scorecardresearch
 

Kumar Sanu On Love Rejection: "প্রেমে ধাক্কা খেয়েই আজ কুমার শানু হয়েছি"! আবেগপ্রবণ 'মেলডি কিং'

Kumar Sanu On Super Singer: 'সুপার সিঙ্গার'-এ এই সপ্তাহের থিম, 'তুমি যাকে ভালোবাসো'। প্রতিযোগী থেকে শুরু করে বিচারকেরা সেরা করবেন তাঁদের ভালোবাসার মানুষদের কথা। মঞ্চে সকলের সামনে নিজের প্রাক্তনের কথা বলতে গিয়ে আবেগপ্রবণ সঙ্গীতশিল্পী কুমার শানু। 

Advertisement
সঙ্গীতশিল্পী কুমার শানু (ছবি সৌজন্য: ফেসবুক) সঙ্গীতশিল্পী কুমার শানু (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • নয়ের দশকে কুমার শানু রোম্যান্টিক গানগুলি আজও হিট।
  • একের পর এক সুপারহিট গানে তিনি মন জয় করেছেন সকলের।
  • 'সুপার সিঙ্গার'-র মঞ্চে তিনি শেয়ার করলেন প্রেমে প্রথম প্রত্যাখ্যানের কথা। 

একেবারে ফিনালের (Grand Finale) দোরগোড়ায় দাঁড়িয়ে আছে স্টার জলসার 'সুপার সিঙ্গার' সিজন ৩ (Super Singer)। প্রায় প্রতি সপ্তাহান্তেই গানের রিয়্যালিটি শো (Music Reality Show)-এর মঞ্চে থাকে নানা চমক। প্রতিযোগীরাও একে অপরকে জোরদার টক্কর দিচ্ছেন। 'সুপার সিঙ্গার'-এ এই সপ্তাহের থিম, 'তুমি যাকে ভালোবাসো'। প্রতিযোগী থেকে শুরু করে বিচারকেরা সেরা করবেন তাঁদের ভালোবাসার মানুষদের কথা। মঞ্চে সকলের সামনে নিজের প্রাক্তনের কথা বলতে গিয়ে আবেগপ্রবণ সঙ্গীতশিল্পী কুমার শানু (Kumar Sanu)। 

নয়ের দশকে কুমার শানু রোম্যান্টিক গানগুলি (Romantic Songs) আজও শ্রোতাদের মনে গেঁথে রয়েছে। একের পর এক সুপারহিট গানে তিনি মন জয় করেছেন সকলের। সেই মানুষটি এবার সকলের সামনে শেয়ার করলেন। প্রেমে তাঁর প্রথম প্রত্যাখ্যানের কথা। 

 

Kumar Sanu shares experience of first love rejection and heartbreak on super

কুমার শানু শেয়ার করলেন, "একটা মেয়েকে খুব ভাল লাগত, আসতে আসতে ভালোবেসে ফেলেছিলাম। একদিন সাহস করে সামনে গিয়ে তাঁকে প্রেমের প্রস্তাব দিয়েছিলাম। তখন ও আমায় একটাই কথা বলে, তুমি আমায় ভালোবাসো কিন্তু আমি কী জন্যে তোমায় ভালোবাসবো? তুমি কে? আমি কিছু না বলতে পেরে সে সময় চুপ করেছিলাম। আমায় বলে, তুমি আমায় কী খাওয়াবে? পারবে আমায় খাওয়াতে? আমি কীভাবে থাকি, তুমি নিশ্চই আমার বাড়ি দেখেছ...সেদিন মাথা নিচু করে ফিরে চলে এসেছিলাম। কিন্তু বুকের ভিতরে সেটা আজও আছে।" 

আরও পড়ুন:  ১ বছর পর ফ্লোরে ঐন্দ্রিলা! 'দিদি নম্বর ১' -এ ক্যান্সার জয়ী অভিনেত্রী

 

Kumar Sanu shares experience of first love rejection and heartbreak on super

এই স্মৃতিচারণে সঞ্চালক যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta) কুমার শানুকে জিজ্ঞেস করেন, পুরনো প্রেমকে সঙ্গীতশিল্পী কোনও বিশেষ বার্তা দিতে চান কিনা। তখন কুমার শানুর উত্তর, "তুমি সেদিন যেটা আমায় বলেছিলে, খুব ভাল করেছ। যার জন্যে আজ আমি কুমার শানু হতে পেরেছি। অনেক ধন্যবাদ এটার জন্য..."   

Advertisement

আরও পড়ুন:  পাহাড়ের কোলে ঘটবে 'মিরাকল'! ট্রেলারে প্রত্যাশা বাড়াল রাজর্ষির 'আবার কাঞ্চনজঙ্ঘা'

প্রসঙ্গত, খুব শীঘ্রই সম্প্রচারিত হবে 'সুপার সিঙ্গার' সিজন ৩-র গ্র্যান্ড ফিনালে। যেখানে হাজির থাকবেন টলি থেকে বলির সুপারস্টারেরা। মাধুরী দীক্ষিত, পলক মুচ্ছল, শান, ইলা অরুণ, দেব, জিৎ -দের উপস্থিতিতে হবে জমজমাট টানা ৬ ঘণ্টার ফিনালে। বলাই বাহুল্য এই পর্যায় এসে, যারা দিতে পারবেন সেরার সেরা পারফরম্যান্স, তারাই পৌঁছে যাবেন গ্র্যান্ড ফিনালেতে। আর সময় যত ফিনালের দিকে এগোচ্ছে, ততই বাড়ছে প্রতিযোগীদের চ্যালেঞ্জ। 


 

Advertisement