scorecardresearch
 

Rooqma Ray: টেলিভিশনে ফিরছেন রুকমা! এবার কোন চরিত্রে পর্দার 'মাম্পি'?

Actress Rooqma Ray: কিছুদিন টেলিভিশন থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। বেজায় মন খারাপ ছিল ফ্যানেদের। তবে এবার দারুণ সুখবর তাঁদের জন্য। নতুন ধারাবাহিকে এবার দেখা যাবে রুকমাকে।

Advertisement
অভিনেত্রী রুকমা রায় (ছবি: ফেসবুক) অভিনেত্রী রুকমা রায় (ছবি: ফেসবুক)

ছোট পর্দার জনপ্রিয় মুখ রুকমা রায় (Rooqma Ray)। জি বাংলার 'লালকুঠি' ধারাবাহিকে তাঁকে শেষ অভিনয় করতে দেখা যায়। এরপর কিছুদিন টেলিভিশন থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। বেজায় মন খারাপ ছিল ফ্যানেদের। তবে এবার দারুণ সুখবর তাঁদের জন্য। নতুন ধারাবাহিকে এবার দেখা যাবে রুকমাকে। তবে এবার স্টার বা জি নয়, নেপথ্যে রয়েছে সান বাংলা। 

টেলিপাড়ায় কান পাতলে কানাঘুষো শোনা যাচ্ছে সান বাংলায় আসছে এক নতুন ধারাবাহিক, যার নাম- 'রূপসাগরে মনের মানুষ'। আর সেখানেই মুখ্য চরিত্রে দেখা যাবে রুকমাকে। যদিও এই বিষয় এখনও পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষ বা অভিনেত্রী মুখ খোলেননি। তবে সংবাদমাধ্যমকে রুকমা জানান, "আমি আবার ছোট পর্দায় ফিরছি খুব শীঘ্রই। তবে যেহেতু প্রোমো এখনও অন এয়ার হয়নি, তাই এই নিয়ে বেশি কথা বলতে পারব না। তবে আসছে...।" তবে ধারাবাহিকে তাঁর বিপরীতে কে রয়েছেন, তা এখনও জানা যায়নি। 

আরও পড়ুন: শেষ হচ্ছে 'গাঁটছড়া'? সব জল্পনার অবসান হয়ে এবার মিলল উত্তর

রুকমা পরিচিতি পেতে শুরু করেন 'কিরণমালা' ধারাবাহিক থেকে। এরপর 'বাঘ বন্দী খেলা', 'দেশের মাটি', 'খড়কুটো' ও 'লালকুঠি'-র মতো মেগা সিরিয়ালের মাধ্যমে সকলের মন জয় করেছেন। কিছুদিন আগে বড় পর্দায় ডেবিউ করেন অভিনেত্রী। তথাগত মুখোপাধ্যায়ের এই ছবির নাম 'গোপনে মদ ছাড়ান'।  এছাড়াও রুকমাকে দেখা গিয়েছে জি ফাইভের 'রক্তকরবী' ওয়েব সিরিজে। 

আরও পড়ুন: সোশ্যালে খোলামেলা ছবি রণিতার! বাহামণির 'হট' লুকে মিশ্র প্রতিক্রিয়া নেটিজেনদের

 

Advertisement