scorecardresearch
 

Adrit Roy Marriage: ফ্রেমে দু'জোড়া 'Love Birds'! প্রকাশ্যে মিঠাইয়ের 'উচ্ছেবাবু'-র মনের মানুষের ছবি

কিছুদিন আগেই মন ভেঙেছে আদৃত রায় (Adrit Roy) ফ্যানদের। রিল নয়, রিয়েল লাইফে বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেতা।তবে পাত্রীর ঝলক কিছুতেই মিলছিল না। শেষমেশ সামনে এল মিঠাইয়ের 'উচ্ছেবাবু'-র মনের মানুষের ছবি। 

Advertisement
আদৃত রায়, সুপ্রিয়া, অনামিকা চক্রবর্তী ও উদয় প্রতাপ সিং (বাম দিক থেকে) আদৃত রায়, সুপ্রিয়া, অনামিকা চক্রবর্তী ও উদয় প্রতাপ সিং (বাম দিক থেকে)
হাইলাইটস
  • আগামী নভেম্বর মাসেই বিয়ে করবেন আদৃত রায়।
  • সামনে এল মিঠাইয়ের 'উচ্ছেবাবু'-র মনের মানুষের ছবি। 
  • অবশেষে হাটে হাঁড়ি ভাঙলেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী।

বাংলা টেলিভিশনের (Bengali Television) দর্শকদের মনে এই মুহূর্তে রাজত্ব করছেন মিঠাই (Mithai) ও সিদ্ধার্থ ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) ও আদৃত রায় (Adrit Roy)। কিছুদিন আগেই মন ভেঙেছে আদৃত ফ্যানেদের। রিল নয়, রিয়েল লাইফে বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেতা। টেলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে আগামী নভেম্বর মাসেই বিয়ে করবেন তিনি। তবে পাত্রীর ঝলক কিছুতেই মিলছিল না। শেষমেশ সামনে এল মিঠাইয়ের 'উচ্ছেবাবু'-র মনের মানুষের ছবি। 

আদৃত বিয়ে করবেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী সুপ্রিয়াকে। প্রায় দশ বছরের সম্পর্ক এবার পরিণতি পেতে চলেছে তাঁদের। শোনা যাচ্ছে, সুপ্রিয়ার বাবা পেশায় মুম্বইয়ের পরিচিত আর্ট ডিরেক্টর। এছাড়া দু'বাড়িতেই সম্পর্ক বেশ ভাল। তবে লাজুক অভিনেতা কাজের থেকে ব্যক্তিগত জীবন অনেকটাই আলাদা রেখেছেন। তাই বহু উঁকি ঝুকির পরও দেখা মেলেনি সিদ্ধার্থর প্রেমিকার। তবে অবশেষে হাটে হাঁড়ি ভাঙলেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী ওরফে সকলের প্রিয় 'এখানে আকাশ নীল'-র হিয়া। 

বুধবার নিজের ইন্সটা পেজে একটি ছবি শেয়ার করেছেন অনামিকা যেখানে তাঁর সঙ্গে ফ্রেমে রয়েছে আরও তিনজন। যার মধ্যে একটি তাঁর বয়ফ্রেন্ড, অভিনেতা উদয় প্রতাপ সিং। অনামিকা -উদয়ের সম্পর্কের কথা এখন আর কারও অজানা নয়। তবে একই ছবিতে রয়েছে আরও একজোড়া 'লাভ বার্ডস'- আদৃত রায় এবং সুপ্রিয়া। আসলে 'মিঠাই' ধারাবাহিকে রাতুল অর্থাৎ সিডের ভগ্নিপতির চরিত্রে অভিনয় করছেন উদয়। আর একই প্রোজেক্টে কাজ করার সুবাদে দু'জনের বন্ধুত্বও গভীর। 

আরও পড়ুন: ফের পর্দায় ফিরছেন 'রাজনীতির' সায়নী! আসছেন অনীক দত্তের 'অপরাজিত'তে 

ছবিটি আসলে অনামিকার জন্মদিনের একটি থ্রোব্যাক পিকচার। যেটি শেয়ার করে অনামিকা লিখেছেন, "আমার বর্ধিত পরিবার"... সেই সঙ্গে ট্যাগ করা রয়েছে ছবিতে উপস্থিত সকলকে। অভিনেত্রী হ্যাশট্যাগের মাধ্যমে উল্লেখও করেছেন জে এটি তাঁর জন্মদিনের ছবি। 

Advertisement

 

আরও পড়ুন: রানিমার ইমেজ ভেঙে এবার ওয়েব সিরিজে দিতিপ্রিয়া! 

পর পর আঠারো সপ্তাহ জি বাংলার 'মিঠাই'-র মাথায়ই উঠেছে সেরার শিরোপা। গত সপ্তাহের রেটিং চার্টেও ১ নম্বরে ছিল এই ধারাবাহিক।  মেগা সিরিয়ালগুলি দেখতে দেখতে অনেক সময়ই দর্শকেরা তারকাদের কাজ ও ব্যক্তিগত জীবন মিলিয়ে ফেলেন।  মিঠাই -সিড জুটিকে যেন তাঁরা রিয়েল লাইফেও একসঙ্গেই দেখতে চান। তবে তাঁদের এই আশা পূরণ হবে না। তাই মন খারাপ অনেক ফ্যানদেরই। বর্তমানে সিরিয়ালে চলছে সিদ্ধার্থ ও মিঠাইয়ের একমাসের স্বামী- স্ত্রী রূপে থেকে সংসার করার পর্ব। তবে এরপর তাঁদের ডিভোর্স হবে কিনা, সেই প্রশ্ন এখন সকলের মনে।  

 

Advertisement