scorecardresearch
 

Khatron Ke Khiladi 12: মুখে কেঁচো নিয়ে বিশেষ স্টান্ট! পেটে ঢুকতেই কেঁদে ভাসালেন চেতনা

Khatron Ke Khiladi 12: 'খতরো কে খিলাড়ি'-র সর্বশেষ পর্বে, ডেঞ্জার জোনে থাকা তারকাদের মুখে পোকামাকড় রেখে একটি স্টান্ট করতে হয়েছিল। যার মধ্যে তিনটি রাউন্ড ছিল।

Advertisement
অভিনেত্রী চেতনা পান্ডে অভিনেত্রী চেতনা পান্ডে

'খতরো কে খিলাড়ি' (Khatron Ke Khiladi) শো-এর নতুন সিজনে বিপদের মাত্রা, অন্যান্য সিজনের থেকে দ্বিগুণ। রোহিত শেট্টি সঞ্চালিত শো-এর এবারের লোকেশন দক্ষিণ আফ্রিকার কেপ টাউন। এবার প্রতিযোগীদের বন্য প্রাণী ছাড়াও পোকামাকড়ের বিপজ্জনক স্টান্ট (Dangerous Stunt) করতে দেখা যাচ্ছে। সম্প্রতি এক পর্বে এমন কিছু ঘটল, যা জানলে আপনিও হতবাক হয়ে যাবেন।

'খতরো কে খিলাড়ি' (KKK) -র সর্বশেষ পর্বে, ডেঞ্জার জোনে থাকা তারকাদের মুখে পোকামাকড় রেখে একটি স্টান্ট করতে হয়েছিল। যার মধ্যে তিনটি রাউন্ড ছিল। প্রথম রাউন্ডে আরশোলা, দ্বিতীয় রাউন্ডে শামুক এবং তৃতীয় রাউন্ডে ছিল কেঁচো। এই পোকামাকড় মুখে নিয়েই একটি কোড মনে রেখে ডিজিটাল লক খুলতে হয় প্রতিযোগীদের। স্টান্টটি করতে ২ দলে মোট ৬ তারকাকে। 

আরও পড়ুন:  এবার মহালয়ায় টিভিতে শিব-দুর্গা রূপে আসছেন রুবেল -সৌমিতৃষা?

প্রথম রাউন্ডে শিবাঙ্গী যোশী এবং আনেরি ভাজানি, দ্বিতীয় রাউন্ডে প্রতীক সহজপাল এবং স্মৃতি ঝা এবং তৃতীয় রাউন্ডে চেতনা পান্ডে (Chetna Pande) এবং রাজীব আদাতিয়া স্টান্টটি করেন৷ 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

 

আরও পড়ুন:  সমকামী না হয়েও, সেই চরিত্রে অভিনয় করতে বেশ বেগ পেতে হয়েছে: রণজয়

এই ভয়াবহ স্টান্ট করার সময় চেতনা পান্ডের পেটে একটি কেঁচো চলে যায়। যখন তাঁরা স্টান্টটি করছিলেন সেসময় সমস্ত কেঁচো জীবিত ছিল। স্টান্ট করার সময়ই চেতনা বুঝতে পারেন কেঁচোটি মুখের ভিতরে থেকে ক্রমশ গলা দিয়ে নামছে। কিন্তু তবুও সে থামেনি এবং এই রাউন্ডে বিজয়ী হয়। স্টান্ট শেষ করার পর, চেতনা কাঁদতে শুরু করেন এবং জানায় ঠিক কী ঘটেছে তাঁর সঙ্গে। তবে একথা শুনে রোহিত শেঠি বলেন, পেটে কেঁচো ঢুকলে কিছুই হবে না।

Advertisement

আরও পড়ুন:  পাত্রী পেলেন মিকা! স্বয়ম্বরে জয়ী এই রাজকুমারীকেই বিয়ে করবেন শিল্পী?

এই নন-ফিকশন শো-তে বরাবর পোকামাকড় নিয়ে বহু ঝুঁকি নিতে হয় প্রতিযোগী- তারকাদের। তবে কারও মুখের ভিতরে এভাবে পোকা ঢুকতে খুব কমই দেখা যায়। এই সিজনে একাধিক বিপজ্জনক স্টান্ট দেখা গেছে ইতিমধ্যে। সিংহ থেকে শুরু করে অন্যান্য বন্য প্রাণী কিংবা সাপের স্টান্ট করতে হচ্ছে তারকাদের। বলাই বাহুল্য প্রতি সিজনের মতো এবারও দর্শকদের মধ্যে দারুণ উৎসাহ এবং কৌতূহল এই শো নিয়ে। শুরুর পর থেকেই টিভিতে এক নম্বর শো হয়ে উঠেছে 'খতরো কে খিলাড়ি' সিজন ১২।


 

Advertisement