scorecardresearch
 

Rupsa Chatterjee Wedding PHOTOS: সাবেকি বেনারসিতে বিয়ের কনে রূপসা, মেনুতে কী কী থাকছে?

Rupsa Chatterjee: সোশ্যাল মিডিয়ায় খুললেই দেখা যায় জুটির নানা আদরমাখা মুহূর্ত। সই-সাবুদের পর এবার সামাজিক বিয়ের পালা। বুধবার আইবুড়োভাত, মেহেন্দির পর, বৃহস্পতিবার সকালে গায়ে হলুদ হয় অভিনেত্রীর। সন্ধ্যাবেলা একেবারে সাবেকি লুকে কনে রূপে দেখা গেল রূপসাকে।

Advertisement
কনে রূপসা চট্টোপাধ্যায় (ছবি সৌজন্য: বার্ডলেন্স ক্রিয়েশন) কনে রূপসা চট্টোপাধ্যায় (ছবি সৌজন্য: বার্ডলেন্স ক্রিয়েশন)

টলিপাড়ায় একের পর এক সানাই বাজছে। আজ, ৩ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসছেন আরও এক টেলি অভিনেত্রী। আইনী বিয়ে সেরেছিলেন আগেই। এবার গাঁটছড়া বাধবেন রূপসা চট্টোপাধ্যায় ও সায়নদীপ সরকার। সোশ্যাল মিডিয়ায় খুললেই দেখা যায় জুটির নানা আদরমাখা মুহূর্ত। সই-সাবুদের পর এবার সামাজিক বিয়ের পালা। বুধবার আইবুড়োভাত, মেহেন্দির পর, বৃহস্পতিবার সকালে গায়ে হলুদ হয় অভিনেত্রীর। সন্ধ্যাবেলা একেবারে সাবেকি লুকে কনে রূপে দেখা গেল রূপসাকে।

আশ্বিন মাসে সাধারণত হিন্দু- বাঙালিদের বিয়ে হয় না। তবে জানা যাচ্ছে, ব্রাহ্মণের থেকে বিশেষ তারিখ নিয়ে পাকা হয়েছে বিয়ের তারিখ। ঠাকুরপুকুরের একটি বেঙ্কোয়েট হলে বসছে রূপসা- সায়নদীপের বিয়ের আসর। বিয়ের জন্যে মেরুন রঙা বেনারসি বেছে নিয়েছেন কনে, সঙ্গে রয়েছে গা ভর্তি সোনার গয়না। মাথায় শোলার মুকুট, হাতে গাছকৌটো ও কাজললতা, মুখে লাজুক হাসি। 

 

Rupsa chatterjee

বিয়ের দিন মেনুতে বাঙালি পদ থাকলেও, রিসেপশনের খাবার ও পোশাকে থাকবে পশ্চিমী ছোঁয়া। প্রায় বছর দুয়েক আগে আলাপ হয় সায়নদীপ- রূপসার। এরপর বন্ধুত্ব ধীরে ধীর আরও গভীর হয়। বিনোদন নয়, কর্পোরেট দুনিয়ার সঙ্গে যুক্ত রূপসার বর। সালকিয়াতে নতুন ফ্ল্যাট কিনেছেন সায়ন। সে নতুন বাড়িতেই নিজেদের সংসার পাতবেন জুটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhajit Banik (Birdlens Creation) (@wedding_birdlens_photography)

Advertisement

 

বেশ কিছুদিন ধরেই চলছিল আত্মীয়- পরিজনদের বাড়িতে আইবুড়োভাত খাওয়ার পর্ব। তবে বিয়ের আগের দিন নিজের বাড়ির আইবুড়োভাত সবচেয়ে স্পেশাল। এদিন লাল রঙা একটি শাড়ি পরেছিলেন রূপসা। সঙ্গে পরনে রয়েছে সোনার গয়না। চুলে খোঁপা, মাথায় শোলার মুকুট, গলায় রজনীগন্ধার মালা এবং পায়ে আলতা। বাঙালি রীতিনীতি মেনে একেবারে পঞ্চব্যাঞ্জনে আইবুড়োভাত খেলেন অভিনেত্রী।  

 

 

আত্মীয়- পরিজন এবং কাছের বন্ধু- বান্ধবদের নিয়েই মেহেন্দি ও ঘরোয়া সঙ্গীত অনুষ্ঠান হল কনে- রূপসার। এই অনুষ্ঠানে অভিনেত্রী পরেছিলেন বেগুনী রঙের লেহেঙ্গা। বলিউড গানের সঙ্গে কোমর দোলাতেও দেখা গেল তাঁকে। মেহেন্দি অনুষ্ঠানে সামিল হয়েছিলেন টেলি অভিনেত্রী সম্পূর্ণা, অনন্যা, মৈত্রেয়ীরা। বৃহস্পতিবার সকালে গায়ে হলুদ হয় রূপসার। হলুদ সিল্কের শাড়ির সঙ্গে কনট্রাস্ট লাল স্ট্রিং ব্লাউজ পরেছিলেন কনে। হাতে রয়েছে সোনা দিয়ে বাঁধানো শাঁখা- পলা এবং বালা। সঙ্গে রয়েছে ব্রাইডাল ফুলের গয়না। খোলা চুলের উপর লাগানো শোলার মুকুট। 

 

প্রসঙ্গত, ২০২৩ সালের ১৪ ফেব্রুয়ারি, দুই পরিবার মেতেছিল উদযাপনে। গঙ্গার ধারে এক হোটেলে বসেছিল রূপসা- সায়নদীপের এনগেজমেন্ট পার্টি। অভিনেত্রীর সোশ্যাল পেজে চোখ রাখলেই, দেখা মেলে বিশেষ দিনের বিভিন্ন মুহূর্ত। এদিন কেক কেটে, তুমুল নেচে এদিন উদযাপন করেন লাভ বার্ডস। 

 

Advertisement