scorecardresearch
 

মেক্সিকোর কন্যা এবার বাংলা ধারাবাহিকের নায়িকা

বারবারা মোরি-র দেশে জন্ম। এমন একটি দেশ যেখানকার সুন্দরীরা সারা বিশ্বের পুরুষ হৃদয়ে কাঁপন ধরাতে পারেন নিমেষে। সেখান থেকে সোজা ছোট পর্দায় বাংলা ধারাবাহিকের নায়িকার রোলে দেখা যাবে সৃজ্লা গুহ-কে।

Advertisement
সৃজ্লা গুহ সৃজ্লা গুহ
হাইলাইটস
  • জন্মের কিছু দিন পর এ রাজ্যের শৈল শহর দার্জিলিঙে চলে আসে
  • ৫ বছর আগে কলকাতায় আসেন, এসেই ভালো লেগে যায় শহরকে
  • অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে বাংলার নামী একটি চ্যানেলে ধারাবাহিকে অভিনয় করছেন সৃজ্লা

বারবারা মোরি-র দেশে জন্ম। এমন একটি দেশ যেখানকার সুন্দরীরা সারা বিশ্বের পুরুষ হৃদয়ে কাঁপন ধরাতে পারেন নিমেষে। সেখান থেকে সোজা ছোট পর্দায় বাংলা ধারাবাহিকের নায়িকার রোলে দেখা যাবে সৃজ্লা গুহ-কে। অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে বাংলার নামী একটি চ্যানেলে ধারাবাহিকে অভিনয় করছেন সৃজ্লা।

এত দূরের সফর কী ভাবে তৈরি করলেন? সৃজ্লা জানান, জন্মের কিছু দিন পর এ রাজ্যের শৈল শহর দার্জিলিঙে চলে আসেন তাঁরা। যদিও কলকাতায় বড় হননি তিনি। কিন্তু তাতে বাংলা বলাতে কোনও অসুবিধা হয়নি। বাড়িতে বাংলা বলার পরিবেশ ছিলই। ৫ বছর আগে কলকাতায় আসেন প্রথমবার। সৃজ্লার কথায়, এসেই এই শহরকে তাঁর ভালো লেগে গিয়েছে। তত দিনে কলকাতা এবং মুম্বইতেও মডেলিংয়ের কাজ করতে শুরু করেছেন। একটি বিজ্ঞাপনেও মুখ দেখানো হয়ে গিয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srijla🌻 (@srijlaguha)

তা হলে হঠাৎ বাংলা ধারাবাহিকে অভিনয় কেন? সৃজ্লা জানাচ্ছেন, বাংলায় সাধারণত যে সব ধারাবাহিক চলছে তার চেয়ে খানিকটা আলাদা ধাঁচের এই ধারাবাহিক। একজন ট্যুর গাইডের জীবন নিয়ে ধারাবাহিকের কাহিনি এগিয়েছে। গল্পও একটু অন্য রকম। তাই সৃজ্লা মনে করছএন অভিনয়ে আসার এটাই ভালো সময়।

অভিনয়ের বিষয়ে অবশ্য মনের মানুষের কাছ থেকে উৎসাহ পেয়েছেন তিনি। বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ রোহন ভট্টাচার্যের সঙ্গে সম্পর্কে রয়েছেন সৃজ্লা। রোহনই তাঁকে অভিনয়ের ব্যাপারে উৎসাহ জুগিয়ে গিয়েছেন। মনের মানুষ তো বটেই, তার সঙ্গে দুজন খুব ভালো বন্ধুও। তাই সৃজ্লার অভিনয় প্রতিভা চিনতে অসুবিধা হয়নি রোহনের।

Advertisement

 

Advertisement