scorecardresearch
 

Mithai: 'মিঠাই'-তে ফের নতুন চরিত্রের এন্ট্রি! স্যান্ডির ছাত্রী না প্রেমিকা পিঙ্কি?

Ananya Guha In Mithai: সিদ্ধার্থর গার্লফ্রেন্ড সেজে ধারাবাহিকে 'অ্যাঞ্জি' রূপে প্রবেশ করেছেন অনুরাধা মুখোপাধ্যায়। তাঁকে দর্শকেরা মেনে নেওয়ার আগেই 'মনোহরা'-তে আগমন হল আরও এক নতুন চরিত্রের।

অভিনেতা ওমকার ভট্টাচার্য ও অনন্যা গুহ (ছবি: ইন্সটাগ্রাম) অভিনেতা ওমকার ভট্টাচার্য ও অনন্যা গুহ (ছবি: ইন্সটাগ্রাম)

বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় (TRP) স্থান ওঠানামা করছে 'মিঠাই' (Mithai) -র। শেষ রেটিং চার্টে তৃতীয় স্থানে নেমে গেছে এই মেগা। দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। গল্পে কিছুদিন আগেই এসেছে নতুন মোড়। তিন মাস নিখোঁজ থাকার পর 'রকি দ্য রকস্টার' হয়ে ফিরে এসেছে সিদ্ধার্থ। তার গার্লফ্রেন্ড সেজে ধারাবাহিকে 'অ্যাঞ্জি' রূপে প্রবেশ করেছেন অনুরাধা মুখোপাধ্যায় (Anuradha Mukherjee)। তাঁকে দর্শকেরা মেনে নেওয়ার আগেই 'মনোহরা'-তে আগমন হল আরও এক নতুন চরিত্রের।

'মিঠাই'-তে ফের এসেছে নতুন এক ট্যুইস্ট। সম্প্রতি সম্প্রচারিত পর্ব থেকে ধারাবাহিকে দেখা যাচ্ছে 'কৃষ্ণকলি'-র মুন্নি অর্থাৎ অভিনেত্রী অনন্যা গুহকে (Ananya Guha)। স্যান্ডির ছাত্রী -পিঙ্কির চরিত্রে অভিনয় করছেন তিনি। পঞ্জাবি মেয়ে পিঙ্কি বাংলা ধারাবাহিকে অভিনয় করতে চায়। তবে তার বাংলা স্পষ্ট না। এজন্যে তাকে বাংলা শেখানোর গুরু দায়িত্ব নিয়েছে স্যান্ডি। 

আরও পড়ুন: 'শেষের কবিতা'-র অমিত- লাবণ্যে, সৌমিত্র -মমতা! ওটিটি-তে আসছে 'শেষের গল্প' 

মনোহরাতে আয়োজন করা হয়েছিল রবীন্দ্র জয়ন্তীর। আর তখনই স্যান্ডির অতিথি হয়ে সেখানে উপস্থিত পিঙ্কি। বাংলা  ভাষা, বাঙালি সংস্কৃতিকে আরও কাছে থেকে জানাই তার মূল উদ্দেশ্য। এদিকে এই ছাত্রীর জন্য স্যান্ডির মনে যে সামান্য হলেও ভাল লাগা আছে, তা বোঝাই যাচ্ছে তার চোখ -মুখ দেখে। 

আরও পড়ুন: 'রিনি' হয়েই অভিনয়ে ফিরছেন মিশমি! বিরতির পর রয়েছে নয়া চমক 

হল্লা পার্টিও দেদার ক্ষেপানো শুরু করেছে তাদের 'ছোট ভাইকে'। সকলের মনেই কৌতূহল পিঙ্কি কি স্যান্ডির বিশেষ বন্ধু? যদিও সকলে ভালোবেসে আপন করে নিয়েছে তাকে। পরিবারের বাকিদের সঙ্গে রবীন্দ্র নৃত্যে সামিলও হয়েছে সে। এবার কি তাহলে আরও একটি মিষ্টি প্রেমের কাহিনি দেখতে পাবেন দর্শকেরা? তা সময়ই বলবে... 

আরও পড়ুন: স্বপ্নপূরণ ভুবন বাদ্যকরের! স্ত্রী-নাতনিকে নিয়ে ঘুরলেন কলকাতার আনাচে কানাচে 

প্রসঙ্গত, মোদকদের হেলথি কিচেনে ঢুকে কে ফুড কালার বদলে দিয়েছে তা ইতিমধ্যে দর্শকেরা দেখতে পেয়েছে। ওমি আগরওয়ালের বুদ্ধিতে এই কাজ করেছে সিদ্ধার্থর পিসেমশাই ও তার ড্রাইভার। ইতিমধ্যেই সিডের সন্দেহের তীর রয়েছে তার ওপর। এজন্যে আরও ভয় পেয়েছে সে। পুলিশের তদন্তে ধীরে ধীরে কাটছে রহস্যের জট। এবার কোন দিকে মোড় নেবে 'মিঠাই', সেটাই এখন দেখার।