scorecardresearch
 

Mithai: সুসম্পন্ন সিড -মিঠাইয়ের বিয়ে! দেখুন শুভদৃষ্টি, মালা বদল থেকে সিঁদুরদানের PHOTOS

Mithai Episode Today: সেরার সেরা হওয়ার জায়গাটি ধরে রাখতে, প্রতি সপ্তাহেই কিছু না কিছু চমক আসছে 'মিঠাই'-তে। বর্তমানে চলছে মিঠাই -সিডের টানটান বিয়ের পর্ব। দর্শককুলের মনে এখন একটাই প্রশ্ন। এবার কী শেষ পর্যন্ত বিয়ে হবে তাঁদের? 

Advertisement
সুসম্পন্ন সিড -মিঠাইয়ের বিয়ে সুসম্পন্ন সিড -মিঠাইয়ের বিয়ে
হাইলাইটস
  • দীর্ঘ আঠাশ সপ্তাহ ধরে টিআরপি লিস্টে শীর্ষে 'মিঠাই'।
  • বর্তমানে চলছে মিঠাই -সিডের টানটান বিয়ের পর্ব।
  • এবার কী শেষ পর্যন্ত বিয়ে হবে তাঁদের? 

Mithai Episode Today: জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই' (Mithai)-কে এই মুহূর্তে কেউ টেক্কা দিতে পারছে না। দীর্ঘ আঠাশ সপ্তাহ ধরে টিআরপি লিস্টে এই মেগাই রয়েছে শীর্ষে। আর সেরার সেরা হওয়ার জায়গাটি ধরে রাখতে, প্রতি সপ্তাহেই কিছু না কিছু চমক আসছে 'মিঠাই'-তে। বর্তমানে চলছে মিঠাই -সিডের টানটান বিয়ের পর্ব। দর্শককুলের মনে এখন একটাই প্রশ্ন। এবার কী শেষ পর্যন্ত বিয়ে হবে তাঁদের? 

কারও কথায় আশ্রম থেকে বাড়ি ফিরতে চাননি দাদু। রাধা পূর্ণিমার শুভ তিথিতেই সন্ন্যাস গ্রহণ করবেন বলে ঠিক করেন তিনি। সকলে অত্যন্ত চিন্তিত। কোনও যুক্তি, প্ল্যান কাজে লাগছে না হল্লা পার্টির। এমন সময় সিড জানায় দাদুর জন্য নিজের বিশ্বাসও পরিবর্তন করতে রাজি সে। গুরুদেব তাঁকে বোঝায় বিয়ের বন্ধন কী। 

 

 

মিঠাইয়ের সঙ্গে বিয়ে শেষমেশ মেনে নিতে রাজী হয় দাদুর আদরের নাতি। শুধু তাই নয় হাঁটু মুড়ে বিয়ের জন্যে মিঠাইকে বিয়ের প্রস্তাব দেয় সিড! হতবাক সকলে। আশ্রমেই সকলের সামনে তুফানমেইলকে তাঁর উচ্ছেবাবু বলেন, "মিঠাই তুমি কি আমায় বিয়ে করবে?" শুধু তাই নয়, সিড বলে দাদু বাড়ি ফিরলে ফের ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান করবে তাঁরা এবং মিঠাইয়ের মাকে ডেকেও সমস্তটা দেখাবে। 

Advertisement

আরও পড়ুন:  সংসদীয় কাজে ফিরছেন নুসরত! একগুচ্ছ কর্মসূচি নিয়ে বসিরহাটের পথে তারকা-সাংসদ

আশ্রমেই রাধা -গোবিন্দকে সাক্ষী রেখে নিষ্ঠা করে বিয়ে ফের বিয়ে হয় সিড ও মিঠাইয়ের। পালকি করে বিয়ের মণ্ডপে আসে মিঠাই। এরপর একে একে শুভ দৃষ্টি, মালা বদল, সিঁদুর দান সব হয় নিয়ম মেনে। 

 

Mithai Episode Today Sidhhartha and mithai marriage at Ashram- মিঠাই

শুধু তাই নয়, এর মাঝে ঘটে যায় আরও একাধিক ঘটনা। সিডের বিয়ে আটকাতে চেষ্টা করে সোম ও তোর্সা। খবর পেয়ে হাজির হয় সিডের বাবা সমরেশ। ছেলেকে বাঁধা নিয়ে সিদ্ধেশ্বর মদোককে দোষারোপ করে সে, সম্পূর্ণ ঘটনার জন্য। এদিকে সিড তাঁকে জবাব দেয় 'দাদুর কথায় না, নিজ দায়িত্ব ও মন থেকে বিয়ে করছি আমি।" 

আরও পড়ুন: স্বস্তিকার এই শাড়ি লুকগুলি বেছে নিতে পারেন পুজোর সাজ হিসাবে

 

Mithai Episode Today Sidhhartha and mithai marriage at Ashram

আরও পড়ুন:  পায়ে ফ্র্যাকচার, অসহ্য যন্ত্রণা নিয়েই KBC 13-র শ্যুটিং করছেন অমিতাভ

বিয়ের পর সকলে মিলে মনোহরাতে ফেরে। বাড়িতে বাকিরা তোড়জোড় শুরু করে মিঠাইকে বরণের। আনন্দ উৎসবে মেতে ওঠে সকলে। এবার কি খুশির দিন ফিরল? নাকি ফের আসবে কোনও নতুন অশান্তি? 

সিড -মিঠাইয়ের ডিভোর্স এবং এরপর মিঠাইয়ের জনাইতে ফিরে যাওয়া, এর কোনওটাই মেনে নিতে পারেননি 'সিঠাই' ফ্যানরা। এমনকি রিল ভিডিয়োতে সোমের সঙ্গে মিঠাইকে দেখে বেজায় অখুশি অনুরাগীরা। এবার বলা চলে, তাঁদের জন্যে একেবারে মেঘ না চাইতেই বৃষ্টি! উচ্ছেবাবু- তুফানমেইলের টক-ঝাল-মিষ্টি সম্পর্ক মনোহরার মতো এবার হয় কিনা, সেটাই দেখার।  

 

আরও পড়ুন:  মহালয়ায় টেলিভিশনের পর্দায় কাঁদের দেখা যাবে মহিষাসুর রূপে? দেখুন PHOTOS

প্রসসঙ্গত, একই সময় স্টার জলসায় সম্প্রচারিত হয় 'মন ফাগুন'। সেখানেও চলছে ঋষিরাজ ও পিহুর বিয়ের বিশেষ পর্ব। সেজন্যেই কি টিআরপি তালিকায় নিজেদের স্থান ধরে রাখতে নয়া স্ট্র্যাটেজি নির্মাতাদের? যদি সেটাই হয়, তবে তা কতটা কার্যকর হল, তা বলবে আগামী সপ্তাহের টিআরপি লিস্ট। 

 

Advertisement