scorecardresearch
 

Bigg Boss: Mia Khalifa বিগ বসের এই সিজনের প্রথম ওয়াইল্ড কার্ড এন্ট্রি? ভাইরাল টুইট...

Mia Khalifa Entry On Bigg Boss: বিগ বস সিজন-১৬, শুরুর ৫০ দিনের বেশি হয়ে গিয়েছে। প্রত্যেকে এটা জানার জন্য উৎসুক, যে প্রথম ওয়াইল্ড কার্ড এন্ট্রি কে হতে চলেছেন? শুধু আমরা কেন, বিগবসের ঘরের বাসিন্দারা পর্যন্ত নতুন মুখ দেখার জন্য উদগ্রিব হয়ে রয়েছেন। এখন অনেকেরই নাম ছড়িয়েছে যে, তাঁরা  বিগ বসে আসতে চলেছেন বলে। কিন্তু সম্প্রতি একটি খবর ছড়িয়েছে যে, অ্যাডাল্ট মুভি স্টার মিয়া খলিফা,এই  রিয়েলিটি শোতে এন্ট্রি নিতে চলেছেন। এই পুরো খবর মিয়া পর্যন্ত পৌঁছেছে। যা শুনে অ্যাক্ট্রেস নিজেও রিঅ্যাক্ট করেছেন। এখন তার টুইট ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement
Mia Khalifa বিগ বসের এই সিজনের প্রথম ওয়াইল্ড কার্ড এন্ট্রি? ভাইরাল টুইট Mia Khalifa বিগ বসের এই সিজনের প্রথম ওয়াইল্ড কার্ড এন্ট্রি? ভাইরাল টুইট
হাইলাইটস
  • Mia Khalifa বিগ বসের এই সিজনের প্রথম ওয়াইল্ড কার্ড এন্ট্রি?
  • এমনই খবর উড়ছে টেলিজগতের বাতাসে
  • ট্রেন্ডিং এবং ভাইরাল মিয়ার নিজের টুইট

Big Boss Entry Mia Khalifa: বিগ বস সিজন-১৬, শুরুর ৫০ দিনের বেশি হয়ে গিয়েছে। প্রত্যেকে এটা জানার জন্য উৎসুক, যে প্রথম ওয়াইল্ড কার্ড এন্ট্রি কে হতে চলেছেন? শুধু আমরা কেন, বিগবসের ঘরের বাসিন্দারা পর্যন্ত নতুন মুখ দেখার জন্য উদগ্রিব হয়ে রয়েছেন। এখন অনেকেরই নাম ছড়িয়েছে যে, তাঁরা  বিগ বসে আসতে চলেছেন বলে। কিন্তু সম্প্রতি একটি খবর ছড়িয়েছে যে, অ্যাডাল্ট মুভি স্টার মিয়া খলিফা,এই  রিয়েলিটি শোতে এন্ট্রি নিতে চলেছেন। এই পুরো খবর মিয়া পর্যন্ত পৌঁছেছে। যা শুনে অ্যাক্ট্রেস নিজেও রিঅ্যাক্ট করেছেন। এখন তার টুইট ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুনঃ হলিউড অ্যাক্টর রায়ান রেনল্ডস কি প্রিয়াঙ্কা চোপড়ার বডিগার্ড? ভিডিও দেখে ধন্দে ফ্যানেরা

বিগবসে আসবেন মিয়া?

এমনিতে এই প্রথমবার নয়, যখন মিয়া খলিফা বিগ বসের অংশ হচ্ছেন বা হতে চলেছেন এমন খবর ছড়িয়েছে। এর আগে বেশ কয়েকবার খবর ছড়িয়েছিল যে মিয়া খলিফা বিগ বসে এন্ট্রি নিতে চলেছেন. ২০১৫-তে মিয়া খলিফার নাম ট্রেন্ডিংয়ে এসে গিয়েছিল। বলা হচ্ছিল যে বিগ বস এর মেকার্সরা মিয়ার সঙ্গে কন্টাক্ট করেছেন যাতে তিনি শামিল হন, কিন্তু মিয়া প্রত্যেকবার এই খবর ভুল বলে উড়িয়ে দিয়েছেন এবং শেষ পর্যন্ত big bash এ তাকে দেখাও যায়নি।

ভাইরাল হয়েছে পুরনো টুইট

এখন আরও একবার মিয়া খলিফার নাম সোশ্যাল মিডিয়ার গলিতে চক্কর কাটছে। সেখানে একটি পুরনো টুইট ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে বিগ বসে আসা নিয়ে মিয়া সমস্ত গুজবকে পত্রপাঠ বাউন্ডারির দিশা দেখিয়েছেন।

আরও পড়ুনঃ নিতম্বের দাম ১৩ কোটি ! এই মডেল জিতলেন বিশ্বসেরা নিতম্বিনী-র পুরস্কার 

এই টুইট ২০১৫ সালের হতে পারে কিন্তু সাত বছর পুরনো এই টুইট আবার আরও একবার ট্রেন্ডিংয়ে চলে এসেছে। মিয়া নিজেই এই টুইট ভাইরাল করতে শুরু করেছেন। যাতে তার বিগ বসের শামিল হওয়ার গুজব মিথ্যা প্রমাণিত হয়। কিন্তু শোয়ের অর্ধেক দিন পার হওয়ার পর, সবার অপেক্ষা রয়েছে যে, প্রথম ওয়ার্ল্ড কার্ড এন্ট্রি কে হবে।

 

Advertisement