scorecardresearch
 

Mishmee Das: 'রিনি' হয়েই অভিনয়ে ফিরছেন মিশমি! বিরতির পর রয়েছে নয়া চমক

Mishmee Das: পরিবারের সঙ্গে শহর ছেড়েছিলেন মিশমি। অনেকেই মনে করেছিল, তাহলে কি মুম্বই পাড়ি দিচ্ছেন অভিনেত্রী নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তিনি? এই নিয়ে নানা জল্পনার মাঝেই কেটে গেছে তিন মাসের বেশি সময়।

Advertisement
অভিনেত্রী মিশমি দাস অভিনেত্রী মিশমি দাস

ঘোষণা করেই অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী মিশমি দাস (Mishmee Das)। পরিবারের সঙ্গে শহর ছেড়েছিলেন তিনি। অনেকেই মনে করেছিলেন, তাহলে কি মুম্বই পাড়ি দিচ্ছেন অভিনেত্রী? নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তিনি? এই নিয়ে নানা জল্পনার মাঝেই কেটে গেছে তিন মাসের বেশি সময়। অবশেষে সব উত্তর পেলেন দর্শকেরা। আবার ধারাবাহিকে ফিরছেন মিশমি। 

প্রথমে শোনা গিয়েছিল জি বাংলার নতুন মেগা 'খেলনা বাড়ি' (Khelna Bari) -র হাত ধরেই বিরতির পর সকলের সামনে ধরা দেবেন অভিনেত্রী। তবে এখন জানা যাচ্ছে, 'রিনি' হয়েই ফিরছেন তিনি। অর্থাৎ 'আমারদের এই পথ যদি না শেষ হয়' (Amader Ei Poth Jodi Na Sesh Hoy) ধারাবাহিকেই ফের এন্ট্রি হচ্ছে রিনির। টেলিপাড়ার একাংশের মত, টিআরপি তালিকায় (TRP) ক্রমশ তলানিতে চলে যাওয়াই এর কারণ। রিনিকেই ব্রহ্মাস্ত্র হিসাবে কাজে লাগাতে চাইছেন নির্মাতারা। শুধু তাই নয়, ধারবাহিকের ফ্যানেদের জন্যেও রয়েছে সুখবর। ১৬ মে থেকে প্রাইম টাইমে, রাত ৯টার সময় সম্প্রচারিত হবে 'আমাদের এই পথ যদি না শেষ হয়'। 

আরও পড়ুন:  স্বপ্নপূরণ ভুবন বাদ্যকরের! স্ত্রী-নাতনিকে নিয়ে ঘুরলেন কলকাতার আনাচে কানাচে

সম্প্রতি প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা যাচ্ছে, রবীন্দ্র জয়ন্তী অনুষ্ঠানের দায়িত্ব নিয়েছে ঊর্মি ও দাদা ভিকি। কিন্তু হঠাৎই মাইকে ঘোষণা হয় সেখানে হিন্দি গানে নাচ হবে এবং সেখানে পারফর্ম করবে বোম্বের এক নায়িকা। একথা শুনে তো রীতিমতো চক্ষু ছানাবড়া টুকাইবাবু সহ উপস্থিত সকলের। এরপরই সাধাসিধে বেশ থেকে, একেবারে মর্ডান লুকে সেখানে হাজির রিনি। 

আরও পড়ুন:  আদরের 'খুকুকে' বড় করছেন প্রসেনজিৎ-মিথিলা! আবেগমাখা গান গাইলেন রণজয়

রিনিই আবার এন্ট্রি মানেই 'কাহানি ম্যায় ট্যুইস্ট' আসতে চলেছে, একথা বোধ হয় কারও বুঝতে আর বাকি নেই। ঊর্মি ও তার টুকাইবাবুর জীবনে কোন নতুন ঝড় নিয়ে আসবে সে? নয়া অবতার মানেই রিনির দুষ্টুমিও হবে নতুন ধরনের। তার সমস্ত ষড়যন্ত্রের বাধা পেরিয়ে জুটিতে থাকতে পারবে ঊর্মি -টুকাই? তা সময়ই বলবে...

Advertisement

আরও পড়ুন: TRP: এবারও শীর্ষে নেই 'মিঠাই! ছক্কা মারল 'গাঁটছড়া' না 'ধুলোকণা'? 

প্রসঙ্গত, জি বাংলার 'আমাদের এই পথ যদি না শেষ হয়' ধারবাহিকে রিনি এবং জি টিভি-র 'রিসতো কা মাঞ্ঝা'-তে টিনা চরিত্রে দর্শকদের মন জয় করেছেন মিশমি। এবার শুধু 'আমাদের এই পথ যদি শেষ হয়' না, কালার্স বাংলার 'মৌ এর বাড়ি' (Mou Er Bari)- তেও দেখা যাবে মিশমি দাসকে। আগামী তিন মাস সেখানে নিয়মিত অভিনয় করবেন তিনি। এমনকী ইতিমধ্যে নতুন চরিত্রের শ্যুটও শুরু হয়ে দিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, এই মেগাতে তাঁর এই চরিত্র দেখা যাবে চলতি মাসের শেষেই। অন্যদিকে 'রিনি' চরিত্রে তাঁর শ্যুটিং শুরু হবে আগামী মাসে। তবে ফিরে ধারাবাহিকের প্রোমো শ্যুট করে ফেলেছেন তিনি।  

Advertisement