scorecardresearch
 

Super Dancer 4: ধুনুচি নাচে স্টেজ মাতালেন মালাইকা-অনুরাগ

বাঙালি এথনিক সাজে দেখা গিয়েছে পরিচালক অনুরাগ বসুকে। অন্য দিকে, নীল এবং রুপোলি রঙের দারুণ জমকালো শাড়ি পরেছিলেন মালাইকা। ঢাকের তালে একেবারে দুর্গাপুজোর পরিবেশের কথা মনে করাবে তাঁদের নাচ। ইনস্টাগ্রামে এই ভিডিও শো-এর ফ্যানদের খুব পছন্দ হয়েছে। প্রচুর লাইক এবং শেয়ার করা হয়েছে।

Advertisement
নাচের সেই মুহূর্ত। নাচের সেই মুহূর্ত।
হাইলাইটস
  • কমন ফ্যাক্টর কোরিওগ্রাফার গীতা কাপুর। তিনি বড়দের ডান্স রিয়েলিটি শো ইন্ডিয়াজ বেস্ট ডান্সার এবং সুপার ডান্সার দুটি শো-এরই বিচারকের ভূমিকায় থাকেন।
  • অন্য সেলিব্রিটি বিচারক হিসাবে থাকেন অভিনেত্রী শিল্পা শেঠি এবং পরিচালক অনুরাগ বসু

দেশের অন্যতম রিয়েলিটি শো-এর বিচারকের আসনে বসেন এঁরা। কমন ফ্যাক্টর কোরিওগ্রাফার গীতা কাপুর। তিনি বড়দের ডান্স রিয়েলিটি শো ইন্ডিয়াজ বেস্ট ডান্সার এবং সুপার ডান্সার দুটি শো-এরই বিচারকের ভূমিকায় থাকেন। ছোটদের শো-তে অন্য সেলিব্রিটি বিচারক হিসাবে থাকেন অভিনেত্রী শিল্পা শেঠি এবং পরিচালক অনুরাগ বসু। তবে সুপার ডান্সার ৪-এর চলতি সিজনে অভিনেত্রী মালাইকা অরোরা-কে দেখা গিয়েছে শিল্পার জায়গায়। আর শুরুতেই স্টেজে এক প্রকার শো-এর সুর বেঁধে দিলেন অন্য মাত্রায়। স্টেজেই ধুনুচি নাচ দেখালেন দুই বিচারক অনুরাগ বসু এবং মালাইকা অরোরা।

বাঙালি এথনিক সাজে দেখা গিয়েছে পরিচালক অনুরাগ বসুকে। অন্য দিকে, নীল এবং রুপোলি রঙের দারুণ জমকালো শাড়ি পরেছিলেন মালাইকা। ঢাকের তালে একেবারে দুর্গাপুজোর পরিবেশের কথা মনে করাবে তাঁদের নাচ। ইনস্টাগ্রামে এই ভিডিও শো-এর ফ্যানদের খুব পছন্দ হয়েছে। প্রচুর লাইক এবং শেয়ার করা হয়েছে। ছোটদের নাচের শো দেশের অন্যতম সেরা শোগুলির মধ্যে অন্যতম। কলকাতায় দুর্গাপুজোর আরতির নাচ এ ভাবে জাতীয় মঞ্চে তুলে ধরার পিছনে সম্ভবত অনুরাগের মস্তিষ্ক কাজ করেছে।

 

গত বছর করোনার কারণে সিজন স্থগিত রাখতে হয়েছে চ্যানেল কর্তৃপক্ষকে। ইন্ডিয়াজ বেস্ট ডান্সার শো ঠিক সময়ে শেষ করা যায়নি। লক ডাউনের কারণে দীর্ঘ দিন বন্ধ ছিল শুটিং। তার মধ্যে ইন্ডিয়ান আইডল শো-এর সূচনা হয়। প্রথম তিনটি সিজনের মতো এ বার শিল্পা শেঠিকে দেখা যায়নি বিচারকের আসনে। দিন কতক আগে তিনি জানিয়েছিলেন তাঁর গোটা পরিবার করোনা আক্রন্ত হয়েছে। বাদ যায়নি তাঁর এক বছরের ছোট্ট মেয়ে সামিশাও। সম্ভবত সে কারণেই তিনি শুটিং থেকে দূরে থাকতে পারেন। তবে পরবর্তী কালে কী হয় তা দেখার অপেক্ষায় দর্শকরা।

Advertisement

 

Advertisement