scorecardresearch
 

Arkoja Acharyya- Shreyoshi: অভিশপ্ত বিশ্বাস বংশের ভাগ্য ফেরাবে 'শ্রেয়সী'? নয়া চরিত্রে উচ্ছ্বসিত অর্কজা

Arkoja Acharyya- Shreyoshi: 'শ্রেয়সী'-র প্রথম ঝলক সামনে আসার পর থেকেই দর্শকদের মনে কৌতূহল তৈরি হয়েছিল। সকলের উৎসাহ আরও বাড়ে ধারাবাহিকের প্রোমো দেখে। সুবোধ ঘোষের উপন্যাস অনুসরণে তৈরি হচ্ছে এই নতুন মেগা। 

Advertisement
অভিনেত্রী অর্কজা আচার্য অভিনেত্রী অর্কজা আচার্য

একেবারে নতুন রূপে দর্শকদের সামনে আসতে চলেছেন অভিনেত্রী অর্কজা আচার্য (Arkoja Acharyya)। এবার তিনি সকলের সামনে ধরা দেবেন 'শ্রেয়সী' (Shreyoshi ) রূপে। আকাশ আটের নতুন ধারাবাহিক 'শ্রেয়সী' -র প্রথম ঝলক সামনে আসার পর থেকেই দর্শকদের মনে কৌতূহল তৈরি হয়েছিল। সকলের উৎসাহ আরও বাড়ে ধারাবাহিকের প্রোমো দেখে। সুবোধ ঘোষের (Subodh Ghosh) উপন্যাস অনুসরণে তৈরি হচ্ছে এই নতুন মেগা (New Serial)। 

এই ধারাবাহিকে অর্কজার সঙ্গে জুটিতে দেখা যাবে 'জীবন সাথী'-র সংকল্প অর্থাৎ অভিনেতা সায়ন কর্মকারকে (Sayan Karmakar)। 'শ্রেয়সী'-তে তিনি অভিনয় করবেন অতীন বিশ্বাস চরিত্রে। রূপে রাজ্য জয় করতে পারলেও, ক্ষয়িষ্ণু জমিদারিতে মলিন জমিদার বংশের এই অষ্টম পুরুষ- অতীন। 

 

Arkoja Acharyya

এক বিধবা বামনির অভিশাপে বিশ্বাস বংশে অরাজকতা লেগেই আছে। নিয়তির লিখনে, সেই অভিশপ্ত বাড়িতে বউ হয়ে আসবে শ্রেয়সী। যে, অতীনের থেকে একেবারে বিপরীত মেরুর। শ্রেয়সী কি পারবে এই শাপ মোচন করে, বিশ্বাস বংশের ভাগ্য ফিরিয়ে দিতে এবং নতুন করে আশার আলো দেখাতে? এই সব প্রশ্নের উত্তর মিলবে আগামী ১৮ জুলাই থেকে। সোম থেকে শনি রাত ৯ টায় সম্প্রচারিত হবে এই নতুন ধারাবাহিক।      


 

আরও পড়ুন:  ডিস্ট্রিবিউটর সহ প্রযোজনা সংস্থাকে একহাত নিলেন স্বস্তিকা! উগড়ে দিলেন ক্ষোভ 

এর আগে আজতক বাংলাকে অর্কজা জানিয়েছিলেন, "আমার চরিত্রের নাম শ্রেয়সী। সুবোধ ঘোষের কাহিনি থেকেই এই ধারাবাহিক অনুপ্রাণিত। প্রথমবার আমি কোনও সাহিত্য নির্ভর কাজ করব, এজন্যে দারুণ অনুভূতি হচ্ছে। এমনিতে ছোট পর্দায় খুব কমই সাহিত্য নির্ভর কাজ হয়।" 

 

Arkoja Acharyya

তিনি আরও যোগ করেন, "শ্রেয়সী খুব বলিষ্ঠ একটা চরিত্র, খুব আত্মবিশ্বাসী, দয়ালু কিন্তু একই সঙ্গে আপোস করতে চায় না। বলা যায় এটা এক লড়াকু মেয়ের গল্প। ছোটবেলা থেকে খুব আদর- যত্নে বড় হলেও, বিয়ের পরে তার জীবনে একটা বড় একটা ধাক্কা ও পরিবর্তন আসে। সে কীভাবে তা কাটিয়ে উঠবে এটাই দেখার। তার জীবনে শ্বশুরবাড়ি এবং মূলত শ্বশুর - শাশুড়ি খুব বড় একটা ভূমিকা পালন করবে।"    

Advertisement

আরও পড়ুন:  বলিউডে পা যশের! কোন বি-টাউন নায়িকার সঙ্গে রোম্যান্স করবেন অভিনেতা? 

চ্যানেল নিয়ে কোনও রকম বাছ- বিচার কখনই ছিল না অর্কজার। তাঁর কথায়, "প্রাথমিকভাবে এই কাজটাকে বেছে নিলাম কারণ চরিত্রটা খুব ভাল লেগেছে,দ্বিতীয়ত সুবোধ ঘোষ আমার ভীষণ প্রিয় একজন সাহিত্যিক। দর্শকেরা এতদিন ধরে আমায় যেভাবে ভালোবেসে এসেছে এবং এই টিজারটা শেয়ার করেই বিপুল প্রতিক্রিয়া পেয়েছি। তাই আমার মনে হয়, যদি আমি কাজটা ভাল করতে পারি, আমার কেরিয়ার গ্রাফটা উপর দিকেই যাবে। সেটা কোন চ্যানেলে করছি, সেটা গুরুত্ব রাখে না।" 

 

Arkoja Acharyya

আরও পড়ুন:  জামাই হচ্ছেন ললিত মোদী? সুস্মিতার বাবা বললেন, 'জানি না...' 

প্রসঙ্গত, 'মিঠাই'-তে বসুন্ধরা চরিত্র ছাড়াও কালার্স বাংলার ধারাবাহিক 'মৌ এর বাড়িতে' অর্কজা কিছুদিন অভিনয় করেছিলেন অনুষ্কা চরিত্রে। এর আগেই অভিনেত্রী জানিয়েছিলেন, ধারাবাহিকের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করতে তিনি আগ্রহী। সেখানেও কথা চলছে কয়েকটি প্রোজেক্ট নিয়ে। তবে কথাবার্তা আরও না এগানো অবধি, এই মুহূর্তে তিনি কিছু জানাতে পারবেন না। তাঁর কথায়, "একজন অভিনেতা হিসাবে আমি সব রকম মাধ্যমে, বিভিন্ন জঁনারের কাজ করতে চাই। 

 

Advertisement