scorecardresearch
 

Madhabilata: 'রুদ্রিক'- 'ঝিলম' এবার জুটিতে, আদিবাসী মেয়ের জঙ্গল বাঁচানোর গল্প

New Bangla Serial -Madhabilata: পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল 'মাধবীলতা'-র নাম।

Advertisement
অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায় ও শ্রাবণী ভুইয়াঁ (ছবি: ইন্সটাগ্রাম) অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায় ও শ্রাবণী ভুইয়াঁ (ছবি: ইন্সটাগ্রাম)

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Bengali Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হল 'মাধবীলতা' (Madhabilata) -র নাম। স্টার জলসায় আসতে চলেছে এই নতুন মেগা (New Mega Serial)। 

নতুন এই ধারাবাহিকে একেবারে নতুন এক জুটিকে দেখা যাবে। প্রথমবার জুটি বাঁধবেন 'বরণ' (Boron)-র রুদ্রিক ও 'জীবন সাথী' (Jibon Sathi) -র ঝিলম, অর্থাৎ অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায় (Sushmit Mukherjee) এবং শ্রাবণী ভুইয়াঁ (Shrabani Bhunia)। চ্যানেলের তরফ থেকে প্রোমো প্রকাশ্যে আসার পর থেকে দর্শকদের মধ্যে তৈরি হয়েছে দারুণ উৎসাহ ও কৌতূহল। যদিও তার মধ্যে নেটিজেনদের একাংশ, শুরু হওয়ার আগেই ট্রোল করতে ছাড়েনি এই মেগাকে।   

 

Madhabilata new bangla serial

 

আরও পড়ুন:  ইশা- অনুভবের 'লিভ ইন'! এবার জুটির 'সহবাসে'-র গল্প শুনবেন দর্শকেরাও

প্রোমোতে ধারাবাহিকের মুখ্য চরিত্র মাধবীলতার মুখে শোনা যাচ্ছে, 'এই জঙ্গল আমার প্রাণ আছে, আর গাছ আমার মা। গাছ যে কাটতে আসবে, তার হাত আমি কেটে নেব...।' চোরাশিকারিদের হাত থেকে জঙ্গলকে রক্ষা করবে আদিবাসী মেয়ে - মাধবীলতা। সেই আভাস মিলেছে ইতিমধ্যে। গ্রামের এক প্রভাবশালী ব্যক্তি পুষ্পরঞ্জন চৌধুরী (কুশল চক্রবর্তী) একদিকে জঙ্গল কেটে চোরা চালান করে, অন্যদিকে গ্রামেরই অনুষ্ঠানে বৃক্ষরোপণ করে। এদিকে তার ছেলে ওয়াইল্ড লাইভ ফটোগ্রাফার। চোরাশিকারিদের সঙ্গে মাধবীলতা লড়ছে, সেই সময়ই তার নজরে আসে এই লড়াকু মেয়ে। আড়াল থেকেই সে মাধবীলতার ছবি তোলে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

Advertisement

 

আরও পড়ুন:  অভিশপ্ত বিশ্বাস বংশের ভাগ্য ফেরাবে 'শ্রেয়সী'? নয়া চরিত্রে উচ্ছ্বসিত অর্কজা

যদিও প্রোমো দেখে প্রশংসা মেলার পাশাপাশি কটাক্ষও মিলছে ধারাবাহিকের। কেউ বলছেন, 'এ তো যমুনা ঢাকি পার্ট ২', তো কেউ আবার বলছেন, 'সেই যমুনা-খুকু -ত্রিশূলের নতুন ভার্সন...'। সমাজের অবহেলিত বা পিছিয়ে থাকা লড়াকু মেয়ের ধনী -অভিজাত্য পরিবারের ছেলের সঙ্গে বিয়ে, এই ধরনের একই গল্প দেখতে চান না দর্শকেরা। এবার দেখার, এই নতুন ধারাবাহিক কোন মোড়কে আসে এবং কবে, কোন স্লটে জায়গা মেলে।  


 

Advertisement