাহুল রায় সহ অন্যান্যরা। ছবির গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অর্ণব ভৌমিক ও শুভাশিস গুহ। সঙ্গীত পরিচালনায় রয়েছেন অরিন্দম। 

আরও পড়ুন: 'মিঠাই'-তে নয়া মোড়! তোর্সাকে বিয়ে করে মোদক পরিবারের আনল সোম

সপ্তাশ্বর আগের ছবি 'প্রতিদ্বন্দ্বি' -তে ডঃ বক্সির সঙ্গে পরিচয় হয়েছে দর্শকদের। এরকম বহু ডাঃ বক্সি রয়েছেন, যারা নিজেদের মতো করে ন্যায়বিচার দেওয়ার চেষ্টা করেন এবং চিকিৎসা ক্ষেত্রের বিভিন্ন অপরাধের বিরুদ্ধে প্রতিবাদ করেন। চরিত্রের সঙ্গে মিল থাকলেও 'ডাঃ বক্সি' একটি স্বতন্ত্র ছবি, কোনও ছবির সিক্যুয়েল না।

 

subhashree ganguly character looks reveals

চিকিৎসা কেলেঙ্কারির বিরুদ্ধে ডঃ বক্সির রুখে দাঁড়ানোর প্রচেষ্টা বহু মানুষকে সাহায্য করেছিল। তবে এই কাজটি করার জন্য তিনি যে পথটি অনুসরণ করেছিলেন তা নৈতিক ছিল না। কিন্তু প্রশ্ন তখন ওঠে, যখন জনসাধারণের সামনে, কোনও সরকারি কর্মচারীর পর্দা ফাঁস করা হয়।  মৃণালিনী (শুভশ্রী গাঙ্গুলী) একটি ঐতিহ্যবাহী হোটেলে পয়লা বৈশাখের অনুষ্ঠানে যান। সোশ্যাল মিডিয়া পোস্ট, ভ্লগ ইত্যাদির জন্য শ্যুটিংয়ে ব্যস্ত, ঠিক সেই সময় একটি হত্যা রহস্যের ফাঁদে পড়ে যান তিনি। 

Advertisement

আরও পড়ুন: জমাটি গানের জায়গায় প্রথমবার জিৎ গাঙ্গুলীর কণ্ঠে শ্যামা সঙ্গীত!

আদিত্য (বনি সেনগুপ্ত) একজন অপরাধী, যে সবে মাত্র জেল থেকে ফিরেছে। উৎসবে সামিল হতে তিনিও গেলেন সেই ঐতিহ্যবাহী হোটেলে। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে  সেই অপ্রাশের সঙ্গে যুক্ত হয়ে যায় তাঁর নামও।  শ্রদ্ধা (মাহি কর), একজন পেশাদার শাস্ত্রীয় নৃত্যশিল্পী সেদিনের অনুষ্ঠানে পারফর্ম করতে হাজির হন একই স্থানে। কিন্তু ঘটনাচক্রে ঝামেলার সঙ্গে জড়িত হয় তাঁর নাম। 'প্রতিদ্বন্দ্বী' ছবির মাধ্যমে বড় পর্দায় পা রেখেছিলেন মাহি। 'যমুনা ঢাকি' ধারাবাহিকে তিনি যথেষ্ট পরিচিত মুখ। 

আরও পড়ুন: বলিউড বাদশাহর জন্মদিনে মন্নতে উপহার পাঠালেন বলি তারকারা!

ডঃ বক্সি (পরমব্রত চট্টোপাধ্যায়) অত্যন্ত চার্মিং ও বুদ্ধিমান। তিনি চেষ্টা করবেন ধীরে ধীরে রহস্যের উন্মোচন করতে। এই গোলকধাঁধা থেকে বেরিয়ে আসার পথ খুঁজে পাবে মৃণালিনী? আদিত্য ও শ্রদ্ধার কী হবে? উত্তর মিলবে এই মেডিকেল থ্রিলারধর্মী ছবি থেকে। 

আরও পড়ুন: প্রকাশ্যে লুক! বায়োপিকের জন্য রাণুর সঙ্গে সময় কাটিয়ে আবেগপ্রবণ ঈশিকা

এর আগে 'নেটওয়ার্ক', 'প্রতিদ্বন্দ্বী' ছবিগুলি পরিচালনার মাধ্যমে যথেষ্ট পরিচিতি লাভ করেছেন সপ্তাশ্ব। তাঁর তৃতীয় ছবি 'জতুগৃহ'-র পোস্ট প্রোডাকশের কাজ চলছে এখন। সব ঠিক থাকলে ২০২২ সালের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'ডঃ বক্সি'।  

 

Advertisement