scorecardresearch
 

Nayika No 1: জুনিয়র আর্টিস্টের গল্প এবার ছোট পর্দায়, 'নায়িকা নম্বর ১' হতে পারবেন ঋতব্রতা?

Bangla Serial: জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল 'নায়িকা নম্বর ১'-র নাম। কালার্স বাংলায় আসতে চলেছে এই নতুন মেগা। 

Advertisement
'নায়িকা নম্বর ১' ধারাবাহিকের লুকে অভিনেত্রী ঋতব্রতা দে 'নায়িকা নম্বর ১' ধারাবাহিকের লুকে অভিনেত্রী ঋতব্রতা দে

২০২৩ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হল 'নায়িকা নম্বর ১' (Nayika No 1) -র নাম। কালার্স বাংলায় আসতে চলেছে এই নতুন মেগা। 

গ্ল্যামার দুনিয়ায় পা রেখেও পিছনের সারিতেই বছরের পর বছর থেকে যেতে হয় বহু শিল্পীকে। স্বপ্নের কাছাকাছি গিয়েও, আসল স্বপ্নপূরণ প্রায় হয় না বললেই চলে। ঘণ্টার পর ঘণ্টা বসে থাকার পর, হয়তো মেলে একটা দৃশ্যে অভিনয়ের সুযোগ। তবু লড়াই জারি থাকে। এই অবহেলিত শিল্পীদের গল্পই এবার ছোট পর্দায়।

 

actress Ritobrota Dey

আরও পড়ুন: TRP: সেরা দশে নেই 'মিঠাই', তলানিতে 'গাঁটছড়া'! শুরুতেই বাজিমাত করল 'মেয়েবেলা'

এক জুনিয়র আর্টিস্টের নায়িকা হওয়ার স্বপ্নকে কেন্দ্র করেই মূলত গড়ে উঠবে 'নায়িকা No 1'-র গল্প। শীতলা সিকদার- শীলা (এই নামই নিজের জন্য পছন্দ তার) স্বপ্ন দেখে এক নম্বর অর্থাৎ প্রথম সারির নায়িকা হওয়ার। আত্মবিশ্বাসী শীলার বিশ্বাস, একদিন তার স্বপ্ন সত্যি হবে।

আরও পড়ুন: জয়সলমেরে বসবে সিড- কিয়ারার বিয়ের আসর, অতিথিদের জন্য বিলাসবহুল আয়োজন

প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা যাচ্ছে, সেরা অভিনেত্রীর পুরস্কার পাচ্ছে শীলা। কিন্তু হঠাৎই তার স্বপ্ন ভেঙে চুরমার হয়ে যায়। ঘুম ভাঙলে শীলা বুঝতে পারে, এটা একটা স্বপ্ন। শীলার মুখে বারবার শোনা যায়, 'কানন দেবী, সুচিত্রা,  সুপ্রিয়া, দেবশ্রী, ঋতুপর্ণা, কোয়েলের পর, নাম হবে কার? এই শিলা শিকদার…।' নায়িকা হওয়ার স্বপ্ন কি কখনও পূরণ হবে শিলার? তা ধীরে ধীরে জানা যাবে গল্পে।  

Advertisement

 

আরও পড়ুন: 'এখন ২৫ শতাংশ বাঙালি হয়ে গিয়েছি', কলকাতায় Exclusive আড্ডায় 'বুলেয়া'র গায়ক অমিত

'নায়িকা No 1'-এ মুখ্য চরিত্রে অভিনয় করবেন ঋতব্রতা দে (Ritobrota Dey)। এর আগে 'কন্যাদান' ধারাবাহিকের মাধ্যমে সকলের মন জয় করেছেন তিনি। নতুন মেগাতে একেবারে ভিন্ন লুকে দেখা যাবে তাঁকে। নতুন এই মেগা প্রযোজনা করছেন স্নেহাশীষ চক্রবর্তী। 

 

Advertisement