scorecardresearch
 
 

Super Singer 3: 'সুপার সিঙ্গার'-এ ৪ ঘণ্টার জমাট অনুষ্ঠান! মঞ্চে হতে চলেছে মূলপর্বের মহাসূচনা

Super Singer 3: গত দুই সিজনের সাফল্যের পর স্টার জলসায় শুরু হয়েছে জনপ্রিয় গানের রিয়্যালিটি শো 'সুপার সিঙ্গার' সিজন ৩ (Super Singer 3)। প্রতি সিজনের ন্যায় এবারও আছেন সঙ্গীত জগতের রথী- মহারথীরা। গানের এই মঞ্চে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। এবার পালা মূলপর্বের মহাসূচনার।  

'সুপার সিঙ্গার' -র তিন বিচারক ও সঞ্চালক 'সুপার সিঙ্গার' -র তিন বিচারক ও সঞ্চালক
হাইলাইটস
  • ইতিমধ্যে যথেষ্ট জনপ্রিয় গানের রিয়্যালিটি শো 'সুপার সিঙ্গার' সিজন ৩।
  • গানের এই মঞ্চে চলছে হাড্ডাহাড্ডি লড়াই।
  • এবার পালা মূলপর্বের মহাসূচনার।  

Super Singer 3: সঙ্গীত এমন একটি শক্তিশালী মাধ্যম যা মানুষকে সংস্কৃতি, অঞ্চল কিংবা বয়স নির্বিশেষে সংযুক্ত করে। গত দুই সিজনের সাফল্যের পর স্টার জলসায় শুরু হয়েছে জনপ্রিয় গানের রিয়্যালিটি শো 'সুপার সিঙ্গার' সিজন ৩ (Super Singer 3)। প্রতি সিজনের ন্যায় এবারও আছেন সঙ্গীত জগতের রথী- মহারথীরা। গানের এই মঞ্চে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। এবার পালা মূলপর্বের মহাসূচনার।  

 'সুপার সিঙ্গার' -র এবারের সিজনে অংশ নেওয়ার জন্য প্রতিযোগীদের কোনও বয়সের ঊর্ধ্বসীমা ছিল না। তবে ন্যূনতম বয়সসীমা ছিল ১৮ বছর। এই বছর করোনা অতিমারীর কথা মাথায় রেখে প্রাথমিক ভাবে হাজার -হাজার নামের মধ্যে অনলাইন অডিশন পদ্ধতিতে বেছে নেওয়া হয়েছিল ৩২ জন প্রতিযোগীকে। এরপর তিনটি ধাপের মাধ্যমে ২৪ জনকে নিয়ে শুরু হয় প্রতিযোগিতার পরের ধাপ। 

 তবে এবার শুরু হবে আসল যুদ্ধ। 'সুপার সিঙ্গার' সিজন ৩-র মঞ্চে হতে চলেছে মূলপর্বের মহাসূচনা ! প্রতিযোগীদের লড়াই হবে আরও কঠিন। কারা থাকবেন টপ ১৪ তে? সেই উত্তর মিলবে আগামী রবিবার, ২৬ সেপ্টেম্বর। স্টার জলসায় টানা ৪ ঘণ্টার টানটান উত্তেজনা ও জমজমাট পারফরম্যান্সের পর বেছে নেওয়া হবে মূল পর্বের প্রতিযোগীদের। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

আরও পড়ুন: নতুন মাইলফলক 'হইচই'-র! ২০ টি ওয়েব সিরিজ সহ একাধিক চমক

এই সিজনে বিচারক আসনে রয়েছেন কুমার সানু, সোনু নিগম ও কৌশিকী চক্রবর্তী। গত সিজনের ন্যায় এবারও সঞ্চালকের ভূমিকা পালন করছেন যিশু সেনগুপ্ত। মেন্টর- গাইড হিসাবে রয়েছেন সঙ্গীতশিল্পী শোভন গাঙ্গুলী। তবে এছাড়াও আরও একটি গুরু দায়িত্ব পালন করছেন শোভন। এই শোয়ের আয়োজক তিনি।

আরও পড়ুন: সিংহলি-তামিলের ম্যাশআপ, সুপার ভাইরাল Nandy Sisters

 এছাড়াও সিনিয়ার মেন্টর হিসাবে রয়েছেন অয়ন বন্দ্যোপাধ্যায় - সুজয় ভৌমিক। রাজীব দাস - দীপান্বিতা চৌধুরীর মতো মেন্টররা 'সুপার সিঙ্গার সিজার ৩'-র সম্পূর্ণ জার্নিতে প্রতিযোগীদের গ্রুম করছেন। শুরু থেকে গানের এই রিয়্যালিটি শো -এর প্রায় প্রতি পর্বেই মিলছে চমক। প্রতি শনি ও রবিবার স্টার জলসার পর্দায় রাত ৯.৩০ মিনিট থেকে সম্প্রচারিত হয় এই শো। 

আরও পড়ুন:  বিক্রম-রূপসার দলে দিতিপ্রিয়া- সৌরভ! আসছে 'রুদ্রবীণার অভিশাপ'

প্রসঙ্গত, এই চ্যানেলে বদল হয়েছে বেশ কয়েকটি ধারাবাহিকের রবিবারের টাইম স্লট। এদিন দুপুর ১.০০ মিনিটে 'তিতলি', ১.৩০ মিনিটে 'রাধা কৃষ্ণ', ২.০০ মিনিটে  'মোহর', ২.৩০ মিনিটে 'ফেলনা', ৩.০০ মিনিটে নতুন শো 'গোলেমালে গোল', ৫.০০ মিনিটে 'সাঁঝের বাতি', ৫.৩০ মিনিটে 'বরণ', ৬.০০ মিনিটে 'খেলঘর', ৬.৩০ মিনিটে 'দেশের মাটি', ৭.০০ মিনিটে 'সুপার সিঙ্গার' এবং ১১.০০ মিনিটে 'শ্রী কৃষ্ণভক্ত মীরা' দেখা যাবে।