scorecardresearch
 

Rahul- Rooqma- Priyam: ফ্লোরেই গভীর ঘুমে রূকমা- প্রিয়ম! 'স্লিপিং বিউটিদের' ভিডিও শেয়ার করলেন রাহুল

Rahul- Rooqma- Priyam: দীর্ঘদিন কাজ করতে করতে পরিবারের মতো হয়ে ওঠেন অভিনেতা থেকে কলাকুশলীরা। সহ-অভিনেতাদের সঙ্গে বিভিন্ন সময় খুনসুটিও করে থাকেন তাঁরা। এরকমই এক মজার ভিডিও সামনে আনলেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়।

Advertisement
রূকমা রায়, রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়ম চক্রবর্তী (ছবি: ইন্সটাগ্রাম) রূকমা রায়, রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়ম চক্রবর্তী (ছবি: ইন্সটাগ্রাম)

ধারাবাহিকের সেটে (Serial Set) দীর্ঘদিন কাজ করতে করতে পরিবারের মতো হয়ে ওঠেন অভিনেতা থেকে কলাকুশলীরা। সহ-অভিনেতাদের সঙ্গে বিভিন্ন সময় খুনসুটিও করে থাকেন তাঁরা। এরকমই এক মজার ভিডিও সামনে আনলেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee)'লালকুঠি' (Laalkuthi) -ধারাবাহিকের শ্যুটিংয়ের (Mega Serial Shooting) ফাঁকে কী হয়, দেখলে আপনিও মজা পাবেন। 

অনেক সময়ই অভিনেতাদের একেবারে সকালে কল-টাইম থাকে। দীর্ঘক্ষণ চড়া মেকআপে লাইট- ক্যামেরার সামনে থাকতে থাকতে স্বাভাবিক ভাবেই তাঁরা ক্লান্ত হয়ে পড়েন। আবার অনেক সময় নতুন দৃশ্যের শ্যুট হওয়ার আগে, সমস্ত সেটআপ পরিবর্তন হওয়ার জন্যও সময় লাগে অনেকটা। সেই সময় অভিনেতাদের অনেকেই বিশ্রাম নিয়ে নেন মেকআপ রুমে। কিছুক্ষেত্রে, কম সময়ের বিরতি আছে জানলে, ফ্লোরের খাট, সোফা, কেদারাই হয়ে ওঠে তাঁদের বিছানা।

আরও পড়ুন:  নেটমাধ্যম ভরেছে মিম, ভুয়ো খবরে! বিরক্ত হয়ে কী লিখলেন অন্ত:সত্ত্বা আলিয়া?

ঠিক এরকমই এক মুহূর্ত ক্যামেরাবন্দী করেছেন 'লালকুঠি' -র বিক্রম ওরফে রাহুল। শুধু ক্যামেরাবন্দী নয়, সেই মুহূর্তে সকলের সামনে তুলেও ধরেছেন তিনি। কী রয়েছে সেই ভিডিওতে? দেখা যাচ্ছে ফ্লোরের খাটেই দিব্যি ঘুমোচ্ছেন তাঁর অনামিকা- অর্থাৎ অভিনেত্রী রূপমা রায় (Rooqma Ray)। শুধু তাই না, পাশের সোফাতে ঘুমোচ্ছেন প্রিয়ম চক্রবর্তী (Priyam Chakraborty)। এতটাই গভীর ঘুম যে, অভিনেতা যে ভিডিও করছেন বেশ কিছুক্ষণ ধরে, সেই হুশ কারও নেই। 

আরও পড়ুন: জুটিতে মোহর- ডিঙ্কা! আসছে সোনামণি- সপ্তর্ষির নতুন ধারাবাহিক  

ভিডিওটি ইনস্টা পেজে শেয়ার করে রাহুল মজা করে লিখেছেন, "লালকুঠির স্লিপিং বিউটি..."। কমেন্ট বক্সে রূকমা লিখেছেন, "খুব খারাপ, একটু শান্তিতে থাকতে দেবে না তুমি...।" অন্যদিকে প্রিয়ম কমেন্ট করেছেন, "শান্তি নেই...।" তবে এই ভিডিওটি দেখে দারুণ মজা পেয়েছেন রাহুল -রূকমা তথা 'লালকুঠি'-র ফ্যানেরা। 

Advertisement

 

 

আরও পড়ুন: প্রেম করছেন সন্দীপ্তা -সৌম্য! এবছরই বিয়ের পিঁড়িতে?

প্রসঙ্গত, 'রাম্পি'-র মতো দারুণ জমে উঠে 'আনভি' জুটির রসায়ন। বিক্রম -অনামিকার প্রেম একটু একটু করে গড়ে উঠছে। আর সেই সঙ্গে বাড়ছে রহস্য। লালাকুঠিতে এমন কে আছে, যে চায় না অনামিকা ওই বাড়িতে থাকুক? কোন সত্যি তার থেকে আড়াল করছে সকলে? এই রহস্যের সমাধান কবে হয়, সেটাই এখন দেখার।     

 

Advertisement