scorecardresearch
 

Mithai: সরস্বতী পুজোয় মিঠাইয়ের ইংরেজি শেখার হাতেখড়ি! উচ্চেবাবু লিখিয়ে দিলেন, " I love...."

Mithai Episode: যে কোনও উৎসবে প্রায় সমস্ত ধারাবাহিকগুলোই সম্প্রচারিত হয় বিশেষ পর্ব। সামনেই সরস্বতী পুজো উপলক্ষে 'মিঠাই'-তে আসছে 'হাতেখড়ির বিশেষ পর্ব'। 

'মিঠাই'-তে আসছে 'হাতেখড়ির বিশেষ পর্ব 'মিঠাই'-তে আসছে 'হাতেখড়ির বিশেষ পর্ব
হাইলাইটস
  • আগামী ৫ ফেব্রুয়ারি, বাঙালির একটি গুরুত্বপূর্ণ উৎসব সরস্বতী পুজো।
  • 'মিঠাই'-তে আসছে 'হাতেখড়ির বিশেষ পর্ব'।
  • মিঠাইকে ইংরেজি শেখাবে সিদ্ধার্থ।

দর্শকদের বিনোদনের জন্য ছোট পর্দা (Bengali Television) কতটা গুরুত্বপূর্ণ তা হয়তো সকলেরই জানা। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। আর যে কোনও উৎসবে (Festivals), সম্প্রচারিত হয় বিশেষ পর্ব। আগামী ৫ ফেব্রুয়ারি, বাঙালির একটি গুরুত্বপূর্ণ উৎসব সরস্বতী পুজো (Saraswati Puja)। আর 'মিঠাই' (Mithai) -তে আসছে 'হাতেখড়ির বিশেষ পর্ব' (Haate Khori Special Episode)। 

গত এগারো সপ্তাহের বেশি সময় ধরে বাংলার সেরার সেরা ধারাবাহিক 'মিঠাই'। বাঙালির সুখে- দুঃখে মিষ্টি মুখের সঙ্গে মিলে গেছে মোদক পরিবারের সদস্যরা। দর্শকদের মনোরঞ্জনের জন্য প্রতি সপ্তাহে 'মিঠাই'-এর গল্পে নিত্য নতুন মোড় আসছে। সিড -মিঠায়ের সম্পর্কে ধীরে ধীরে প্রেম ও মিষ্টতা বাড়ছে। মোদকদের ব্যবসার গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে মিঠাই। সে সংসারও সামলাচ্ছে দারুণ ভাবে। 

আরও পড়ুন:  "আমি জানতাম লোকটাকে হাতছাড়া করা যাবে না"! বিয়ের ১ বছরে নীলাঞ্জনকে খোলা চিঠি ইমনের

এদিকে কর্পোরেটে কর্মরত সিড, সাহেবি কায়দাই বেশি পছন্দ করে। ইংরেজি উচ্চারণ থেকে শুরু করে আদব -কায়দা সবই 'তুফানমেইল'-কে শিখিয়ে দেন তার 'উচ্ছেবাবু'। তার জন্য অবশ্য মিঠাইকে অনেক বকুনিও খেতে হয়। মনোহরাতে আয়োজন হবে, সরস্বতী পুজোর। হলুদ শাড়ি -পঞ্জাবি পরে বাগদেবীর আরাধনায় মেতে উঠবে মোদক পরিবারের সদস্যরা। আর সেদিনই স্লেট -চক এনে মিঠাইকে ইংরেজীর হাতেখড়ি দেবে সিদ্ধার্থ।

 

Mithai bengali serial ajker porbo - মিঠাই

আরও পড়ুন:  জাতীয় টেলিভিশনে সর্বোচ্চ পারিশ্রমিক পান এই বাঙালি অভিনেত্রী!

'বিসিনেস', 'ইসস্টুপিড', 'থ্যাঙ্ক উ', 'কনটোল', 'লটপট'-এর মতো শব্দগুলি মিঠাইয়ের মুখে শুনে অভ্যস্ত দর্শকেরা। আর প্রতিবার এই ভুল উচ্চারণের শুনেই সঠিকটা শিখিয়ে স্ত্রীকে বকা দেয় 'লাটসাহেব'। পারফেকশনিস্ট সিদ্ধার্থ মোদক, মিঠাইয়ের ইংরেজি শেখার দায়িত্ব নেবে। সম্প্রতি সামনে এসেছে এই বিশেষ পর্বের প্রোমো।

 

Mithai bengali serial ajker porbo - মিঠাই

আরও পড়ুন:  পরিবারে দুর্ঘটনা! বিয়ে পিছল 'জগদম্বা'- রোশনির, এবার কি কাজে ফিরছেন অভিনেত্রী?

দেখা যাচ্ছে সকলে দেবী সরস্বতীর অঞ্জলী দিচ্ছে। এমন সময় সিড পাজামা -পঞ্জাবি পড়ে ঘর থেকে নেমে আসে হাতে স্লেট- চক নিয়ে। সিড বলে, "যে কনফিডেন্টলি ভুল ইংলিশ বলে, তার ইংরেজি শেখার হাতেখড়ি হবে..." নিজেই মিঠাইয়ের হাত ধরে স্লেটে লিখতে শুরু করে আই লাভ...সকলে অন্য কিছু আশা করলেও, সিড লেখে 'আই লাভ মাই ফ্যামিলি'। বলাই বাহুল্য আসতে চলেছে বিশেষ চমক। 

আরও পড়ুন:  ট্রেন্ডে ভাসলেন সোম-তোর্সাও! 'পুষ্পা'-র গানে দেখুন জুটির রসায়ন

 

 

প্রসঙ্গত, রেটিং চার্টে গত পয়তাল্লিশ সপ্তাহ ধরে শীর্ষ স্থানে রয়েছে জি বাংলার 'মিঠাই'। নিজের স্থান ধরে রাখলেও, আগের মতো দশের কোটা পেরতে পাচ্ছে না এই মেগা। গত সপ্তাহে 'মিঠাই'-র প্রাপ্তি ১০.৫। 

 

 
; ; ;