scorecardresearch
 

Rezwan- Indrani: এবার জুটিতে আর্য- তিথি! 'নবাব নন্দিনী' হয়ে আসছেন রিজওয়ান- ইন্দ্রাণী

Rezwan Rabbani Sheikh- Indrani Paul: জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল 'নবাব নন্দিনী'-র নাম। স্টার জলসার আসতে চলেছে নতুন মেগা। মুখ্য চরিত্রে অভিনয় করছেন রিজওয়ান রব্বানি শেখ এবং ইন্দ্রাণী পাল।

ইন্দ্রাণী পাল এবং রিজওয়ান রব্বানি শেখ (ছবি: ফেসবুক) ইন্দ্রাণী পাল এবং রিজওয়ান রব্বানি শেখ (ছবি: ফেসবুক)

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হল 'নবাব নন্দিনী' (Nabab Nandini)-র নাম। স্টার জলসায় আসতে চলেছে নতুন মেগা (New Serial)। মুখ্য চরিত্রে অভিনয় করছেন রিজওয়ান রব্বানি শেখ (Rezwan Rabbani Sheikh) এবং ইন্দ্রাণী পাল (Indrani Paul)।

জল্পনাই সত্যি হল। প্রথমবার জুটিতে দেখা যাবে 'সাঁঝের বাতি' (Sanjher Bati) -র আর্য এবং 'বরণ' (Boron) -র তিথিকে। এবার তাঁরা আসবেন নবাব ও নন্দিনী রূপে। শোনা যাচ্ছে, কিছুদিন আগেই আলিপুরে বর্ধমান রাজবাড়ি ‘বিজয় মঞ্জিল’-এ শ্যুট হয়েছিল ধারাবাহিকের প্রোমো। সম্প্রতি তা সামনে এসেছে। র্তমানে রিজওয়ানকে সোশ্যাল মিডিয়ায় যেভাবে দেখা যাচ্ছে, তা থেকে একেবারে ভিন্ন হবে তাঁর নতুন লুক। বড় চুল- দাঁড়ি নয়, নবাব চরিত্রে তিনি একেবারে ছোট চুল ও 'ক্লিন শেভড' লুকে। 

আরও পড়ুন: পদবী বদলাতে নারাজ মিঠি! মেনে নেবে শ্বশুরবাড়ির লোকেরা?

প্রোমোতে দেখা যাচ্ছে, বনেদি বাড়ি 'গীতবিতান'-র বড় বউয়ের সহকারী হিসাবে কাজ করে নন্দিনী। বাড়িতে সে যখন প্রবেশ করছে, তখন চলছে লক্ষ্মীবারের পুজো। শোনা যাচ্ছে লক্ষ্মীর পাঁচালী। সেই সময় নবাবের মা শঙ্খ বাজাতে পারছেন না ঠিক মতো। নন্দিনী তাকে বলে, 'আমায় দিন, আমি বাজিয়ে দিচ্ছি'। এরকম লক্ষ্মীমন্ত মেয়ে দেখে তো দারুণ খুশি পরিবারের লোকেরা। নবাবের মা ভাবতে থাকে, এরকম যদি ছেলের বউ পেতাম... ঠিক তখনই রেগে আগুন বড় বউ। নন্দিনীকে তিনি বলেন, "শঙ্খ বাজানোর প্রতিযোগিতায় এসেছ না আমার কাজে? ভুলে যেও না তুমি আমার অ্যাসিস্টেন্ট"। 

আরও পড়ুন: ঝগড়া মেটেনি মিঠাই- সিডের? আদৃতর অনুষ্ঠানে সৌমিতৃষার অনুপস্থিতি ঘিরে জল্পনা

বাড়ির অন্য বউকে সে বলে, "দু'টাকার রোজকার নেই, অথচ ঘটা করে পুজো আছে...।" বলেই পুজো থালা ছুঁড়ে ফেলে দেয় সে। ঠিক সেই সময় হাতে ফুটবল নিয়ে এন্ট্রি হিরোর। উড়ন্ত থালা ধরে ফেলে নবাব ও নন্দিনী। বৌদিকে নবাবের জবাব, "বড় বৌদি, মা লক্ষ্মী এত শোরগোল পছন্দ করেন না, অবশ্য তুমি তো অলক্ষ্মী!" দেওরের থেকে অপমানিত হয়ে, নন্দিনীর উপর রাগ দেখায় বড় বউ। সে বলে, "নন্দিনী, স্যুটকেসটা গুছিয়ে দিও, কাল আমার ফ্লাইট!" একথা শুনে নবাব, নন্দিনীকে বলে, "যাও চামচাগিরিটা করে এসো...।" নন্দিনী তার মাথায় ঠাকুরের ফুল ছুঁয়ে বলে, "চাকরি করি, চামচাগিরি না...।" সেখানেই না থেমে বড় বউকে সে বলে, "ম্যাডাম চাকরি করতে এসেছি, আপনার ব্যাগ গুছাতে না...।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

আরও পড়ুন: ফ্লোরেই গভীর ঘুমে রূকমা- প্রিয়ম! 'স্লিপিং বিউটিদের' ভিডিও শেয়ার করলেন রাহুল

বোঝাই যাচ্ছে পারিবারিক এক ড্রামা ফুটে উঠবে এই ধারাবাহিকে। দুর্দান্ত ফুটবলার নবাব ও হার না মানা নন্দিনীর লড়াইয়ের গল্প বলবে 'নবাব নন্দিনী'। কীভাবে 'গীতবিতান'-এ পাকাপাকি এন্ট্রি হবে নন্দিনীর এবং নবাবের সঙ্গেই কীভাবে তার জীবন জুড়ে যাবে সেটাই এখন দেখার। তবে কবে থেকে কিংবা কোন স্লটে সম্প্রচারিত হবে এই ধারাবাহিক, তা এখনও জানা যায়নি।