scorecardresearch
 

Arkoja Acharyya in Mithai: 'মিঠাই'-এ নয়া ট্যুইস্ট! রুদ্র- নিপার মাঝে এন্ট্রি নেবেন 'নিরুপমা' অর্কজা

Arkoja Acharyya in Mithai: ইতিমধ্যে শুরু হয়েছে তাঁর শ্যুটিং। কী কী চমক আসতে চলেছে আগামী পর্বগুলিতে, তা আজতক বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে জানান দিলেন অভিনেত্রী অর্কজা আচার্য (Arkoja Acharyya)। 

Advertisement
ফাহিম মির্জা ও অর্কজা আচার্য ফাহিম মির্জা ও অর্কজা আচার্য
হাইলাইটস
  • 'মিঠাই'-এ আসতে চলেছে নয়া চমক।
  • বিশেষ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী অর্কজা আচার্যকে।
  • রেটিং চার্টে এবারও সেরা 'মিঠাই।

Arkoja Acharyya in Mithai: মোটা কাঁচের চশমা, শাড়ি থেকে এবার একেবারে পুলিশ অফিসারের উর্দিতে দেখা যাবে ছোট পর্দার 'নিরুপমা' (Nirupama) ওরফে অভিনেত্রী অর্কজা আচার্যকে (Arkoja Acharyya)। আর ছোট পর্দায় তাঁর কামব্যাক এই মুহূর্তের সবচেয়ে জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'মিঠাই' (Mithai) দিয়ে। গত বত্রিশ সপ্তাহ ধরে রেটিং চার্টে জি বাংলার 'মিঠাই'-কে কেউ সরাতে পারেনি শীর্ষ স্থান থেকে। এই সপ্তাহেও সেরার সেরা 'মিঠাই' -র প্রাপ্তি ১০.৯। সুখে দুঃখে মিষ্টি মুখে 'মিঠাই' -তে এবার আসতে চলেছে বড় চমক। 

আইপিএস অফিসার বসুন্ধরার চরিত্রে অভিনয় করবেন অর্কজা। ইতিমধ্যে শুরু হয়েছে তাঁর শ্যুটিং। কী কী চমক আসতে চলেছে আগামী পর্বগুলিতে, তা আজতক বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে জানান দিলেন অভিনেত্রী। 

 

Arkoja Mithai

অর্কজা বললেন, "আমি সবটা এখনই বলতে পারব না, যেহেতু এখনও একটাও পর্ব সম্প্রচার হয়নি। তবে এটুকু বলতে পারি আমি একজন আইপিএস অফিসারের চরিত্রে অভিনয় করছি যে খুব পজিটিভ এবং মজা করতে ভালোবাসে। ধারাবাহিকে রুদ্র এবং নীপার যে সমীকরণ রয়েছে, সেটাই আমার চরিত্রটা আরও বেশি স্পাইস আপ করবে।" 

আরও পড়ুন:  দেবের নামে চায়ের দোকান খুললেন ভক্ত! উপরি পাওনা থাকবে এই জিনিস...

'মিঠাই' টিমের সঙ্গে ইতিমধ্যে ভাল বন্ডিং হয়ে গেছে অর্কজার। তাঁর কথায়, "বাংলার এই মুহূর্তে নম্বর ১ প্রোজেক্ট 'মিঠাই'। টিমের সকলে খুব ভাল। আমি যে ওখানে নতুন কাজ করছি, সেটা একবারও মনে হয়নি আমার। আমাদের পরিচালক রাজেন দা, খুব ভাল করে আমায় চরিত্রটা বুঝিয়ে দিয়েছেন। সব মিলিয়ে খুব ভাল লাগছে কাজ করতে।" 

Arkoja Acharyya

'মিঠাই' -র পর আরও একটি মেগাতে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা চলছে অর্কজার। এছাড়াও ধারাবাহিকের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করতে তিনি আগ্রহী। সেখানেও কথা চলছে কয়েকটি প্রোজেক্ট নিয়ে। তবে কথাবার্তা আরও না এগানো অবধি, এই মুহূর্তে তিনি কিছু জানাতে পারবেন না। তাঁর কথায়, একজন অভিনেতা হিসাবে আমি সব রকম মাধ্যমে, বিভিন্ন জঁনারের কাজ করতে চাই। 'নিরুপমা' এক ধরণের চরিত্র ছিল। সেখান থেকে প্রায় ১৮০ ডিগ্রি উল্টো একজন আইপিএস অফিসারের চরিত্র। আমার মনে হয় অভিনেতাদের এটাই ভাল লাগার জায়গা।"     

Advertisement

আরও পড়ুন:  'কাশ্মীর কি কলি' নুসরত! এনার হাত ধরেই ভূস্বর্গে পরবর্তী ছবির শ্যুটিং শুরু 'যশরত'-র

 

mithai

প্রসঙ্গত, 'মিঠাই' ধারাবাহিকে সিদ্ধার্থর বন্ধু রুডির প্রেমে হাবুডুবু খাচ্ছে, তাঁর খুড়তুতো বোন শ্রীনিপা। বয়সে অনেক বড় 'রুদ্র দা'-কে প্রেমের প্রস্তাবও নিয়ে ফেলেছে সে। রুদ্রকে নিয়ে দিন-রাত নিপার স্বপ্ন দেখা এবং একের পর এক কাণ্ড ঘটানোয় রীতিমতো সমস্যায় হল্লা পার্টি। এবার সেখানেই নয়া ট্যুইস্ট নিয়ে এন্ট্রি হবে রুদ্রর বন্ধু আইপিএস বসুন্ধরা ওরফে অর্কজার।      
আরও পড়ুন:  প্রকাশ্যে লুক! বায়োপিকের জন্য রাণুর সঙ্গে সময় কাটিয়ে আবেগপ্রবণ ঈশিকা

 

Advertisement