scorecardresearch
 

Soumitrisha Kundoo: 'বাবাই'-র থেকে নতুন ফোন উপহার পেলেন মিঠাই- সৌমিতৃষা! দাম কত জানেন?

Mithai -Soumitrisha Kundoo: অভিনেত্রীর জীবনের ছোট- বড় সমস্ত আপডেট রাখেন অনুরাগীরা। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় থাকেন সৌমিতৃষা। নেটমাধ্যমে নিত্য নতুন ছবি শেয়ার করেন তিনি। সম্প্রতি এক সুখবর নেটিজেনদের সঙ্গে শেয়ার করলেন উচ্ছেবাবুর- তুফানমেইল।

Advertisement
অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু

টেলিভিশনের চরিত্রগুলি হয়ে ওঠেন ছোটপর্দার দর্শকদের বাড়ি কিংবা একেবারে পাশের বাড়ির সদস্য। সেরকমই বলা যায়, বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চাতেও ঢুকতে পেরেছে 'মিঠাই' (Mithai) পরিবারের সদস্যরা। ধারাবাহিকের অন্যান্য চরিত্রগুলির মধ্যে সবচেয়ে জনপ্রিয় মিঠাইরাণী- সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)

অভিনেত্রীর জীবনের ছোট- বড় সমস্ত আপডেট রাখেন অনুরাগীরা। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় থাকেন সৌমিতৃষা। নেটমাধ্যমে নিত্য নতুন ছবি শেয়ার করেন তিনি। সম্প্রতি এক সুখবর নেটিজেনদের সঙ্গে শেয়ার করলেন উচ্ছেবাবুর- তুফানমেইল।

পুজোর আগেই বাবাইয়ের থেকে দারুণ উপহার পেয়েছেন পর্দার 'মিঠাই'। নিজের বাবাকে আদর করে 'বাবাই' বলে ডাকেন অভিনেত্রী। ভাবছেন কী উপহার পেলেন তিনি? সৌমিতৃষা আইফোনের লেটেস্ট মডেল- আইফোন ১৪ প্রো ম্যাক্স (iphone14 Pro Max) কিনেছেন। ইন্সটাগ্রামে নতুন ফোন আনবক্সিংয়ের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন, "তোমায় ভালোবাসি বাবাই...।" ফ্যানেরা তাঁকে শুভেচ্ছাবার্তায় ভরিয়েছেন। 

 

 

আরও পড়ুন: ফ্যাট ঝরাতে নিয়মিত জিমে ব্যস্ত শ্রাবন্তী! ভাইরাল ওয়ার্ক আউটের ভিডিও

জানেন আইফোনের নতুন এই মডেলের বাজারদর কত? আইফোন ১৪ প্রো ম্যাক্সের দাম শুরু ১,৪৯,৯০০ টাকা থেকে। এই মডেলের ১ টিবি গোল্ডটার দাম প্রায় ১,৮৯,৯০০ টাকা। সৌমিতৃষার ফোনটির রং রুপোলী রঙা। যদিও দীর্ঘদিন ধরে আইওএস ব্যবহারকারী তিনি। তবে লেটেস্ট মডেলের আপগ্রেডেট ভার্সনের ফোন পেলে, তাও আবার যদি সেটা হয় বাবার উপহার, তাহলে কার না আনন্দ হয়? 

Advertisement
soumitrisha kundoo's father gifts her new iphone

 

আরও পড়ুন: ওয়েস্টার্ন লুকে 'মিঠাই'-র লেডিস গ্যাং! সকলকে দেখে কী বলছে ফ্যানেরা?

প্রসঙ্গত, সকলের প্রিয় মিঠাই যে ছবি বা ভিডিই শেয়ার করুক না কেন, তা দেখে দারুণ খুশি হন অনুগামীরা। এক কথায় বলা যায় সৌমিতৃষাকে চোখে হারায় সকলে।  আর সেই প্রমাণ মেলে অভিনেত্রী কিংবা ধারাবাহিকের ফ্যানক্লাবগুলির দিকে চোখ রাখলেই। দীর্ঘদিন রেটিং চার্টে শীর্ষে থাকলেও, গত তিন সপ্তাহ ধরে নম্বর অনেকটা কমেছে 'মিঠাই'-র। তবে টিআরপি তালিকায় (TRP) নিজেদের স্থান ফিরে পেতে, চেষ্টা করছে টিম 'মিঠাই'।    


 

Advertisement