scorecardresearch
 

টলি পাড়ায় নতুন জুটি? 'রাণী রাসমণি'-র দিদিমা-নাতির সম্পর্কের জল্পনা তুঙ্গে

টলিপাড়ায় উঠলো আরও এক নতুন জুটির সম্পর্কের গুঞ্জন। ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যাচ্ছে টেলি অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) ও বিশ্ববসু বিশ্বাসের (Biswabasu Biswas) বন্ধুত্ব, এখন আরও অনেকটাই গভীর। 'করুণাময়ী রাণী রাসমণি' (Korunamoyee Rani Rashmoni) ধারাবাহিকের অনস্ক্রিন দিদিমা ও নাতির সম্পর্ক নিয়ে জোরদার আলোচনা চলছে নেটিজেনদের মধ্যে।

Advertisement
দিতিপ্রিয়া রায় ও বিশ্ববসু বিশ্বাস (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম) দিতিপ্রিয়া রায় ও বিশ্ববসু বিশ্বাস (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • টলিপাড়ায় উঠলো আরও এক নতুন জুটির সম্পর্কের গুঞ্জন।
  • প্রেম করছেন অনস্ক্রিন দিদিমা ও নাতি?
  • সেই তীর এখন 'করুণাময়ী রাণী রাসমণি'-র রাণী মা ও ভূপাল চন্দ্রের দিকে।

টলিপাড়ায় উঠলো আরও এক নতুন জুটির সম্পর্কের গুঞ্জন। ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যাচ্ছে টেলি অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) ও বিশ্ববসু বিশ্বাসের (Biswabasu Biswas) বন্ধুত্ব, এখন আরও অনেকটাই গভীর। অনস্ক্রিন দিদিমা ও নাতির সম্পর্ক নিয়ে জোরদার আলোচনা চলছে নেটিজেনদের মধ্যে।

সম্পর্কে তাঁরা দিদিমা ও নাতি। যদিও সেটা অনস্ক্রিন। পর্দার বাইরে তাঁরা খুব ভাল বন্ধু। তবে তা বন্ধুত্বের গণ্ডি পেরিয়ে অন্যদিকে গড়িয়েছে জল।আর সেই নিয়ে জোরদার আলোচনায় 'করুণাময়ী রাণী রাসমণি' (Korunamoyee Rani Rashmoni) ধারাবাহিকের রাণীমা এবং তাঁর নাতি ভূপাল চন্দ্র। 

আরও পড়ুন: Exclusive: মহিলা পুরোহিতের হাতে বৈদিক মতে বিয়ে করবেন ওম-মিমি! চলছে জোরদার প্রস্তুতি

দুজনের সোশ্যাল মিডিয়াতেও উঁকি মারলেই দুজনের বিভিন্ন মুহূর্তের ছবি দেখা যায়, যা খুনসুটিতে ভরা। মজা করে বিশ্ববসুকে 'বিশ্ববাংলা' বলে ডাকেন দিতিপ্রিয়া। এদিকে নায়িকাকে তিনিও ডাকেন 'ভিকি' বলে। প্রতিটা ছবিতে অন্যান্য হ্যাশট্যাগের সঙ্গে 'ফ্রেন্ডস' কথাটা অবশ্যই থাকে তাঁদের। বারবার করে বলা! তাহলে কি তাঁরা শুধুই বন্ধু? নাকি  'জাস্ট ফ্রেন্ড' তকমা লাগিয়ে, এর আড়ালে রয়েছে আরও কোন নতুন সম্পর্ককে দিক? প্রশ্ন তুলেছেন নেটাগরিকরা।

বিশ্ববসু, তাঁর দিদার সঙ্গেও সম্প্রতি একটি ছবি শেয়ার করেছিলেন। যেখানে দেখা যাচ্ছে দিতিপ্রিয়াকেও। ক্যাপশনে তিনি লিখেছিলেন, "আমি আমার দিদিমা এবং আমার দিদিমা।" অর্থাৎ অন ও অফস্ক্রিন দিদিমার সঙ্গে ছবি দিয়েছিলেন তিনি।

Advertisement

ইনস্টাতে যেমন রয়েছে দুজনের মিরর সেলফি তেমন রয়েছে ঘুরতে যাওয়ার ছবিও। পরিবারের সঙ্গেও রয়েছে নানা ছবি।লকডাউনের মধ্যে ওয়ার্ক ফ্রম হোম চলাকালীন বিশ্ববসুকে প্রায় ৩০ মিনিট ধরে মেকাপের ট্রেনিং দিয়েছিলেন দিতিপ্রিয়া। সেকথা অভিনেতা নিজেই জানিয়েছিলেন। ধারাবাহিকের সেটের বিভিন্ন মজা মুহূর্তও লেন্সবন্দী করতে বাদ যান না দুজনে। 

কোনও ছবির আবার ক্যাপশনে লেখা, "কারণ আমরা অন এবং অফ স্ক্রীন শেয়ার করতে ভালোবাসি.." 

আরও পড়ুন: Exclusive: KIFF-র পর মিশন IFFI! গোয়ায় যাচ্ছেন 'অভিযাত্রিক'-র অর্জুন- দিতিপ্রিয়া-শুভ্রজিতরা

যদিও এই 'ইয়ং কাপল' এখনও কিছু জানায়নি তাঁদের সম্পর্কের কথা। তবে দর্শকদের প্রিয় রাণীমা যদি তাঁর নাতির সঙ্গে সম্পর্কে থাকেন, তাহলে অখুশি হবেন না কেউই। উল্টে সকলে খুশিই হবেন। এখন অপেক্ষা শুধু দুজনের মুখ খোলার।

আরও পড়ুন: ফের সানাই বাজল টলিপাড়ায়, বিয়ের পিঁড়িতে ইন্দ্রাশিস-সৌরভী

প্রসঙ্গত, ' রাণী রাসমণি'-র পাশাপাশি বড় পর্দার কাজ করছেন দিতিপ্রিয়া। তাঁর অভিনীত শুভ্রজিৎ মিত্রের ছবি 'অভিযাত্রিক' সম্প্রতি স্ক্রীনিং হয়েছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। এবার তা পাড়ি দিয়েছে ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। এছাড়াও তাঁর হাতে রয়েছে আরও বেশ কয়েকটি ছবি। বিশ্ববিশু বিশ্বাস এছাড়াও সন্দীপ চরিত্রে কাজ করছেন নতুন ধারাবাহিক 'মিঠাই'-তে।

Advertisement