scorecardresearch
 

John Bhattacharyya: গুলি খেয়েও 'মিঠাই'-তে ফিরে আসবে ওমি? ইঙ্গিত দিলেন জন...

John Bhattacharyya: মোদক পরিবারের শত্রু মানেই, দর্শকদেরও চরম রাগ তার ওপর। তবে যে অভিনেতারা নেতিবাচক চরিত্রে অভিনয় করেন, তাঁরা চান, এরূপ প্রতিক্রিয়া পেতে। এমনটাই ভাবেন অভিনেতা জন ভট্টাচার্যও। 

Advertisement
অভিনেতা জন ভট্টাচার্য (ছবি: ফেসবুক) অভিনেতা জন ভট্টাচার্য (ছবি: ফেসবুক)

এই মুহূর্তের ছোট পর্দার ভিলেনদের (Bengali Serial Villains) তালিকার একেবারে প্রথমের দিকেই রয়েছে ওমি আগরওয়াল। আর হবে নাই বা কেন, দীর্ঘ সময় ধরে বাংলার সেরা ধারাবাহিকগুলির মধ্যে একটি 'মিঠাই' (Mithai)। আর মোদক পরিবারের শত্রু মানেই, দর্শকদেরও চরম রাগ তার ওপর। তবে যে অভিনেতারা নেতিবাচক চরিত্রে অভিনয় করেন, তাঁরা চান, এরূপ প্রতিক্রিয়া পেতে। সকলের ঘৃণাটাই নাকি তাঁদের স্বার্থকতা। এমনটাই ভাবেন অভিনেতা জন ভট্টাচার্যও (John Bhattacharyya)। 

'মিঠাই' ধারাবাহিকের (Mithai Serial) বর্তমান ট্র্যাক অনুযায়ী ওমির প্ল্যান অসফল। বেঁচে গেছে মনোহরার সদস্যরা। তার গোপন ডেরায় পুলিশ পৌঁছালেও, তাদের ফাঁকি দিয়ে ফের পালাতে সক্ষম হয় সে। এদিকে সিড তাকে ধরে ফেলে। দু'জনের মধ্যে তুমুল মারপিট হয়ে এবং হঠাৎ এরই মধ্যে গুলি লাগে তার...আগেই শোনা গিয়েছিল 'মিঠাই'-তে এবার শেষ হবে ওমি আগরওয়ালের ট্র্যাক। আর এখবরে বেজায় মন খারাপ অভিনেতার ফ্যানেদের। তবে তাদের জন্য সুখবর এবং সেই সঙ্গে কিছুটা আশার খবরও রয়েছে। 

আরও পড়ুন: প্রেম, সুর থেকে 'বিসমিল্লাহ'...মনখোলা আড্ডায় ঋদ্ধি

নিজের সোশ্যাল পেজে শ্যুটিংয়ের একটি অংশ তুলে জন লিখেছেন, "ওমি আগরওয়ালের শেষ শট সম্পন্ন হয়েছে। আশা করি তোমরা দৃশ্যটি উপভোগ করেছ, আমার ভাল লেগেছে! কিন্তু বলা যায় না, ওমি ফিরেও আসতে পারে! তোমাদের ভালোবাসা ও আশীর্বাদের জন্য অনেক ধন্যবাদ। জয় হিন্দ...। বন্ধুরা আমি তোমাদের ভালোবাসি...।" জন এই পোস্টটি করা মাত্রই তাঁর কমেন্ট বক্স উপচে পড়েছে লাইক, কমেন্টে। যাদের মন খারাপ ছিল, তারা কিছুটা আশার আলো দেখে মনে করছেন, কিছু দিনের বিরতির পর নিশ্চয় 'মিঠাই'-তে ফের আনা হবে ওমিকে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shaurja Batyacharyya (@john00240)

Advertisement

 

আরও পড়ুন: বিপাশা প্রেগন্যান্ট, বেবি বাম্পের ছবিও পোস্ট করলেন

সেই সঙ্গে ফ্যানেদের জন্য রয়েছে আরও একটি সুখবর। ছোট পর্দায় ফের মুখ্য চরিত্রে ফিরছেন জন। সান বাংলার নতুন ধারবাহিক 'আলোর ঠিকানা' (Alor Theekana)-তে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। এবার জন জুটি বাঁধবেন টেলি অভিনেত্রী দেবাদৃতা বসুর (Debadrita Basu) সঙ্গে। প্রকাশ্যে আসা ধারাবাহিকের প্রোমো দেখে বোঝাই যাচ্ছে, প্রেমের গল্পে এবার অভিনয় করবেন জন। শোনা যাচ্ছে ওমির একেবারে বিপরীত মেরু, হাসিখুশি- মিষ্টি চরিত্রে এবার দর্শকদের সামনে আসবেন জন।

           

Advertisement