scorecardresearch
 

Pilu - Manosi Sengupta: 'পায়েল সেন' এবার তৃতীয় ব্যক্তি হয়ে আসবে রঞ্জা- মল্লারের জীবন! 'পিলু'-তে নয়া এন্ট্রি মানসীর

Bangla serial: দুই বিপরীতধর্মী মানুষের দূরত্ব দূর করতে, পরিবারের সকলের সঙ্গে লড়াই করে হয়েছে আহির- পিলুকে। কিন্তু ভাল সময় কি আর থেকে যায়? রঞ্জা- মল্লারের মাঝে এবার আসতে চলেছে তৃতীয় ব্যক্তি।

Advertisement
ধ্রুবজ্যোতি সরকার, ইধিকা পাল ও মানসী সেনগুপ্ত (ছবি: ফেসবুক) ধ্রুবজ্যোতি সরকার, ইধিকা পাল ও মানসী সেনগুপ্ত (ছবি: ফেসবুক)

'পিলু' (Pilu) -তে চলছে টানটান পর্ব। রঞ্জা- মল্লার কিছুটা কাছাকাছি এসেছে। দুই বিপরীতধর্মী মানুষের দূরত্ব দূর করতে, পরিবারের সকলের সঙ্গে লড়াই করে হয়েছে আহির- পিলুকে। কিন্তু ভাল সময় কি আর থেকে যায়? রঞ্জা- মল্লারের মাঝে এবার আসতে চলেছে তৃতীয় ব্যক্তি। ধারাবাহিকের (Serial) গল্পে আসতে চলেছে বড় ট্যুইস্ট। 

সম্ভবত মল্লারের পুরনো প্রেমিকা বিন্দির আগমন হবে ধারাবাহিকে। আর এই চরিত্রে দেখা যাবে অভিনেত্রী মানসী সেনগুপ্তকে (Manosi Sengupta)। আবারও খলনায়িকার চরিত্রে দেখা যাবে মানসীকে। এর আগে 'কী করে বলব তোমায়' (Ki Kore Bolbo Tomay) ধারাবাহিকে কর্ণ - রাধিকার জীবন ওষ্ঠাগত করে দিয়েছিল পায়েল সেন।

আরও পড়ুন:  'পিরিয়ড হলে রান্নাঘরে যাবে না...', এই বলিউড নায়িকাদেরও একথা শুনতে হয়েছে

দর্শকদের গায়ে জ্বালা ধরাতে সফল হয়েছিল এই নেগেটিভ চরিত্র (Negative Character)। জনপ্রিয় এই মেগা শেষ হওয়ার পর মায়ানগরী মুম্বইতে পাড়ি দিয়েছিলেন মানসী। ছোট পর্দা ছাড়াও মাঝে তিনি করেছেন ওয়েব সিরিজের কাজ। তবে ফের বাংলা ছোট পর্দায় একেবারে নয়া রূপে হাজির হবেন তিনি। 

 

Pilu Ajker Porbo

 

আরও পড়ুন: TRP: লক্ষ্মীকে পিছনে ফেলে পুরনো ফর্মে 'মিঠাই'! রেটিং চার্টে কোন মেগার স্কোর কত? 

ফের ঝড় আসতে চলেছে রঞ্জা- মল্লারের জীবনে? টেলিপাড়ার সূত্র বলছে, 'পিলু'-র গল্প এবার নেবে নয়া মোড়। তাহলে কি আবার সমস্যা সমাধানে সক্ষম হবে আহির- পিলু? যদি তাই হয়, কোন নতুন চমক আসছে আগামী দিনে, তা সময়ই বলবে। 

আরও পড়ুন:  প্রেম করছেন 'খুকুমণি'- দীপান্বিতা? এবার ফাঁস হল সিক্রেট

প্রসঙ্গত, শুরুর পর থেকেই দর্শকদের মনের যথেষ্ট কাছে পৌঁছাতে পেরেছে 'পিলু' বাংলা ধারাবাহিক (Pilu Bangla Serial)। বেশীরভাগ সময় রেটিং চার্টেও (Rating Chart) সেরা দশেই থাকে এই মেগা। তবে প্রকাশ্যে আসা শেষ টিআরপি তালিকায় (TRP) বাংলার সেরা দশ ধারাবাহিকের মধ্যে নিজের জায়গা করে নিতে পারেনি 'পিলু'। মানসী সেনগুপ্ত বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ। তাই মনে করা হচ্ছে, দর্শক মনে নিজের জায়গা ফিরে পেতেই গল্পে আসতে চলেছে নতুন ট্যুইস্ট।       

Advertisement

 

Advertisement