scorecardresearch
 

Pallavi Dey: পল্লবীর জন্মদিনে খোলা চিঠি অভিষেকের, আবেগে ভাসল নেটিজেনরা

Pallavi Dey- Abhishek Veer Sharma: আজ, ২৩ ফেব্রুয়ারি নায়িকার জন্মদিন। পর্দার সরস্বতীর স্মৃতিচারণ করে, তাঁকে খোলা চিঠি লিখলেন অভিনেতা অভিষেক বীর শর্মা।  

Advertisement
পল্লবী দে ও অভিষেক বীর শর্মা (ছবি: ফেসবুক) পল্লবী দে ও অভিষেক বীর শর্মা (ছবি: ফেসবুক)

গত ১৫ মে সকালে গড়ফার আবাসনের ঘর থেকে উদ্ধার করা হয় জনপ্রিয় টেলি অভিনেত্রী পল্লবী দে (Pallabi Dey) -র ঝুলন্ত দেহ। প্রাথমিক তদন্তে পল্লবীর আত্মহত্যার ত্বত্ত্ব প্রকাশ্যে এলেও, তাঁর লিভ-ইন পার্টনারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন দে পরিবারের সদস্যরা। মঙ্গলবার গ্রেফতার হয় হয় সাগ্নিক। ধীরে ধীরে উঠে আসে নানা চাঞ্চল্যকর তথ্য। ২৪ বছর বয়সী পল্লবীর আকস্মিক মৃত্যুর পর, এখনও তাঁকে ভুলতে পারেনি অনুগামীরা। আজ, ২৩ ফেব্রুয়ারি নায়িকার জন্মদিন। পর্দার সরস্বতীর স্মৃতিচারণ করে, তাঁকে খোলা চিঠি লিখলেন অভিনেতা অভিষেক বীর শর্মা (Abhishek Veer Sharma)।  

২০২০ সালে সান বাংলায় সম্প্রচারিত হত 'সরস্বতীর প্রেম'। এই ধারাবাহিকে জুটি বেঁধেছিলেন পল্লবী ও অভিষেক। সে সময় সরস্বতী ও রোহিতের জুটি দারুণ পছন্দ করেছিলেন ছোটপর্দার দর্শকেরা। আজ পল্লবী বেঁচে থাকলে তাঁর ২৫ বছর হত। ধারাবাহিকের পুরানো একটি ক্লিপ শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্ট করেছেন অভিষেক। তিনি লিখেছেন, "পল্লবী, তোমার কোন ধারণা নেই আমরা সবাই তোমাকে প্রতি মুহূর্তে, কতটা মিস করি। তোমার সমস্ত অনুগামী, শুভাকাঙ্ক্ষী, পরিবার প্রতিদিন তোমায় কতটা দেখার আকাঙ্ক্ষা করে..তুমি আমাদের ছেড়ে চলে যাওয়ার প্রায় এক বছর হয়ে গেছে, কিন্তু কখনও আমাদের মনে তোমার জায়গা কেউ নিতে পারবে না।"

 

 Pallavi Dey- Abhishek Veer Sharma saraswatir prem

 

আরও পড়ুন: কনসার্টে টোটোর অভাব- মশা, অরিজিত্‍ লিখলেন, 'আমি দুঃখিত...'

অভিনেতা আরও বলেন,  "তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই, যাই হোক না কেন, তুমি সব সময়ে আমার প্রথম নায়িকা থাকবে, যেখানেই থাকো না কেন আমি তোমার আত্মার শান্তির জন্য প্রার্থনা করি এবং আমি জানি তুমি আমাদের দেখছ, হাসছ এবং আশীর্বাদ করছ। আমার একটি অংশ এখনও রোহিত এবং সরস্বতী সব সময় ওর হৃদয়ে থাকবে। শুভ জন্মদিন।" পল্লবীকে নিয়ে অভিষেকের এই পোস্ট দেখে আবেগে ভেসেছেন নেটিজেনরা। এখনও কেউ মেনে নিতে পারেননি প্রাণোচ্ছল মেয়েটার আকস্মিক মৃত্যু। 

Advertisement

 

 

আরও পড়ুন: আয়ে ১০০০ কোটি পার, তবু এই ছবিগুলির রেকর্ড ভাঙতে ব্যর্থ 'পাঠান'

প্রসঙ্গত, পল্লবী দে-র বাড়ির পরিচালিকা জিজ্ঞাসাবাদের সময় অভিযোগ করেন, পল্লবীর অনুপস্থিতিতে সাগ্নিকের সঙ্গে ফ্ল্যাটে দেখা করতে আসতেন তাঁদের বান্ধবী ঐন্দ্রিলা মুখোপাধ্যায়। এমনকী দু'জনে সময়ও কাটাতেন। পল্লবীর পরিবারের তরফে ঐন্দ্রিলার বিরুদ্ধে টাকা নেওয়া ও সাগ্নিকের সঙ্গে গোপনে সম্পর্ক রাখা সহ একাধিক অভিযোগ আনা হয়েছিল সে সময়।  


 

Advertisement