scorecardresearch
 

Rahul- Prity Divorce Rumours: টেলিপাড়ায় ফের সম্পর্ক ভাঙার গুঞ্জন, এবার বিচ্ছেদ হচ্ছে রাহুল -প্রীতির?

Rahul Mazumder- Prity Biswas: টেলিপাড়ায় হঠাৎ  শোনা গেল, আরও এক তারকা জুটির আলাদা থাকার কথা। এবার সম্পর্কে ফাটল ধরল টেলি অভিনেতা রাহুল মজুমদার ও প্রীতি বিশ্বাসের? 

Advertisement
রাহুল মজুমদার ও প্রীতি বিশ্বাস (ছবি: ইনস্টাগ্রাম) রাহুল মজুমদার ও প্রীতি বিশ্বাস (ছবি: ইনস্টাগ্রাম)

টলি বা টেলিপাড়ায় যেমন নতুন সম্পর্ক গড়ছে, তেমন একের পর এক সম্পর্ক ভাঙার গুঞ্জনও শোনা যাচ্ছে। টেলিপাড়ায় হঠাৎ  শোনা গেল, আরও এক তারকা জুটির আলাদা থাকার কথা। এবার সম্পর্কে ফাটল ধরল টেলি অভিনেতা রাহুল মজুমদার (Rahul Mazumder) ও প্রীতি বিশ্বাসের (Prity Biswas)? 

ছোট পর্দার অত্যন্ত পরিচিত মুখ রাহুল ও প্রীতি। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা মেলে দু'জনের নানা মিষ্টি মুহূর্ত। ছবি, ভিডিও বা রিলস, নেটিজেন- ফ্যানেদের সঙ্গে ভাগ করে নেন জুটি। কিছুদিন আগে দু'জনে নতুন ব্যবসাও শুরু করেছেন। তাহলে হঠাৎ কী হল? যদিও বিচ্ছেদের খবরটি ভুয়ো বলে উড়য়ে দিয়েছেন টেলি জুটি। 

আরও পড়ুন: জমজমাট ইমনের বসন্ত উৎসব! নাচ-গান -তারকার সমাবেশে রঙিন আবহ

সাংবাদমাধ্যমকে রাহুল বলেন, "পুরো বিষয়টি খুব হাস্যকর। আমি'সেলিব্রেটি ক্রিকেট লিজ্ঞ' খেলতে এই মুহূর্তে রায়পুরে আছি। এখানে আমার সঙ্গে প্রীতিও এসেছে। আমাদের মধ্যে কিছু হলে ও কই আসত আমার সঙ্গে? পুরো বিষয়টা খুব বোকাবোকা। ভুয়ো খবর রটানো হচ্ছে আমাদের সম্পর্ক নিয়ে।" 

আরও পড়ুন: 'মালা, ৫ টাকার উপহার...', 'হাফ প্যান্টে' গেয়েছিলেন উদিত

প্রসঙ্গত, দীর্ঘদিন প্রেম করার পর ২০২০ সালের ১০ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন রাহুল মজুমদার ও প্রীতি বিশ্বাস। বর্তমানে মুখ্য চরিত্র শংকরের ভূমিকায় 'হরগৌরী পাইস হোটেল' ধারাবাহিকের অভিনয় করছেন রাহুল। অন্যদিকে প্রীতিকে দেখা যাচ্ছে 'বালিঝড়' ধারাবাহিকে।  

 

Advertisement