scorecardresearch
 

Mithai: অগাস্টেই শেষ উচ্ছেবাবু- তুফানমেইলের জার্নি? মন খারাপ 'মিঠাই'-ভক্তদের

Bangla Serial: 'মিঠাই'-র গল্পে কিছুদিন আগেই এসেছে নতুন মোড়। ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। এরই মধ্যে এক দুঃসংবাদ! শেষ হতে চলেছে এই ধারাবাহিক। 

Advertisement
আদৃত রায় ও সৌমিতৃষা কুণ্ডু আদৃত রায় ও সৌমিতৃষা কুণ্ডু

বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় (TRP) স্থান ওঠানামা করছে 'মিঠাই' (Mithai) -র। দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। গল্পে কিছুদিন আগেই এসেছে নতুন মোড়। ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। এরই মধ্যে এক দুঃসংবাদ! শেষ হতে চলেছে এই ধারাবাহিক (Bengali Serial)। 

গত দু'দিন ধরে সোশ্যাল মিডিয়ায় এই খবর ঘুরছে। শোনা যাচ্ছে আগামী ২৮ অগাস্ট নাকি শেষ হবে 'মিঠাই'। ধারাবাহিকের ফ্যান ক্লাবগুলিতেও (Mithai Fan Club) মন খারাপ অনুগামীদের। তাহলে কি সত্যিই এবার শেষ হবে উচ্ছেবাবু ও তার তুফানমেইলের জার্নি? রোজ সন্ধ্যা ৮ টার সময় দর্শকদের সামনে আসবে না মনোহরার সদস্যরা? এই প্রসঙ্গে ঘুরছে নানা জল্পনা। অনেকে মনে করছেন, টিআরপি-তে বেশ কয়েক সপ্তাহ শীর্ষ স্থানে জায়গা না করতে পেরে কিংবা ওঠানামা করার জন্যই ধারাবাহিকে ইতি টানতে চলেছেন নির্মাতারা। আবার অনেকে মনে করছেন নতুন প্রোমো অনুযায়ী, মেগাতে মিঠাইয়ের মৃত্যুর পরই নাকি শেষ হবে এই ধারাবাহিক। 

আরও পড়ুন:  মুখে কেঁচো নিয়ে বিশেষ স্টান্ট! পেটে ঢুকতেই কেঁদে ভাসালেন চেতনা

যদিও এই জল্পনা, গুজব বলে উড়িয়ে দিয়েছেন 'মিঠাই'-র পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস (Rajendra Prasad Das)। সংবাদমাধ্যমকে তিনি বলেন, "গুঞ্জন বলে দিচ্ছে প্রোমো দেখে দর্শক দিশেহারা। 'মিঠাই'-র ফ্যান সংখ্যা ক্রমশ বাড়ছে এবং তারা সারাক্ষণ চোখে হারায় এই ধারাবাহিকটিকে। অনেকে ভয় পাচ্ছেন, এবার বোধ হয় শেষ হতে চলেছে 'মিঠাই'। অনেকর ধারণা নায়িকা গুলি খেয়েছে মানেই তার মৃত্যু এবং ধারাবাহিক শেষ। আসলে তা নয়।" 

আরও পড়ুন:  এবার মহালয়ায় টিভিতে শিব-দুর্গা রূপে আসছেন রুবেল -সৌমিতৃষা?

নতুন প্রোমো অনুযায়ী, নীপা-রুদ্রর বিয়ে সম্পন্ন হয়েছে। মনোহরাতে বসেছিল তাদের বিয়ের আসর। সকলে দারুণ খুশি, চলছে উদযাপন। নীপা বলছে, 'শুধুমাত্র মিঠাই ও দাদাভাইয়ের জন্যে আমার আর রুদ্রদার বিয়েটা আজ সম্ভব হল...।' এদিকে ধারাবাহিকে ফের এন্ট্রি ওমি আগরওয়ালের। সে রেগে বলছে, 'আমি জেলে পচে মরব আর তোরা আনন্দ করবি?... আমি সেটা হতে দেব না। গুড বাই সিড...।" বলা মাত্রই সিদ্ধার্থর দিকে বন্দুক তাক করে ওমি। কিন্তু সেই মুহূর্তে এই সেটি নজর এড়ায়নি মিঠাইয়ের। 'উচ্ছেবাবু' বলে ছুটে এসে সিডকে সরিয়ে দেয় সে। কিন্তু বন্দুকের গুলি লাগে তার বউকে। মাটিতে লুটিয়ে পড়ে মিঠাই...এরপর দেখা যায় সিড তাকে কোলে করে নিয়ে এগিয়ে যাচ্ছে... সম্ভবত হাসপাতালের দিকে...।" 

Advertisement

 

আরও পড়ুন:  সমকামী না হয়েও, সেই চরিত্রে অভিনয় করতে বেশ বেগ পেতে হয়েছে: রণজয়
      

বহুক্ষেত্রে দেখা যায়, ধারাবাহিক বা সিনেমার মৃত্যু হয় কেন্দ্রীয় চরিত্রের। তবে এক্ষেত্রে মনে হয় না, এত তাড়াতাড়ি মিঠাইয়ের মৃত্যু হবে। তবে গল্পে যে বড় পরিবর্তন আসতে চলেছে, একথা আর বলতে বাকি থাকে না। রেটিং চার্টে অনেকটা নম্বর কমেছে 'মিঠাই'-র। তবে মিঠাইরাণীর জীবনের এত বড় একটা ঘটনার আভাস পেয়ে দর্শকেরা ফের ধারাবাহিকমুখো হয় কিনা, সেটাই এখন দেখার।         

 

Advertisement