scorecardresearch
 

Exclusive: মহিলা পুরোহিতের হাতে বৈদিক মতে বিয়ে করবেন ওম-মিমি! চলছে জোরদার প্রস্তুতি

টলি পাড়ায় (Tollywood) চলছে বিয়ের মরসুম (Wedding Season)! একের পর এক তারকা জুটিরা গাঁটছড়া বাঁধছেন। বছরের শুরুতেই আইনি বিয়ে সেরেছেন অভিনেতা ওম সাহানি (Om Sahani) ও অভিনেত্রী মিমি দত্ত (Mimi Dutta)। আগামী ৩ ফেব্রুয়ারি সামাজিক বিয়ে করবেন তাঁরা। নিজেদের বিয়ে নিয়ে আজতক বাংলার সঙ্গে আড্ডা দিলেন দম্পতি। 

Advertisement
ওম সাহানি ও মিমি দত্ত (ছবি সৌজন্য: ফেসবুক) ওম সাহানি ও মিমি দত্ত (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • আগামী ৩ ফেব্রুয়ারি সামাজিক বিয়ে করবেন ওম-মিমি!
  • এই মুহূর্তে দুই বাড়িতেই চলছে জোরদার প্রস্তুতি।
  • বৈদিক মতেই হবে তাঁদের বিয়ে।

টলি পাড়ায় (Tollywood) চলছে বিয়ের মরসুম (Wedding Season)! একের পর এক তারকা জুটিরা গাঁটছড়া বাঁধছেন। বছরের শুরুতেই আইনি বিয়ে সেরেছেন অভিনেতা ওম সাহানি (Om Sahani) ও অভিনেত্রী মিমি দত্ত (Mimi Dutta)। আগামী ৩ ফেব্রুয়ারি সামাজিক বিয়ে করবেন তাঁরা। নিজেদের বিয়ে নিয়ে সৌমিতা চৌধুরীর সঙ্গে আড্ডা দিলেন দম্পতি। 

ওম-মিমি

দীর্ঘ তিন বছরের প্রেম ও প্রায় দশ বছরের বন্ধুত্ব ওম-মিমির। একসঙ্গে কাজের সূত্রেই বন্ধুত্ব থেকে প্রেম। বছরের প্রথম দিনই ইনস্টাগ্রামে প্রেমের মুহূর্ত শেয়ার করেছিলেন মিমি। শাড়ি-গয়না পরে সাবেকী সাজেই দেখা গিয়েছিল দুজনকে। আত্মীয়-পরিজনদের উপস্থিতিতেই ঘরোয়া অনুষ্ঠানে আইনী মতে বিয়ে করেছেন এই লাভ-বার্ডস।  

সামাজিক বিয়ের কাউন্ট ডাউন শুরু হয়ে গেছে। প্রস্তুতি দুই বাড়িতেই চলছে। কিন্ত এদিকে হবু বর এতই ব্যস্ত যে কিছুই কেনাকাটা হয়নি তাঁর। কনের বাড়িতে চলছে জোরদার কেনাকাটা, তত্ত্ব সাজানোর পালা। চলছে দুজনের আইবুড়ো ভাত খাওয়ার পর্বও। 

ওম-মিমি

বৈদিক মতেই বিয়ে হবে ওম-মিমির। বিয়ে দেবেন শহরের অন্যতম মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক। সংস্কৃত মন্ত্রোচ্চারণ করেই সম্পন্ন হবে এই তারকা জুটির বিয়ে। মিমি জানালেন, "আমার ইচ্ছে ছিল সাধারণভাবে প্রচলিত বিয়ে না করে একটু অন্যরকম কিছু করার। তারপরে যখন জানতে পারলাম ওঁর কথা, আমরা ঠিক করলাম বৈদিক মতেই বিয়ে করবো। এমনকি নন্দিনী ভৌমিকের সুবিধা মতো আমরা বিয়ের দিনও ঠিক করেছি।" 

কোভিড পরিস্থিতির জন্যে একই দিনে হবে তাঁদের বিয়ের অনুষ্ঠান। পরে পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হলে আয়োজন হতে পারে বিশেষ পার্টির। অভিনেত্রী বললেন, "খুব টেনশনে আছি জানো তো। এখন নিজের বিয়েটা উপভোগ করার থেকে মনে হচ্ছে, এটা যেন একটা ইভেন্ট। ভাল মতো নামিয়ে দিতে পারলেই বাঁচি। আগের বছরও শুরুর দিকে শুনেছিলাম লকডাউন হবে। তারপরে যা পরিস্থিতি হল... এবছরও নতুন স্ট্রেন নিয়ে কথা চলছে। এমনকি আমাদের বাইরের বন্ধু-বান্ধবরাও আসতে পারছে না। ইন্ডাস্ট্রির কয়েকজন বন্ধু থাকবে ঠিকই। তাই সবকিছু শান্তি মতো মিটুক এটাই আশা করি।" 

Advertisement
ওম-মিমি

প্যানডেমিকের জন্যে এই মুহূর্তে হানিমুনে যাবেন না তাঁরা। তবে বছর শেষে সব ঠিক থাকলে যেতে পারেন বিদেশে। ওম জানালেন, "আমাদের দেখা হওয়ার আগে মিমির ইউরোপ ট্যুরে যাওয়ার কথা ছিল। কিন্তু সম্পর্কে আসার পর ঠিক করি একসঙ্গেই ওখানে যাবো। হানিমুনটা আমদের দুজনের কাছেই খুব স্পেশাল। তাই মুহূর্তগুলি কাটাতে চাই একদম অচেনা জায়গায়। সব ঠিক থাকলে এই বছরই যাবো ইউরোপ।"

ওম-মিমি

বিয়ের নিয়ে টেনশনের থেকে বেশি উৎসাহিত ওম। অভিনেতা শেয়ার করলেন, "আমার বাড়ির লোক মিমিকে একদম মেয়ের মতোই দেখে। আমিও ওর বাড়ি থেকে একই রকম আদর-যত্ন পাই। দুটো পরিবার মিলে এখন একটা পরিবার তৈরি হয়েছে মনে হয়। খাওয়া-দাওয়া, হইচই চলতেই থাকে। মাঝে মাঝে মনে হয় আমার মা হচ্ছে বাড়ির বউমা, আর মিমি হচ্ছে আমার মা।"

ওম-মিমি

বিয়ের দিন মিমি সাজবেন লাল বেনারসি, সোনার গয়নায় একদম সাবেকী সাজে। ভার্দে ভিস্তার ব্যাঙ্কোয়েট হলে বসবে তাঁদের বিয়ের আসর।

প্রসঙ্গত, ওম সম্প্রতি শেষ করেছেন অভিমন্যু মুখার্জির একটি ছবির কাজ। সেই সঙ্গে চলছে আরও অনেকগুলি কাজের কথা। অন্যদিকে একই ছবিতে কাজ করেছেন মিমিও। সুপারহিরো নিয়ে বাচ্চাদের এই ছবির নাম 'হালুয়াম্যান', যেটি পরিস্থিতি স্বাভাবিক হলে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এছাড়াও খুব শীঘ্রই শুরু হবে মিমির আরও কয়েকটি টেলিভিশনের কাজও। এর আগে ‘ভুতু’, ‘গোপাল ভাঁড়’, ‘জয়ী’-সহ একাধিক জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন মিমি। দুজনকেই বেশ কয়েকটি রিয়্যালিটি টিভি শোয়েও দেখা গিয়েছে পূর্বে।

Advertisement