scorecardresearch
 

'এক দো তিন' -এ মঞ্চে আগুন জ্বালালেন মাধুরী-নোরা! Viral ভিডিয়ো

বর্তমানে 'ডান্স দিওয়ানে ৩' (Dance Dance Deewane )-র শ্যুটিংয়ে ব্যস্ত মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। সম্প্রতি শোয়ের বিশেষ পর্বে হাজির হয়েছেন অভিনেত্রী নোরা ফাতেহি (Nora Fatehi)। নাচের এই মঞ্চে রীতিমতো আগুন জ্বালালেন নোরা -মাধুরী।

Advertisement
মাধুরী দীক্ষিত ও নোরা ফাতেহি (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম) মাধুরী দীক্ষিত ও নোরা ফাতেহি (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের আজও ফ্যান সংখ্যা বিপুল।
  • নাচের মঞ্চে এবার রীতিমতো আগুন জ্বালালেন নোরা ফাতেহি ও মাধুরী।
  • দুই ডিভার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit) আজও ফ্যান সংখ্যা বিপুল। তাঁর ডান্স মুভস এখনও হিট। বর্তমানে 'ডান্স দিওয়ানে ৩' (Dance Dance Deewane )-র শ্যুটিংয়ে ব্যস্ত মাধুরী। সম্প্রতি শোয়ের বিশেষ পর্বে হাজির হয়েছেন অভিনেত্রী নোরা ফাতেহি (Nora Fatehi)। নাচের এই মঞ্চে রীতিমতো আগুন জ্বালালেন নোরা -মাধুরী। 'দিলবার' গানে দুজনের নাচের ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে। এবার 'এক দো তিন' গানের সঙ্গে কোমর দুলিয়েছেন দুই বিউটি ক্যুইন। ভিডিয়োটি নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করেছেন মাধুরী দীক্ষিত।

মাধুরী ও নোরার এই ভিডিয়োটির প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। মাধুরীকে একটি গোলাপী লেহেঙ্গায় দেখা যাচ্ছে। অন্যদিকে নোরা ফাতেহি পরেছেন একটি হালকা রঙা লং সিক্যুইন ড্রেস। এই দুটি গান ছাড়াও তাঁদের নাচ করা 'মেরা পিয়া ঘর আয়া' ভিডিয়টিও বেশ ভাইরাল হয়েছে নেট পাড়ায়।

 

 

রিয়্যালিটি শো এবং নাচের এই ভিডিয়োগুলি ছাড়াও মালদ্বীপ ভ্যাকেশনের ছবির ও এবং ভিডিয়োর জন্যও বর্তমানে খবরের শিরোনামে রয়েছেন মাধুরী। পরিবারের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন অভিনেত্রী। কখনও সৈকতে মজা তো কখনও পোজ দিতে দেখা গেছে তাঁকে। প্রতিটি ছবিতেই যেন ধরা পড়েছে নায়িকার এক অন্য স্টাইল স্টেটমেন্ট। আর ফ্যানেরাও তাই কমেন্ট বক্সে ভরাচ্ছেন প্রশংসা ও ভালবাসায়। 

Advertisement

 

 

আরও পড়ুন: মঞ্চ মাতাবেন 'রঙ্গিলা' গার্ল উর্মিলা! 'ডান্স ডান্স জুনিয়র'-র বিশেষ পর্বে জমাট মুহূর্ত 

নোরা ফাতেহিকে শীঘ্রই দেখা যাবে অজয় দেবগনের ছবি 'ভূজ: দ্য প্রাইড ইন্ডিয়া' তে। এই ছবিতে সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, শারদ কেলকার সহ আরও অনেকে রয়েছেন। ছবিটি পরিচালনা করেছেন অভিষেক দুধাইয়া।
 

Advertisement