scorecardresearch
 

Meyebela Serial: জল্পনার অবসান, এখনই শেষ হবে না 'মেয়েবেলা'! কখন দেখা যাবে?

Bangla Serial News: বহুক্ষেত্রে মাত্র কয়েক মাসের মধ্যেই বন্ধ হচ্ছে সিরিয়াল। সেরকমই এক ধারাবাহিকের শেষ হওয়ার জল্পনা ছিল গত কয়েকদিন ধরে। শোনা যাচ্ছিল, শেষ হবে 'মেয়েবেলা'। 

Advertisement
অভিনেতা স্বীকৃতি মজুমদার ও অর্পণ ঘোষাল অভিনেতা স্বীকৃতি মজুমদার ও অর্পণ ঘোষাল

বাংলা টেলিভিশনে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও।  শুরু হচ্ছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। শেষ হচ্ছে বেশ কয়েকটি মেগা। বহুক্ষেত্রে মাত্র কয়েক মাসের মধ্যেই বন্ধ হচ্ছে সিরিয়াল। সেরকমই এক ধারাবাহিকের শেষ হওয়ার জল্পনা ছিল গত কয়েকদিন ধরে। শোনা যাচ্ছিল, শেষ হবে স্টার জলসার 'মেয়েবেলা' (Meyebela)। 

গত জানুয়ারি মাসে শুরু হয়েছিল স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder) ও অর্পণ ঘোষালের (Arpan Ghosal ) 'মেয়েবেলা'। অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র বীথি রূপে দীর্ঘ পাঁচবছর পর টেলিভিশনে ফিরেছিলেন বিজেপি নেত্রী -রূপা গঙ্গোপাধ্যায়। পাঁচ মাসে টিআরপি-তে সেরা দশে স্থান পেলেও, খুব একটা ভাল স্কোর করেনি এই মেগা। এরপর হঠাৎ ধারাবাহিক থেকে বিদায় নেন রূপা। এরপর তাঁর স্থানে বীথি চরিত্রে অভিনয় শুরু করেন, অনুশ্রী দাস। অনেকে মনে করছিলেন, রূপা গঙ্গোপাধ্যায়ের জায়গায় অনুশ্রী দাস আসায়, ধারাবাহিকের রেটিং আরও পড়ে। 

চ্যানেল বা কলাকুশলীদের কেউ মুখ না খুললেও, টেলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছিল খুব শীঘ্রই শেষ হবে 'মেয়েবেলা'। এই জল্পনা বাড়তে থাকে 'মেয়েবেলা'-র স্লটে নতুন মেগা 'সন্ধ্যাতারা' আসার খবর আসতেই। ১২ জুন থেকে সন্ধ্যা ৭.৩০ টায় দেখা যাবে অন্বেষা হাজরার নতুন সিরিয়াল। আগে মনে করা হয়েছিল 'গুড্ডি' বা 'গোধূলি আলাপ'-শেষ হয়ে সেই স্লটে আসবে 'সন্ধ্যাতারা'। তবে সন্ধ্যা ৭টা থেকে 'গাঁটছড়া'-কে পাঠানো হয়েছে 'গোধূলি আলাপ'-র স্লটে। অন্যদিকে এখনই শেষ হচ্ছে না 'গুড্ডি'। সেক্ষেত্রে এই মুহূর্তে শুধু ফাঁকা থাকছে বিকেল ৫ টা বা রাত ১১টার স্লট। সন্ধ্যা ৭.৩০ টার- প্রাইম টাইমে প্রতিদ্বন্দ্বী চ্যানেলে দেখা যাবে নতুন মেগা 'ফুলকি'। 

আরও পড়ুন

সব জল্পনার অবসান ঘটে জানা গেল, এখনই শেষ হবে না মউ- ডোডোদের জার্নি। আগামী ১২ জুন থেকে সন্ধ্যা ৫টায় দেখা যাবে 'মেয়েবেলা'। এই খবরে মন কিছু শান্ত হয়েছে 'মেয়েবেলা'-র ফ্যানেদের। তবে অনেকের মতে এত তাড়াতাড়ি প্রাইম টাইম থেকে সরানো হয়নি ধারাবাহিকটিকে। 

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

প্রসঙ্গত, শেষ প্রকাশ্যে আসা টিআরপি তালিকায় ৫.৩ নম্বর পেয়ে অষ্টম স্থানে রয়েছে 'মেয়েবেলা'। নতুন স্লটে নিজের জায়গা কতটা ধরে রাখতে পারে এই মেগা, এখন সেটাই দেখার।  

 

Advertisement