scorecardresearch
 

টিভি-তে একসঙ্গে একগুচ্ছ নতুন সিরিয়াল! লকডাউন-ধাক্কা কাটিয়ে ঘুরে দাঁড়াচ্ছে টলিউড?

অতিমারীর সময়ে যেমন বড়পর্দা ক্ষতিগ্রস্ত হয়েছে, তেমন প্রভাবিত হয়েছে ছোট পর্দাও। এত মাস কাজ বন্ধ ছিল। প্যানডেমিকের পড়ে অনেকগুলি বাংলা ধারাবাহিক বন্ধ হলেও, নতুন মেগা সিরিয়ালের সংখ্যাও কম না। এটাই কি কিছুটা ইতিবাচক বার্তা, ছোটপর্দার সঙ্গে যুক্ত সমস্ত শিল্পীদের জন্যে? 

Advertisement
একসঙ্গে আসছে অনেকগুলি নতুন বাংলা সিরিয়াল একসঙ্গে আসছে অনেকগুলি নতুন বাংলা সিরিয়াল
হাইলাইটস
  • অতিমারীর সময়ে ক্ষতিগ্রস্ত হয়েছে ছোট পর্দাও।
  • অনেকগুলি নতুন বাংলা ধারাবাহিক শুরু হয়েছে একসঙ্গে।
  • শিল্পীদের জন্যেই অনেকটাই ইতিবাচক বার্তা সেটি।

অতিমারীর সময়ে যেমন বড়পর্দা ক্ষতিগ্রস্ত হয়েছে, তেমন প্রভাবিত হয়েছে ছোট পর্দাও। এত মাস কাজ বন্ধ ছিল। সেই সময়ে সোশ্যাল মিডিয়ায় অর্থনৈতিক সংকটের কথা জানিয়েছিলেন  বহু তারকা। ফের পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ার পর সমস্ত রকম নিরাপত্তা বজায় রেখে শ্যুটিং ফ্লোরে ফেরেন সকলে। প্যানডেমিকের পড়ে অনেকগুলি বাংলা ধারাবাহিক বন্ধ হলেও, নতুন মেগা সিরিয়ালের সংখ্যাও কম না। এটাই কি কিছুটা ইতিবাচক বার্তা, ছোটপর্দার সঙ্গে যুক্ত সমস্ত শিল্পীদের জন্যে? 

লকডাউন পরবর্তী সময়ে অর্থনৈতিক সংকটে ভুগছেন বহু শিল্পীরা। বন্ধ হয়ে গেছে বেশ কয়েকটি ধারাবাহিক। তবে নতুন বছরে এসেছে একাধিক নতুন বাংলা সিরিয়াল। ডিসেম্বরের শেষে শুরু হয়েছে 'গঙ্গারাম'। বছরের শুরুতেই এসেছে নতুন ধারাবাহিক 'দেশের মাটি'। জি বাংলার সম্প্রচারিত 'মিঠাই' ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। এছাড়াও 'রিমলি', 'অগ্নিশিখা', 'কড়ি খেলা', 'ফেলনা' সিরিয়ালগুলিও আসছে একের পর এক। 

আরও পড়ুন: Valentines Week-এ বড় পর্দায় আসছে কোন কোন বাংলা ছবি? দেখে নিন এক ক্লিকে

বেশিরভাগ ক্ষেত্রেই মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে ছোটপর্দার নতুন মুখদের। এছাড়াও সিরিয়ালের অন্যান্য চরিত্রে রয়েছেন আরও অনেক পরিচিত নাম।কর্মসংস্থান হয়েছে অনেক শিল্পীদেরই। 

অন্ধকারময় পরিস্থিতি কাটিয়ে যেমন বড় পর্দার সঙ্গে যুক্ত সকলে ধীরে ধীরে সাহস করছেন নতুন ছবির কাজে হাত দিতে। ঠিক সেরকমই ছোটপর্দাও আস্তে আস্তে ফিরেছে পুরনো ছন্দে। তার সঙ্গে এতগুলো নতুন ধারাবাহিক অনেকটাই আশা ও ভরসা জোগাচ্ছে সকলের মনে। যদিও সবটাই নির্ভর করছে জনতা জনার্দনের ওপর।

Advertisement