scorecardresearch
 

Phulki Serial: 'গঙ্গারাম'-র নায়িকা এবার নবাগতা দিব্যানি, নতুন মেগা শুরুর আগেই ট্রোলড

New Serial: পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হচ্ছে 'ফুলকি'-র নাম।

Advertisement
অভিষেক বসু ও দিব্যানি মণ্ডল (ছবি: ফেসবুক) অভিষেক বসু ও দিব্যানি মণ্ডল (ছবি: ফেসবুক)

২০২৩ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হচ্ছে 'ফুলকি' (Phulki)-র নাম। জি বাংলায় আসছে এই নতুন মেগা। ছোটপর্দার 'গঙ্গারাম' এবার জুটি বাঁধছেন নবাগতা নায়িকার সঙ্গে। 

টেলি অভিনেতা অভিষেক বসুকে (Abhisekh Bose) এবার দেখা যাবে নবাগতা দিব্যানি মণ্ডলের (Divyani Mondal) বিপরীতে। নতুন এই ধারাবাহিক আসার খবর চাউর হয়েছিল বেশ কিছুদিন আগে। প্রথম প্রোমো সামনে আসার পর থেকেই দারুণ আলোচনা দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। যা দ্বিগুণ হয়, দ্বিতীয় প্রোমো প্রকাশ্যে আসার পর। এর পিছনে রয়েছে একগুচ্ছ কারণ। 

 

Phulki bangla Serial

জি বাংলার এক সময়ের সেরার সেরা মেগা 'মিঠাই'-র সেট ভেঙেই তৈরি হয়েছে 'ফুলকি' সেট। রবিবার ঠেকে শুরু হয়েছে নতুন এই মেগার শ্যুটিং। ধারাবাহিক পরিচালনার দায়িত্ব সামলাবেন ' করুনাময়ী রানি রাসমণি', 'মিঠাই', 'পিলু'-র 'ক্যাপ্টেইন অফ দ্য শিপ' রাজেন্দ্রপ্রসাদ দাস। এছাড়াও ক্যামেরার সামনে ও পিছনে রয়েছেন 'মিঠাই'-র বহু কলাকুশলীরা। 

আরও পড়ুন: খোলাপিঠে সমুদ্র স্নানে 'হট' মনামী, নায়িকার ছবি VIRAL

প্রথম প্রোমোতে দেখা গিয়েছিল, অশোকনগরের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ঘোষণায় জানানো হয়, বক্সিংয়ে যে জিতবে সে ১০ হাজার টাকা পুরস্কার পাবে। এই ঘোষণা শোনা মাত্রই, পুরস্কার পেতে ছুট দেয় ফুলকি। এই টাকা পেলে নিজের মায়ের ডায়ালিসিস করাতে চায় সে। এদিকে ফুলকি হাঁপানি রোগী। আয়োজক সহ অন্যান্য খেলোয়াড়রা তুচ্ছ-তাচ্ছিল্য করে তাকে। তবে ফুলকি স্পষ্ট জানিয়ে দেয়, "বক্সিংয়ে জিততে শুধু শক্তি নয় স্বপ্ন আর জেদও প্রয়োজন। এই চেহারা নিয়েই বক্সিং লড়ে দেখিয়ে দেব"। এরপর এক ঘুসিতেই ভেঙে ফেলে পাঁচিল। 

Advertisement

আরও পড়ুন: বারবার বডি শেমিং মা-মেয়েকে, বৈশাখী বলছেন, 'শরীরটা আমার...'

'ফুলকি'-র দ্বিতীয় প্রোমোতে দেখা যাচ্ছে বর্ধিষ্ণু পরিবারের ছেলে অভিষেক। তবে বক্সিং নিয়ে কিছু অপূর্ণ স্বপ্ন রয়েছে তাঁর মনে। পরিবারের সকলের থেকে নিজেকে দূরে সরিয়ে রাখে সে। রবীন্দ্রজয়ন্তীর দিন বাড়ির অনুষ্ঠানে সকলে সামিল হলেও, সে যোগ দিতে না চাওয়ায়, অপমানিত হতে হয় তাকে। বাড়ি থেকে রেগে বেরিয়ে সমুদ্রের ধারে পৌঁছায় সে। আর সেখানেই আলাপ হয় ফুলকির সঙ্গে। সমুদ্রে ভেসে যাওয়া জুতো তুলে আনতে যায় ফুলকি। বিপদে পড়তে পারে ভেবে, তার হাত ধরে টেনে আনে অভিষেক।

 

Phulki bangla Serial

 

আরও পড়ুন:  শুধু মাছের নয়, এর ডিমের রয়েছে দারুণ উপকারিতা! জানুন কী কী...

ফুলকিকে বকা দিয়ে অভিষেক বলে, "এখনই তো ভেসে যেতেন আপনি...।"  ফুলকির জবাব দেয়, "ভেসে যাওয়া এত সহজ নয় মশাই। আপনি যদি ভেসে যান দেখবেন কেউ না কেউ আপনার দিকে হাত বাড়িয়ে দিয়েছে। ঠিক এমনি করে...।"

 

আরও পড়ুন: জিরো ফিটনেস থেকে স্বাস্থ্যবান থাকার দারুণ উপায় 'জুম্বা'

প্রসঙ্গত, ইতিমধ্যে ট্রোল করা শুরু করেছে নতুন মেগাকে। নতুন প্রোমো দেখে অনেক নেটিজেন দাবি করেন 'দীপ জ্বেলে যাই' ধারাবাহিকের নকল। আবার একজন কমেন্ট বক্সে লিখেছেন, ‘সিডের যেমন কারও সঙ্গে মিশতে ভাল লাগত না,  সেরকম এই নায়কেরও। এতই কি সবহজ নাকি মিঠাইকে নকল করা।" বোঝাই যাচ্ছে, 'মিঠাই'-ফ্যানেদের বেজায় আপত্তি নতুন ধারাবাহিক নিয়ে। 

 

Advertisement