scorecardresearch
 

Mithai: ফের সানাই বাজল মোদক পরিবারে! দ্বিতীয়বার বর- কনে 'মিঠাই'-এর শ্রী -রাতুল

Mithai: দর্শকদের মনোরঞ্জন করার জন্য বরাবরই 'মিঠাই'-এর গল্পে নিত্য নতুন মোড় আসে। বাংলার এই মুহূর্তের সেরা ধারাবাহিক দেখতে যাতে তাদের একঘেয়েমি না আসে, সেই প্রচেষ্টায় প্রতি সপ্তাহে বদল হয় গল্পে।

Advertisement
'মিঠাই'-এর গল্পে নতুন মোড় 'মিঠাই'-এর গল্পে নতুন মোড়
হাইলাইটস
  • এই সপ্তাহেও সেরার শিরোপা 'মিঠাই'-র মাথায়।
  • মোদক পরিবারে আবার বেজেছে সানাই।
  • খারাপ সময় কাটিয়ে ফের হুল্লোড় 'হল্লা পার্টির'। 

গত পয়তাল্লিশ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় (TRP) শীর্ষ স্থানে রয়েছে জি বাংলার 'মিঠাই' (Mithai)। নিজের স্থান ধরে রাখলেও, আগের মতো এগারোর কোটা ছুঁতে পারছে না এই মেগা। এই সপ্তাহে 'মিঠাই'-এর প্রাপ্তি ১০.৫। আর সেজন্যেই 'কাহানি ম্যায় ট্যুইস্ট' আনার চেষ্টা করছে নির্মাতারা। মোদক পরিবারে আবার বেজেছে সানাই। খারাপ সময় কাটিয়ে ফের হুল্লোড় করছে 'হল্লা পার্টি'। 

দর্শকদের মনোরঞ্জন করার জন্য বরাবরই 'মিঠাই'-এর গল্পে নিত্য নতুন মোড় আসে। বাংলার এই মুহূর্তের সেরা ধারাবাহিক দেখতে যাতে তাদের একঘেয়েমি না আসে, সেই প্রচেষ্টায় প্রতি সপ্তাহে বদল হয় গল্পে। কিছুদিন আগেই ওমি আগরওয়াল ওরফে অভিনেতা জন ভট্টাচার্যের আগমনে ধারবাহিকে এসেছিল এক নয়া মোড়। 'মিঠাই হাব' ওপেনিংয়ের পরই গল্পের মোড় আসে ঘুরে যায় শ্রী ও রাতুলের দিকে। 

আরও পড়ুন: 'রাসমণি'-র জায়গা নিচ্ছে 'লক্ষ্মী কাকিমা! ফের স্লট বদল না ইতি রামকৃষ্ণের যাত্রার?

পিএইচডি করার সুযোগ পেয়ে রাতুল বিদেশে যাবে, তাই বেজায় মন খারাপ ছিল শ্রীয়ের। আসলে রাতুলেরও একেবারেই ইচ্ছে ছিল না দেশের বাইরে যাওয়ার। দূরত্ব ঘুচে অজান্তেই ধীরে ধীরে দু'জনে -দু'জনের প্রেমে পড়েছে। কিন্তু প্রকাশ করে উঠতে পারে না কেউই। শেষমেশ সেই দায়িত্ব নেয় মিঠাই নিজে। বিমানবন্দরে যাওয়ার আগেই শ্রী আটকায় রাতুলকে। একে অপরকে মনের কথা প্রকাশ করে তারা। 

আরও পড়ুন: সানাকে নিয়ে চিন্তায় রাতে ঘুম আসে না সৌরভের! 'দাদাগিরি'-র মঞ্চে কেন বললেন 'দাদা'?

শ্রী- রাতুলের প্রেমে বেজায় খুশি মোদক পরিবারের সকলে। রীতিমতো উদযাপনে মেতে উঠেছে তারা। এরই মধ্যে ঠাম্মা ঠিক করে, আবার তাদের বিয়ে দেবে, যেহেতু প্রথমবার বিয়েটা হয়েছিল হঠাৎ করেই, অপ্রত্যাশিত পরিস্থিতিতে। ব্যাস! বলা মাত্রই একেবারে সেজেগুজে তৈরি মনোহরা বাড়ির সকলে। শ্রী -রাতুলকে বর- কনে রূপে সাজিয়ে ফের বিয়ে দেওয়া হবে তাদের। 

Advertisement

আরও পড়ুন: "একটু কম ছবি হোক, কিন্তু বড় ছবি হোক!" এবার তেলুগুতেও কাজ করবেন শাশ্বত

বাংলা ধারাবাহিকে টিআরপি তুলতে এর আগেও, 'বিয়ে অস্ত্রকে' হাতিয়ার করতে দেখা গেছে। তার অন্যথা হয়নি এই ধারাবাহিকেও। যেমন ইতিমধ্যেই মিঠাই -সিডের তিনবার মালাবদল হয়ে গেছে। এরপর আর কী কী হয়, বা কার কতবার বিয়ে হয়, তা সময়ই বলবে...       
 

Advertisement