scorecardresearch
 

Ditipriya Roy In OTT: রানিমার ইমেজ ভেঙে এবার ওয়েব সিরিজে দিতিপ্রিয়া!

রানিমার জীবনাবসান হওয়ার পর নতুন জার্নি শুরু করেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। এবার ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform) পা রাখতে চলেছেন তিনি। একেবারে ফ্যাশনিস্তা দিতিপ্রিয়া সকলের নজর কেড়ে এই মুহূর্তে 'টক অফ দ্য টাউন'।

ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন দিতিপ্রিয়া রায় ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন দিতিপ্রিয়া রায়
হাইলাইটস
  • দীর্ঘ চার বছর ধরে তৈরি হওয়া রানিমার ইমেজ ধীরে ধীরে ভাঙছেন দিতিপ্রিয়া।
  • অভিনেত্রী, পা রাখতে চলেছেন ওটিটি প্ল্যাটফর্মে।
  • হইচই-র ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে।

কিছুদিন আগেই রানিমার জার্নি শেষ হয়েছে। 'করুণাময়ী রানী রাসমণি' (Korunamoyee Rani Rashmoni)-তে রানিমার জীবনাবসান হওয়ার পর নতুন জার্নি শুরু করেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। এবার ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform) পা রাখতে চলেছেন তিনি। হইচই (Hoichoi) -র জনপ্রিয় ওয়েব সিরিজ (Web Series) 'তানসেনের তানপুরা' (Tansener Tanpura) -র তৃতীয় সিজনে বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee) ও রূপসা চট্টোপাধ্যায়ের (Rupsa Chatterjee) সঙ্গে দেখা যাবে তাঁকে। 

দীর্ঘ চার বছর ধরে তৈরি হওয়া রানিমার ইমেজ ধীরে ধীরে ভাঙছেন দিতিপ্রিয়া। তার জন্যে সাময়িক বিরতিও নিয়েছিলেন। বোঝাই যাচ্ছিল বড় কিছু আসতে চলেছে। শুধু তাই নয় নতুন ওয়েব সিরিজে নিজের লুক নিয়েও যথেষ্ট এক্সপেরিমেন্ট করেছেন অভিনেত্রী। ছোট করে কাটা চুল, কখনও ওয়েস্টার্ন তো কখনও ইন্দো- ওয়েস্টার্নে একেবারে ফ্যাশনিস্তা দিতিপ্রিয়া সকলের নজর কেড়ে এই মুহূর্তে 'টক অফ দ্য টাউন'।

Ditipriya Roy ott debut দিতিপ্রিয়া রায়

এর আগে 'রানী রাসমণি' শেষ হওয়ার সময় আবেগপ্রবণ হয়ে দিতিপ্রিয়া জানিয়েছিলেন, "এই চার বছরে অনেক ভাল মুহূর্ত রয়েছে, অনেক কাজ শিখেছি। সেই সঙ্গে দর্শকদের এত ভালোবাসা পেয়েছি। সেই সব কিছু আমার সঙ্গে সারা জীবন থেকে যাবে। রানিমায়ের দয়াময়ী ও প্রতিবাদী দিকটা নিজের মধ্যে সব সময় রাখার চেষ্টা করবো।"   

Ditipriya Roy ott debut দিতিপ্রিয়া রায়

আরও পড়ুন: Venice Film Festival-এ আদিত্য বিক্রমের ছবি 'Once Upon A Time In Calcutta' 

ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও নিজের জমি ক্রমে মজবুত করছেন দিতিপ্রিয়া রায়। শুভ্রজিৎ মিত্রের 'অভিযাত্রিক' - এ অপর্ণা চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবিটির প্রেক্ষাগৃহে মুক্তি অতিমারীর জন্যে স্থগিত থাকলেও, একাধিক চলচ্চিত্র উৎসবে বহু পালক জুড়েছে এই ছবির মুকুটে। এছাড়াও অতনু বসুর ছবি 'অচেনা উত্তম'-এ সাবিত্রী চট্টোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। তবে শুধু বাংলাতেই থেকে নেই দিতিপ্রিয়া। দিয়া অন্নপূর্ণা ঘোষের ছবি 'বব বিশ্বাস' -এও দেখা যাবে তাঁকে। 

Ditipriya Roy ott debut দিতিপ্রিয়া রায়

আরও পড়ুন: একসঙ্গে পার্টি রিল ও রিয়েল লাইফের 'কৃষ্ণকলি'র!  

প্রসঙ্গত,  'তানসেনের তানপুরা'র আগের দুটি সিজনে দর্শকদের মন জ্য করেছেন বিক্রম ও রূপসা। পর্দায় আলাপ -শ্রুতির জুটির এই সিরিজর আরও একটি সিজন দেখার জন্যে অপেক্ষায় রয়েছেন দর্শকেরা। যদিও এখনও পর্যন্ত নাম না জানা গেলেও শোনা যাচ্ছে এই সিজনের নাম হবে 'রুদ্রবীণার অভিশাপ'।