scorecardresearch
 

New Bangla Serial: এবার জুটি বাঁধছেন সম্রাট- কথা! বছরের শুরুতেই আসছে নতুন মেগা

Aakash Kusum Serial: পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে।

Advertisement
'আকাশ কুসুম' ধারাবাহিকের লুকে সম্রাট মুখোপাধ্যায় ও কথা চক্রবর্তী 'আকাশ কুসুম' ধারাবাহিকের লুকে সম্রাট মুখোপাধ্যায় ও কথা চক্রবর্তী

২০২৩ সালের শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। ২০২৪-এর প্রথম থেকেই আসছে নতুন কয়েকটি মেগা। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল 'আকাশ কুসুম'-র নাম। সান বাংলায় আসছে এই নতুন মেগা। মুখ্য চরিত্রে রয়েছেন সম্রাট মুখোপাধ্যায় ও কথা চক্রবর্তী।  

ডালির মা ঝর্ণা, মুখার্জি ম্যানশনে পরিচালিকা হিসেবে কাজ করতেন। তাকে একটি অপরাধের দায়ে মিথ্যেভাবে অভিযুক্ত করা হয় যা, তিনি করেননি। ফলস্বরূপ গ্রেফতার হয় ঝর্ণা। ডালি, মুখার্জি ম্যানশনে বড় হয়েছে এবং সে শপথ নেয়, তার সঙ্গে যাই ঘটুক না কেন সে এই পরিবারকে রক্ষা করবে। রক্তিম দেববর্মন, একজন প্রতিদ্বন্দ্বী ব্যবসায়ী, মুখার্জিদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। তাদের ব্যবসার পাশাপাশি বাড়িতেও কুনজর পড়ে রক্তিমের।

 

Aakash Kusum

ডালি, তার পরিবারকে বাঁচাতে রক্তিমের বিয়ের প্রস্তাব মেনে নিতে বাধ্য হয়, শুধুমাত্র একটি শর্তে- রক্তিমকে মুখার্জিদের সমস্ত সম্পত্তি ফেরত দিতে হবে। রক্তিম জানতেন যে, মুখার্জি পরিবারের পিতৃপুরুষ শেখর, ডালিকে নিজের মেয়ের মতো ভালোবাসতেন। এদিকে সে ডালিকে বিয়ে করতে চেয়েছিল, বিয়ের পর তার নির্যাতন করার জন্য। তিনি চেয়েছিলেন শেখরের মনে আঘাত লাগুক। 

 

Aakash Kusum

কিন্তু কেন? রক্তিমের এমন বিদ্বেষ কেন ছিল? ডালি আশ্চর্য হয়ে গেলেন যখন তিনি দেববর্মন ভিলায় সদ্য বিবাহিত কনে হিসেবে প্রবেশ করেছিলেন। এই বিয়ে কি টিকবে? রক্তিমের রহস্য কী? ডালি কি পারবে রক্তিমকে বদলাতে? সে কি পারবে তার মায়ের বিচার চাইতে? এই সব প্রশ্নের উত্তর মিলবে খুব শীঘ্রই, 'আকাশ কুসুম' ধারাবাহিকে।

Advertisement

 

Aakash Kusum

সৌমেন হালদারের পরিচালনায় গ্রেস্কেল প্রাইভেট লিমিটেডের ব্যানারে আসছে এই নতুন ধারাবাহিক। 'আকাশ কুসুম'-র গল্প লিখছেন স্নিগ্ধা বসু। সম্রাট, কথা ছাড়াও এই ধারাবাহিকে রয়েছেন একঝাঁক টলিপাড়ার চেনা মুখ। বাংলা ইন্ডাস্ট্রির চেনা মুখ সম্রাট। অন্যদিকে কথাকে সকলে দেখেছেন 'গাঁটছড়া'-তে। এই ধারাবাহিকে গঙ্গা চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।  

 

Advertisement