scorecardresearch
 

নতুন বছরে আসছে নতুন চমক! ১৮ বছর পর শ্যামার আসল সত্যি সকলের সামনে

নতুন বছরে জনপ্রিয় সিরিয়াল 'কৃষ্ণকলি' (Krishnokoli)-তে আসতে চলেছে নয়া মোড়। এবার কি চৌধুরী পরিবারের সকলে জানতে পারবেন শ্যামার আসল রহস্য? সম্প্রতি সম্প্রচারিত সিরিয়ালের প্রোমোতে সেইরকমই আভাস মিলছে। 

Advertisement
নতুন বছরে 'কৃষ্ণকলি'-তে আসছে নতুন চমক নতুন বছরে 'কৃষ্ণকলি'-তে আসছে নতুন চমক
হাইলাইটস
  • ১৮ বছর পর শ্যামার আসল সত্যি আসতে চলেছে সকলের সামনে।
  • নতুন বছরে 'কৃষ্ণকলি'-তে আসছে নতুন চমক।
  • নিখিল কি এবার মেনে নেবে শ্যামাকে?

নতুন বছরে জনপ্রিয় সিরিয়াল 'কৃষ্ণকলি' (Krishnokoli)-তে আসতে চলেছে নয়া মোড়। এবার কি চৌধুরী পরিবারের সকলে জানতে পারবেন শ্যামার আসল রহস্য? সম্প্রতি সম্প্রচারিত সিরিয়ালের প্রোমোতে সেইরকমই আভাস মিলছে। 

শ্যামার প্রয়াণের পর 'কৃষ্ণকলি'তে অনেক পরিবর্তন এসেছে। দীর্ঘ একটা টাইম ল্যাপস... এবং এরপর দেখা যাচ্ছে সকলের বয়স অনেকটাই বেড়েছে, বদলেছে সমস্ত পরিস্থিতি। ১৮ বছরের এই ব্যবধানে বদল হয়েছে প্রতিটি চরিত্র মানসিকভাবেও। অন্যান্য কিছুর মধ্যে স্মৃতিশক্তি হারিয়েছে শ্যামা। কিন্তু ফের ভাগ্যচক্রে মেয়ে কৃষ্ণাকে নিয়ে আবার সে পৌঁছেছে চৌধুরী পরিবারে। বারবারই অবচেতন মনে স্মৃতিচারণ হচ্ছে আগের ছোটখাটো অনেক কিছু ঘটনার। তবে এখনও পর্যন্ত নিখিল বা পরিবারের কেউ জানেন না যে তাঁদের প্রিয় শ্যামা ফিরে এসেছে। এদিকে শ্যামা বা কৃষ্ণাও জানেন না যে এটাই তাঁদের বাড়ি।

শ্যামা ও কৃষ্ণা

এদিকে পরিবারের সকলে কৃষ্ণার এত প্রশংসা করছে দেখে কার্যত ক্রুদ্ধ দিশা ও অশোকের মেয়ে মুন্নি। সে ক্রমাগত চেষ্টা করে যাচ্ছে কোনও ভাবে কৃষ্ণা বা শ্যামাকে সকালের সামনে ছোট করার। নতুন বছরের পার্টিতে সেই চেষ্টাতেই মুন্নি, কৃষ্ণার জুসে মিশিয়ে দেয় অ্যালকোহল। নেশাগ্রস্ত কৃষ্ণা গান গাইতে পারে না। মুন্নির ধারণা, এবার নিখিল অপমানিত হয়ে মা-মেয়েকে বাড়ি থেকে বের করে দেবেন। 

আরও পড়ুন: সৌজন্যকে চুমু গুনগুনের! ঝগড়া মিটে গেল?

এদিকে গল্পে দেখা যাবে নতুন ট্যুইস্ট। মেয়ের মান বাঁচাতে 'প্রভুজি' গান নিজেই ধরে শ্যামা। হুবহু একই গলা... তার সঙ্গে সরে যায় তাঁর ঘোমটা। আসল সত্যি বেরিয়ে আসে সকলের সামলে‌। নিখিল ফিরে পাবেন তাঁর শ্যামকে।এত বছর পর নিরুদ্দেশ স্ত্রীকে  পেয়ে আবেগপ্রবণ নিখিল

 

Advertisement

এবার কি তাহলে নিখিল ও চৌধুরি পরিবারের সকলের মেনে নেবেন শ্যামা ও কৃষ্ণাকে? নাকি এখনও নিখিলের মনে থাকবে একরাশ রাগ-অভিমান?অন্যদিকে শ্যামারও কি সবকিছু মনে পড়ে যাবে? জীবনে প্রথমবার নিজের বাবা ও পরিবারের সকলকে পেয়ে কৃষ্ণারই বা কি প্রতিক্রিয়া হবে? নতুন বছরে নতুন আশা নিয়ে আসছে 'কৃষ্ণকলি'।

আরও পড়ুন: মোহর-শঙ্খর ফুলসজ্জায় ব্যাকগ্রাউন্ডে বাজছে রবীন্দ্রসঙ্গীত! ইন্টারনেটে নিন্দা

 তবে ঠিক কোন দিকে মোড় নিচ্ছে ধারাবাহিক তার জন্য শুধুমাত্র আগামী বছর আসার অপেক্ষা।

Advertisement