scorecardresearch
 

Mithun Chakraborty: ফি কমিয়ে ধারাবাহিকে অভিনয় মিঠুনের, কিন্তু কেন?

ছোট পর্দায় এর আগেও মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty) বহুবার দেখেছেন দর্শকরা। কিন্তু তা সবই রিয়েলিটি শো-তে। কিন্তু এ বার ধারাবাহিকের পর্দায় আসতে চলেছেন মহাগুরু। স্টার প্লাসের (Star Plus) নতুন ধারাবাহিক 'চিকু কি মাম্মি দূর কি'-তে (Chikoo Ki Mummy Durr Kei) দেখা যাবে মিঠুনকে।

ধারাবাহিকের প্রোমোতে মিঠুন ধারাবাহিকের প্রোমোতে মিঠুন
হাইলাইটস
  • প্রোমো শুট করার আগে সিরিয়ালের ঘটনা জেনে মিঠুন নিজের জীবনের ঘটনা ফ্ল্যাশব্যাকে চলে গিয়েছিলেন।
  • তাঁর জীবনও এ রকম রোলার-কোস্টার রাইড ছিল।

প্রোমো প্রকাশ্যে আসার পর থেকে এক প্রকার ফ্যানদের উৎসাহের শেষ নেই। ছোট পর্দায় এর আগেও মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty) বহুবার দেখেছেন দর্শকরা। কিন্তু তা সবই রিয়েলিটি শো-তে। কিন্তু এ বার ধারাবাহিকের পর্দায় আসতে চলেছেন মহাগুরু। স্টার প্লাসের (Star Plus) নতুন ধারাবাহিক 'চিকু কি মাম্মি দূর কি'-তে (Chikoo Ki Mummy Durr Kei) দেখা যাবে মিঠুনকে।

ধারাবাহিক পর্দায় সম্প্রচার হওয়ার আগে থেকেই প্রোমোর দৌলতে এই সিরিয়াল ঘিরে দর্শকদের প্রবল উৎসাহ তৈরি হয়েছে। ছোটপর্দায় মিঠুন চক্রবর্তী। তিনি নিজের চরিত্রেই অভিনয় করবেন এই ধারাবাহিকে। মূল চরিত্রে এক নাবালিকা (চিকু), যে মিঠুন চক্রবর্তীর মতো নাচ করে খ্যাতি অর্জন করতে চায়। কিন্তু তার মা থাকা সত্ত্বেও তারা এক সঙ্গে থাকে না। মায়ের থেকে আলাদা হয়ে গিয়েছিল ছোটবেলাতেই। তারই জীবনযুদ্ধের গল্প বলা হবে এখানে। সেই হিন্দি ধারাবাহিকের নাম ‘চিকু কি মম্মি দূর কি’। সাম্প্রতিকতম প্রোমোতে মিঠুনের আবির্ভাব। বর্ষীয়ান অভিনেতা নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন এই ধারাবাহিকের জন্য।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by StarPlus (@starplus)

সূত্রের খবর, কেবল প্রোমোর জন্য শ্যুট করেছেন মিঠুন। এখনও জানা যায়নি ধারাবাহিকের কতটি অংশজুড়ে তিনি থাকবেন। কিন্তু প্রোমোর চিত্রনাট্য পড়ার সঙ্গে সঙ্গেই তিনি নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন। চিত্রনাট্য পড়ে তাঁর এতই ভাল লেগেছে যে এই কাজটিকে তিনি কেবল ‘কাজ’ হিসেবে দেখতে রাজি নন। চিত্রনাট্য পড়তে গিয়ে নিজের জীবনযুদ্ধের কথা মনে পড়ে গিয়েছে মিঠুন চক্রবর্তীর। চিকুর চরিত্রের সঙ্গে যেন আত্মিক যোগ খুঁজে পেয়েছেন তিনি। তাঁর এই পদক্ষেপে সকলেই আপ্লুত।

মিঠুনের ঘনিষ্ট এক সূত্র জানিয়েছেন, 'প্রোমো শুট করার আগে সিরিয়ালের ঘটনা জেনে মিঠুন নিজের জীবনের ঘটনা ফ্ল্যাশব্যাকে চলে গিয়েছিলেন। তাঁর জীবনও এ রকম রোলার-কোস্টার রাইড ছিল। চিকুর সঙ্গে তিনি একাত্মতা অনুভব করেন। তাই নিজের পারিশ্রমিক নিয়ে ভাবেননি। পারিশ্রমিকের একটা বড় অংশ তিনি কমিয়ে দিয়েছেন এই ধারাবাহিকের জন্য। এর আগেও মিঠুন স্যর এ ধরনের কাজ করেছেন। তিনি যদি সত্যিই কোনও কাজ পছন্দ করেন, তবে তার জন্য সব কিছু করতে পারেন।'

আগামী ৬ সেপ্টেম্বর থেকে সন্ধে ৬টায় স্টার প্লাসের পর্দায় প্রতি দিন সম্প্রচারিত হবে চিকু কি মাম্মি দূর কি ধারাবাহিক।