scorecardresearch
 

Mithai- Soumitrisha Kundoo: মিঠাই রূপে ফিরে এসেই মনের কথা প্রকাশ সৌমিতৃষার, বললেন...

Bangla Television: ফিরেছে সকলের প্রিয় মিঠাই ! দারুণ উৎসাহিত অনুগামীরা। টিআরপি তালিকায় নিজের স্থান ফিরে পেতে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে এক সময়ের সেরার সেরা মেগা।

Advertisement
মিঠি ও মিঠাই লুকে সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ইনস্টাগ্রাম) মিঠি ও মিঠাই লুকে সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ইনস্টাগ্রাম)

আগেই শোনা গিয়েছিল ধারাবাহিকে আসতে চলেছে বড় চমক। অবশেষে অপেক্ষার অবসান হয়েছে। ফিরেছে সকলের প্রিয় মিঠাই (Mithai)! দারুণ উৎসাহিত অনুগামীরা। টিআরপি তালিকায় (TRP) নিজের স্থান ফিরে পেতে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে এক সময়ের সেরার সেরা মেগা। পুরানো রূপে, ফিরে এসেই ফ্যানেদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন সকলের প্রিয় মিঠাইরানি- সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। 

মিঠিই কি মিঠাই? এই প্রশ্ন দীর্ঘদিন ধরে ঘুরছিল ছোট পর্দার দর্শকদের মনে। মিঠাই ফিরবে, সম্প্রতি এই আভাস সকলে পান খোদ মিঠাইরানির পোস্ট দেখে। নিজের ইন্সটা স্টোরিতে একটি পুরানো ভিডিও শেয়ার করে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু লেখেন, 'মিঠাইরানি হুর হুর কামিং...।' । ফ্যান ক্লাবগুলিতেও এই নিয়ে জোরদার আলোচনা চলছিল বেশ কিছুদিন ধরেই।সম্প্রতি ধারাবাহিকের ট্র্যাক থেকে সেই উত্তর পেয়েছেন সকলে।

আরও পড়ুন: ৪৩ বছর বয়সেও তাক লাগাচ্ছেন রাইমা, নায়িকার ফিটনেস রহস্য কী?

বৃহস্পতিবার টিআরপি চার্ট সামনে আসার পর, নিজের কায়দায় ইনস্টা স্টোরিতে 'থ্যাঙ্কু গোপাল' লিখেছিলেন সৌমিতৃষা। যদিও গত সপ্তাহের মতো এবারও সেরা দশে নেই মনোহরার সদস্যরা। এদিন মিঠাইয়ের লুকে একটি ছবি শেয়ার করে সৌমিতৃষা সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'সেই মহিলা হও, যেমন তুমি নিজে চাইতে...।" মিঠাইরানির স্নিগ্ধ রূপ দেখে মোহিত অনুগামীরা। কমেন্ট বক্সে তাঁরা ভরিয়েছেন প্রশংসায়।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Advertisement

 

আরও পড়ুন: মুক্তি পাচ্ছে না LSD? 'রাজনৈতিক হেনস্থা,' অভিযোগ সোহমের

'মিঠাই'-র বর্তমান ট্র্যাক অনুযায়ী ফিরে এসেছে উচ্ছেবাবুর তুফানমেইল। তবে পুরানো স্মৃতি কিছুই মনে নেই তার। অন্যদিকে গল্পে এসেছে নতুন ট্যুইস্ট। দুর্ঘটনার সময় গর্ভবতী ছিল মিঠাই। যে খবর সেই সময় কেউই জানত না। কন্যা সন্তানের জন্ম দেয় সে। মেয়ে মিষ্টিকে নিয়ে এক ময়রার বাড়িতে থাকে এবং বহু গঞ্জনা সহ্য করতে হয় মা- মেয়েকে। ভাগ্যচক্রে মোদকদের আয়োজিত মিষ্টির প্রতিযোগিতায় হাজির হয় তারা। এবার কি সে মুখোমুখি হবে মনোহরার সকলের সঙ্গে? মিঠাই ফিরে এলে, মিঠির কী হবে? মিঠাইয়ের জীবনের সব রহস্য ভেদ করতে পারবে তার উচ্ছেবাবু? আশা করা যায়, তা খুব শীঘ্রই জানা যাবে।   

আরও পড়ুন: TRP: এবারও বেহাল 'মিঠাই'! বেঙ্গল টপার 'অনুরাগের ছোঁয়া' না 'জগদ্ধাত্রী'?

প্রসঙ্গত, বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় স্থান ওঠানামা করছে 'মিঠাই'-র। শেষ প্রকাশ্যে আসা দু'সপ্তাহের রেটিং চার্টে সেরা দশে থাকতে পারেনি এই মেগা। ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। 'মিঠাই'-তে  মিষ্টি চরিত্রে এন্ট্রি নিয়েছে 'বোধিসত্ত্বর বোধবুদ্ধি'-র মুন্নি অর্থাৎ শিশু শিল্পী অনুমেঘা কাহালি। 


 

Advertisement