scorecardresearch
 

Nandini Paul: করোনা আক্রান্ত তাপস পালের স্ত্রী নন্দিনী, অবস্থা সংকটজনক

বাংলা টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালক সুদীপা চট্টোপাধ্যায় সোশাল মিডিয়ায় একটি পোস্ট করে খবরের বিষয়ে জানান। গত বছর ১৮ ফেব্রুয়ারি না ফেরার দেশে পাড়ি দিয়েছেন বাংলা সিনেমার অত্যন্ত জনপ্রিয় সফল নায়ক তাপস পাল। তার পর থেকে এক প্রকার গুটিয়ে নিয়েছিলেন নন্দিনী। টেলিভিশনে তাঁর রান্নার শো বন্ধ হয়ে যায়। বলা যায় তিনি মিডিয়া থেকে দূরেই থেকেছেন।

Advertisement
নন্দিনীর রান্নার শো-তে তাপস পাল নন্দিনীর রান্নার শো-তে তাপস পাল
হাইলাইটস
  • এ বার করোনা আক্রান্ত হলেন প্রাক্তন তৃণমূল সাংসদ অভিনেতা তাপস পালের স্ত্রী নন্দিনী পাল।
  • বাংলা টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালক সুদীপা চট্টোপাধ্যায় সোশাল মিডিয়ায় একটি পোস্ট করে খবরের বিষয়ে জানান

টলিউডে করোনার আক্রমণ অব্যাহত। এ বার করোনা আক্রান্ত হলেন প্রাক্তন তৃণমূল সাংসদ অভিনেতা তাপস পালের স্ত্রী নন্দিনী পাল। বাংলা টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালক সুদীপা চট্টোপাধ্যায় সোশাল মিডিয়ায় একটি পোস্ট করে খবরের বিষয়ে জানান। গত বছর ১৮ ফেব্রুয়ারি না ফেরার দেশে পাড়ি দিয়েছেন বাংলা সিনেমার অত্যন্ত জনপ্রিয় সফল নায়ক তাপস পাল। তার পর থেকে এক প্রকার গুটিয়ে নিয়েছিলেন নন্দিনী। টেলিভিশনে তাঁর রান্নার শো বন্ধ হয়ে যায়। বলা যায় তিনি মিডিয়া থেকে দূরেই থেকেছেন।

পোস্টে সুদীপা লিখেছেন, 'স্বর্গীয় শ্রী তাপস পালের স্ত্রী-নন্দিনী পাল,কোভিডে আক্রান্ত,খুবই critical,ও চিকিৎসাধীন। তাঁর অসহায় একমাত্র মেয়ে সোহিনী ও আমাদের পরিবারের পাশে সত্যিকারের ‘দিদি’র মতো দাঁড়িয়েছেন- কেবলমাত্র মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কাছে আমার কৃতজ্ঞতার শেষ নেই। ‘ধন্যবাদ’ জানিয়ে তাঁকে ছোট করার ধৃষ্ঠতা আমার নেই। শুধু এইটুকু বলবো- করুনাময় ঈশ্বর তাঁর মঙ্গল করুন। তাঁর সুস্হ,দীর্ঘজীবন কামনা করি। সকলের কাছে করজোড়ে অনুরোধ- এটি কোনো political post নয়। দয়া করে সেটা বুঝে মন্তব্য করুন।'

 

স্বর্গীয় শ্রী তাপস পালের স্ত্রী-নন্দিনী পাল,কোভিডে আক্রান্ত,খুবই critical,ও চিকিৎসাধীন। তাঁর অসহায় একমাত্র মেয়ে- Sohini...

Posted by Sudipa Chatterjee on Tuesday, April 27, 2021

প্রসঙ্গত সোহিনী কয়েকটি বাংলা এবং হিন্দি সিনেমায় অভিনয় করেছএন। কয়েকটি হিন্দি ধারাবাহিকেও দেখা গিয়েছে তাঁকে। আপাতত এই কঠিন সময়ে মায়ের পাশে রয়েছেন সোহিনী। তবে সারদা কাণ্ডে নাম জড়ানোর পর থেকে সে ভাবে তাঁকে সিনেমায় আর দেখা যায়নি।

গত কয়েক সপ্তাহ ধরে একের পর এক টলিউড অভিনেতা-অভিনেত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। তালিকায় শুভশ্রী, জিৎ থেকে শুরু করে কৌশিক সেন, তাঁর স্ত্রী রেশমি সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়ের পুত্র উজান, ঋতব্রত মুখোপাধ্যায়, পার্নো মিত্র,  অনেকেই রয়েছেন। বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহা সংকটজনক অবস্থায় ভরতি হাসপাতালে। করোনায় আক্রান্তদের তালিকা ক্রমশ দীর্ঘ হচ্ছে টলিউডে।

Advertisement

 

Advertisement