scorecardresearch
 

Mithai: ফিরে আসছে মিঠাই! অপেক্ষার অবসান হয়ে বড় চমক ধারাবাহিকে

Bangla Serial Update: সৌমিতৃষা কুণ্ডুর পোস্ট দেখা মাত্র অনুগামীদের উৎসাহের শেষ ছিল না। সকলে ধরে নিয়েছিলেন, ধারাবাহিকের ট্র্যাকে এবার ফিরবে মিঠাই। দীর্ঘদিন পর সামনে এল 'মিঠাই'-র নতুন প্রোমো।

Advertisement
'মিথাই'-র দৃশ্যে আদৃত রায় ও সৌমিতৃষা কুণ্ডু 'মিথাই'-র দৃশ্যে আদৃত রায় ও সৌমিতৃষা কুণ্ডু

আগেই শোনা গিয়েছিল ধারাবাহিকে আসতে চলেছে বড় চমক। অবশেষে অপেক্ষার অবসান। ফিরছে সকলের প্রিয় মিঠাই! নতুন প্রোমো সামনে আসতেই দারুণ উৎসাহিত অনুগামীরা।  

মিঠিই কি মিঠাই? এই প্রশ্ন দীর্ঘদিন ধরে ঘুরছিল ছোট পর্দার দর্শকদের মনে। ফ্যান ক্লাবগুলিতেও চলছিল জোর আলোচনা। মিঠাই ফিরবে, সম্প্রতি এই আভাস সকলে পান খোদ মিঠাইরানির পোস্ট দেখে। নিজের ইন্সটা স্টোরিতে একটি পুরানো ভিডিও শেয়ার করে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু লেখেন, 'মিঠাইরানি হুর হুর কামিং...।' 

soumitrisha kundoo mithai

এই পোস্ট দেখা মাত্র অনুগামীদের উৎসাহের শেষ ছিল না। সকলে ধরে নিয়েছিলেন, ধারাবাহিকের ট্র্যাকে এবার ফিরবে মিঠাই। দীর্ঘদিন পর সামনে এল 'মিঠাই'-র নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে, আহত হয়ে গাড়ির চালাতে চালাতে, অন্ধকার এক অচেনা রাস্তাতে বসে পড়ে সিদ্ধার্থ। রক্তাক্ত সিডকে ঘটিতে করে জল খেতে দেয় একরত্তি মেয়ে। সিড তাকে প্রশ্ন করে জানতে পারে, তার নাম মিষ্টি। ঠিক সেই সময় পিছন থেকে ভেসে আসে মিঠাইয়ের গলা। হ্যারিকেন হাতে মিষ্টিকে খুঁজতে থাকে মিঠাই...। 

 

Mithai ajker porbo

 

আরও পড়ুন: দেবের 'ব্যোমকেশ দুর্গ রহস্য'-র পরিচালক বিরসা! অন্যান্য চরিত্রে কারা?

এতদিন দর্শকদের আশা ছিল মিঠিই মিঠাই। তবে নতুন প্রোমো দেখে, আরও দ্বন্দ্বে দর্শকেরা। সকলের মনে জাগছে একগুচ্ছ প্রশ্ন। আসল ঘটনা কী? মিঠাইয়ের জীবনের সব রহস্য ভেদ করতে পারবে তার উচ্ছেবাবু? যদি দু'জন আলাদা হয়, তাহলে এবার মিঠির কী হবে? আশা করা যায়, তা খুব শীঘ্রই জানা যাবে।  

 

Advertisement

 

আরও পড়ুন: বইমেলায় খোশ মেজাজে একসঙ্গে রণজয়- সোহিনী, সম্পর্ক জোড়া লাগল?

বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় (TRP)  স্থান ওঠানামা করছে 'মিঠাই'-র। শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টে সেরা দশে থাকতে পারেনি এই মেগা। দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। গল্পে বারবার আসছে নতুন মোড়। ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। এবার 'মিঠাই'-তে  এন্ট্রি নিচ্ছে এক নতুন চরিত্র। মিষ্টি চরিত্রে দেখা যাবে, 'বোধিসত্ত্বর বোধবুদ্ধি'-র মুন্নি অর্থাৎ শিশু শিল্পী অনুমেঘা কাহালি। 

আরও পড়ুন: জুনিয়র আর্টিস্টের গল্প এবার ছোট পর্দায়, 'নায়িকা নম্বর ১' হতে পারবেন ঋতব্রতা?

প্রসঙ্গত, 'মিঠাই'-তে বেশ কিছুদিন ধরে চলছিল আদিত্য আগরওয়ালের ট্র্যাক। যা খুব একটা পছন্দ করছেন না দর্শকেরা। সে প্রমাণ মিলেছে রেটিং চার্টে। মনে করা হচ্ছে দর্শকদের ফিরিয়ে আনতেই একেবারে বড় পরিবর্তন আসছে মেগাতে। 


 

Advertisement