scorecardresearch
 

Mukut Serial: 'মাধবীলতা'-র পর 'মুকুট' রূপে নয়া জার্নি শ্রাবণীর, আসছে নতুন মেগা

Bangla Serial: জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল 'মুকুট'-র নাম। এবার জুটি বাঁধছেন শ্রাবণী ভুইয়াঁ ও অর্ঘ্য মিত্র।

Advertisement
'মুকুট' ধারাবাহিকে অভিনেত্রী শ্রাবণী ভুইয়াঁ  'মুকুট' ধারাবাহিকে অভিনেত্রী শ্রাবণী ভুইয়াঁ

২০২৩ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হল 'মুকুট'(Mukut)-র নাম। জি বাংলায় আসতে চলেছে এই নতুন মেগা। এবার জুটি বাঁধছেন শ্রাবণী ভুইয়াঁ (Shrabani Bhunia) ও অর্ঘ্য মিত্র (Arghya Mitra)। এই অনুষ্ঠানের সঙ্গীত পরিচালকও চক্রবর্তী।

নতুন মেগার গল্প লিখবেন ও পরিচালনা করবেন স্নেহাশিস চক্রবর্তী (Snehasish Chakraborty)। ব্লুজ প্রোডাকশন হাউজের ব্যানারে আসবে 'মুকুট'। মেগার সঙ্গীত পরিচালনাও করছেন স্নেহাশিস নিজেই। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শুভাশিস মুখোপাধ্যায়, শ্রীপর্ণা রায়, অপূর্ব ঘোষের মতো অভিনেতারা। এছাড়াও রয়েছেন টেলিপাড়ার একঝাঁক চেনা মুখ।   

আরও পড়ুন: দক্ষিণী ছবিতে দেবরাজ ইন্দ্র রূপে যিশু, কেরিয়ারের শুরু হয়েছিল ধার্মিক চরিত্র দিয়ে

'মুকুট' এমন এক মেয়ের গল্প যাকে তার বাবা, একজন প্রতিমাশিল্পী বড় করেছে। দুর্গা প্রতিমা তৈরিতে পারদর্শী তিনি। দুর্গা প্রতিমা। মুকুট ভাবে, কেন মা দুর্গা অস্ত্রে সজ্জিত হবেন?তা মতে একজন মা অস্ত্র, রক্তপাত এবং সহিংসতা দিয়ে নয়, ভালোবাসা এবং উষ্ণতার মাধ্যমে সমস্ত বাধা অতিক্রম করে। মুকুট রায়ানকে বিয়ে করে, যে সামাজিক ন্যায়বিচারের একজন উৎসাহী উকিল এবং নারী পাচারের বিরুদ্ধে লড়াই করে। পরিবর্তনকে প্রভাবিত করার এবং প্রান্তিক ব্যক্তিদের জীবনকে উন্নত করার লক্ষ্য নিয়ে, তিনি তার কাজের মাধ্যমে সচেতনতা বাড়াতে এবং কর্মকে অনুপ্রাণিত করার চেষ্টা করেন।

আরও পড়ুন: স্টুডিওতে আগুনের জের, শ্যুটিং বন্ধ 'হরগৌরী পাইস হোটেল' সহ আরও ২ মেগার?

মুকুতের জীবন একটি কঠিন মোড় নেয়, যখন তার শ্বশুরবাড়ির এক কঠিন সত্যি তার সামনে আসে। সে পরিবারের একজন সদস্য গভীরভাবে নারী পাচারের সঙ্গে জড়িত। এখান থেকে গল্পে আসে এক আকর্ষণীয় মোড়। মুকুটের আত্ম-বাস্তবতার জার্নি শুরু হয়। পারিবারিক বন্ধন এবং সম্পর্কের মধ্যে ঠিক ও ভুলের সব রেখা ঝাপসা হয়ে যায়।

Advertisement

 

'মাধবীলতা'-র পর ফের প্রতিবাদী, লড়াকু, সাহসী মেয়ের চরিত্রে দেখা যাবে শ্রাবণীকে। এর আগে 'কণক কাঁকন', 'জীবন সাথী', 'রাখী বন্ধন'-র মতো মেগাতে সকলের মন জয় করেছেন তিনি। অন্যদিকে এই প্রথম মুখ্য চরিত্রে অভিনয় করবেন অর্ঘ্য। স্নেহাশিস চক্রবর্তীর এর আগের সব ধারাবাহিকই ভাল জায়গা করতে পেরেছে ছোট পর্দার দর্শকদের মনের একেবারে কাছে। তবে নতুন এই মেগা টিআরপি চার্টে প্রভাব ফেলতে পারে, সেটাই এখন দেখার।    

 

Advertisement