scorecardresearch
 

শুধু নীতীশ নন, টিভির আর এক জনপ্রিয় 'কৃষ্ণ'র হয়েছে ডিভোর্স

আমরা সর্বদমন ডি বন্দ্যোপাধ্যায়ের (Darvadaman D Banerjee) কথা বলছি, যিনি রামানন্দ সাগরের সিরিয়াল কৃষ্ণে ভগবান কৃষ্ণের ভূমিকায় অভিনয় করেছিলেন। সর্বদমন ভগবান কৃষ্ণের ভূমিকায় নীতিশ ভরদ্বাজের মতোই জনপ্রিয় ছিলেন। নীতীশের বিবাহ বিচ্ছেদ সম্প্রতি হয়েছে, কিন্তু সর্বদমনের বিবাহ বিচ্ছেদ হয়েছে অনেক আগেই।

Advertisement
সর্বদমন বন্দ্যোপাধ্যায় সর্বদমন বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • শুধু নীতীশ ভরদ্বাজ নন, টিভিতে কৃষ্ণের চরিত্রে অভিনয় করা আর এক বড় অভিনেতার ডিভোর্স হয়েছে।
  • রামানন্দ সাগরের সিরিয়াল কৃষ্ণে ভগবান কৃষ্ণের ভূমিকায় অভিনয় করেছিলেন
  • সর্বদমন ভগবান কৃষ্ণের ভূমিকায় নীতিশ ভরদ্বাজের মতোই জনপ্রিয় ছিলেন।

জনপ্রিয় টিভি শো মহাভারতে শ্রী কৃষ্ণের ভূমিকায় অভিনয় করা নীতীশ ভরদ্বাজ (Nitish Bharadwaj) সম্প্রতি তার বিবাহবিচ্ছেদের খবর শুনে সবাই হতবাক। শ্রীকৃষ্ণের ভূমিকায় তাঁকে দেখে এসেছেন সবাই। কিন্তু অনেকেই বোঝেন না যে এটা তার অভিনীত একটা ভূমিকা ছিল মাত্র। ব্যক্তিগত জীবন সবসময় পেশাদার জীবন থেকে খুব আলাদা। কিন্তু একটি চরিত্রের সঙ্গে আবেগের সম্পর্কযুক্ত দর্শকরা বিষয়টি বোঝেন না। শুধু নীতীশ ভরদ্বাজ নন, টিভিতে কৃষ্ণের চরিত্রে অভিনয় করা আর এক বড় অভিনেতার ডিভোর্স হয়েছে।


সর্বদমনেরও ডিভোর্স হয়েছে

আমরা সর্বদমন ডি বন্দ্যোপাধ্যায়ের (Sarvadaman D Banerjee) কথা বলছি, যিনি রামানন্দ সাগরের সিরিয়াল কৃষ্ণে ভগবান কৃষ্ণের ভূমিকায় অভিনয় করেছিলেন। সর্বদমন ভগবান কৃষ্ণের ভূমিকায় নীতিশ ভরদ্বাজের মতোই জনপ্রিয় ছিলেন। নীতীশের বিবাহ বিচ্ছেদ সম্প্রতি হয়েছে, কিন্তু সর্বদমনের বিবাহ বিচ্ছেদ হয়েছে অনেক আগেই। স্থানীয় একটি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে সবিস্তারে জানিয়েছেন সর্বদমন।

অভিনেতা জানান, খুব অল্প বয়স থেকেই অভিনেতা কিছুটা আধ্যাত্মিক অনুভূতি পেয়েছিলেন। এর পর যখনই তার পরিবারের সদস্যরা বিয়ের কথা বলতেন, তিনি পিছিয়ে যেতেন। কিন্তু পরিবারের লোকজন জোর করে তাদের বিয়ে দিতে চেয়েছিল। অভিনেতা একই সময়ে পরিবারকে জানিয়েছিলেন যে, তিনি জীবনে একটি বয়সের পরে ধ্যানে সময় দিতে চান। যখনই তিনি জীবনের এমন একটি পর্যায়ে পৌঁছাবেন বিয়ে ভেঙে যাবে। এবং তাই এটি ঘটেছে। চলচ্চিত্র থেকে দূরত্ব বজায় রাখার পরে, সর্বদমন স্ত্রী সুনিতাকে ডিভোর্স দিয়ে ধ্যানের সন্ধানে ঋষিকেশে স্থায়ী হন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sarvadaman D. Banerjee (@sarvadaman_d.banerjee)

Advertisement


ধোনির বায়োপিকে শেষ দেখা গিয়েছিল

সর্বদমনের বিয়ে হয়েছিল সুনিতা-র সঙ্গে। সুনিতা পেশায় একজন চিকিৎসক। এই বিয়ে থেকে দম্পতির একটি মেয়ে রয়েছে যার নাম আলিকা। সর্বদামন এবং সুনিতা একে অপরের থেকে আলাদা হয়ে যেতে পারেন কিন্তু তারা এখনও ভালো বন্ধু। চলচ্চিত্র সম্পর্কে কথা বলতে গেলে, স্বামী বিবেকানন্দ এবং আদি শঙ্করাচার্যের মতো ছবিতে কাজ করেছিলেন সর্বদমন। শেষবার এমএস ধোনির বায়োপিক-এ ধোনির কোচের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে।

 

Advertisement