scorecardresearch
 

Mithai: স্মৃতিশক্তি হারিয়ে রকস্টার হবে সিড? 'মিঠাই-র নতুন ট্যুইস্টে ২ দলে ভাগ নেটিজেনরা

Mithai Serial: মনোহরার সকলে রীতিমতো ভেঙে পড়লেও মিঠাইরানির বিশ্বাস, তার 'উচ্ছেবাবু' বেঁচে আছে। এদিকে হঠাৎ  রকস্টার বেশে মঞ্চে পারফর্ম করছে সিড।

Advertisement
'মিঠাই'-এ আসতে চলেছে নয়া ট্যুইস্ট 'মিঠাই'-এ আসতে চলেছে নয়া ট্যুইস্ট
হাইলাইটস
  • 'মিঠাই'-এ আসতে চলেছে নয়া ট্যুইস্ট।
  • প্রোমো সামনে আসতেই দুই দলে ভাগ নেটিজেনরা। 
  • কোন দিকে এগোবে ধারাবাহিক?

টিআরপি তালিকায় (TRP) মুখ থুবড়ে পড়েও, আবার অনেকটা সামলে উঠেছে 'মিঠাই' (Mithai)। গত সপ্তাহে দ্বিতীয় স্থানে উঠে এবং নম্বর বেড়ে এই মেগা পেয়েছে ৯.৫ রেটিং স্কোর। দর্শক মনে নিজের জায়গা ফেরত পেতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। হঠাৎই গল্পে আসছে নয়া মোড়। প্রোমো সামনে আসতেই দুই দলে ভাগ নেটিজেন- অনুরাগীরা। 

দুর্ঘটনার মুখোমুখি হয়ে নিখোঁজ হবে সিদ্ধার্থ। নদী থেকে তোবড়ানো গাড়ি মিললেও, পাওয়া যায়নি তার দেহ। মনোহরার সকলে রীতিমতো ভেঙে পড়লেও মিঠাইরানির বিশ্বাস, তার 'উচ্ছেবাবু' বেঁচে আছে। এদিকে হঠাৎ  রকস্টার বেশে মঞ্চে পারফর্ম করছে সিড। খবর পেয়ে সেখানেই হাজির হয় মোদক পরিবার। সিডকে এই ভাবে দেখে অবাক সকলে।  

চ্যানেলের তরফ থেকে প্রাকশিত প্রোমো অনুযায়ী, সিদ্ধার্থকে ঈশ্বরের আশীর্বাদ দিয়ে মিঠাই প্রার্থনা করছে, "গোপাল সব সময় তোমায় রক্ষা করুক।" একথা শুনে সিডের উত্তর, "মিঠাই শুধু প্রার্থনা করো, যে আমাদের ব্যবসার ক্ষতি করছে তাকে যেন আমি খুঁজে বের করতে পারি...।" হাইওয়েতে ইচ্ছেকৃতভাবে একটি ট্রাক ধাক্কা মারে সিডের গাড়িকে। গতি সামলাতে না পেরে, সামনের নদীতে গিয়ে পড়ে সিড।  

আরও পড়ুন: ছোট পর্দায় আরও এক নারীকেন্দ্রিক গল্প! আসছে 'টুম্পা অটোওয়ালি'

এই প্রোমো সামনে আসার পর থেকে দারুণ আলোচনায় 'মিঠাই'। কার্যত দু'ভাগ হয়েছে নেটিজেনরা। একদল বলছেন, ধারাবাহিক নাকি অনেকটা 'কহো না প্যায়ার হ্যায়' -এর গল্প নকল করছে। এতে আরও ক্ষতি হবে এবং পড়ে যাবে টিআরপি। আবার অন্যদলের বক্তব্য, এতেই নাকি আরও জমজমাট হয়ে উঠবে পর্ব।

আরও পড়ুন: টিজারের পরতে পরতে রহস্য! প্রৌঢ়র হাত থেকে মুক্তি পাবে প্র্যাঙ্কস্টার গ্রুপ?

এক নেটিজেন লিখেছন, "খুব বাজে হল... মানতে পারছি না। সিড ছাড়া মিঠাই থাকবে কী করে...মানতে পারছি না।  অন্য কোনও ট্র্যাক আনতে পারত। আমার ভীষণ কান্না পাচ্ছে...।" অন্য আরেকজন আবার লিখেছেন, "আমি ভেবেছিলাম মিঠাই সিরিয়ালটি অসাধারণ কিছু হবে...কিন্তু টিজার থেকে এটা স্পষ্ট যে এটি 'লো টিআরপি ওয়ালা সিরিয়াল' ট্রেন্ড অনুসরণ করবে...।" এক অনুগামী আবার লিখেছেন, "নতুন চমক আসছে সেটা ভাল কথা,কিন্তু আমাদের উচ্ছেবাবুটাকে এত কষ্ট দিলে কি আমাদের ভাল লাগে?"   

Advertisement

আরও পড়ুন:  ফের বিয়ে করলেন 'বাদাম কাকু'- ভুবন! এবার আয়োজনে জিৎ

বিরক্তি প্রকাশ করে এক নেটাগরিক লিখেছেন, "ধুর! এতদিন 'মিঠাই' দেখতাম অন্য সিরিয়ালগুলোর থেকে আলাদা লাগত বলে। ভেবেছিলাম এই ধারাবাহিকে বিশেষ কিছু আছে। এখন তো দেখছি, এটাও অন্য বাংলা সিরিয়ালগুলোর মতো ফালতু দিকে যাচ্ছে। না! আর এই সিরিয়াল দেখা যাবে না। আমার মনে হয় না, কোনও মিঠাই ফ্যানই এটা চাইবে বলে যে, মিঠাই-এর মধ্যে এসব ঘুরপ্যাঁচ আসুক।"      

 

আরও পড়ুন: শেষ হতে চলেছে 'দাদাগিরি'-র এই সিজন! ইঙ্গিত দিলেন, খোদ সৌরভ

কে বা কারা রয়েছে মোদক পরিবারের এত বড় বিপদ ঘটানোর পিছনে? যদিও সিরিয়ালে ওমি আগরওয়ালের ফের এন্ট্রি, তার দিকেই ইঙ্গিত দেয়। সত্যি কি মৃত্যু সিডের? নাকি স্মৃতিশক্তি হারিয়ে অন্য কোথাও রকস্টার হয়ে যাবে সে? নাকি শত্রুদের ফাঁদে ফেলার এভাবেই পরিকল্পনা করছে সে? জানা যাবে 'মিঠাই'-এর 'চৈত্রের চমক' পর্বগুলিতে । 
 

Advertisement