scorecardresearch
 

Samrat- Moyna Child Abortion: ৩ বার গর্ভপাত করান স্ত্রী ময়না, দাম্পত্যের খবর প্রকাশ্যে এনেছিলেন 'বিতর্কিত' সম্রাট

Samrat- Moyna Abortion: এই প্রথম নয়, এর আগেও চর্চায় এসেছিলেন সম্রাট ও তাঁর স্ত্রী ময়না মুখোপাধ্যায়। তিনবার গর্ভপাত করিয়েছিলেন অভিনেত্রী। একথা নিজেরাই প্রকাশ্যে এনে কম কটাক্ষের মুখে পড়েননি তাঁরা। 

Advertisement
সম্রাট মুখোপাধ্যায়- ময়না মুখোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম ) সম্রাট মুখোপাধ্যায়- ময়না মুখোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম )

শিরোনামে সম্রাট মুখোপাধ্যায়। মঙ্গলবার সকালে গ্রেফতার হন অভিনেতা। সোমবার মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি চালান তিনি। সম্রাটের গাড়ির ধাক্কায় আহত হন এক বাইকচালক। তবে এই প্রথম নয়, এর আগেও চর্চায় এসেছিলেন সম্রাট ও তাঁর স্ত্রী ময়না মুখোপাধ্যায়। তিনবার গর্ভপাত করিয়েছিলেন অভিনেত্রী। একথা নিজেরাই প্রকাশ্যে এনে কম কটাক্ষের মুখে পড়েননি তাঁরা। 

টলিউড সুপারস্টার জিতের 'ইসমার্ট জোড়ি'-তে প্রতিযোগী হয়ে অংশ নিয়েছিলেন সম্রাট ও ময়না। এই নন- ফিকশন শোয়ের একটি পর্বে আবেগপ্রবণ হয়ে জুটি শেয়ার করেন যমজ সন্তানের জন্ম দেওয়ার আগে, বিয়ের আগে তিনবার গর্ভপাত করাতে হয় ময়নার। সম্রাট বলেন,  "প্রথমবার যখন ও অন্তঃসত্ত্বা হয়েছিল, আমাদের অর্থনৈতিক পরিস্থিতি খুব খারাপ ছিল। আমরা তখন বাবা- মায়ের থেকে আলাদা থাকছিলাম। ওই একটা ঘরে সন্তানকে বড় করা খুব কঠিন ছিল।"

সম্রাট- ময়না জানান, দু'বার পরিকল্পনা ছাড়াই ময়না অন্তঃসত্ত্বা হন এবং আর্থিক কারণেই মূলত গর্ভপাত করান তিনি। তবে তৃতীয়বার তাঁরা কনট্র্যাক্টে ছিলেন, ফলে সেই সময়ও বাচ্চা নিতে পারেননি সেই সময়ে।"  

এরপর জিৎ তাঁকে প্রশ্ন করেন, কোন বার সব থেকে বেশি কষ্ট হয়েছিল ময়নার। উত্তরে তিনি বলেন, "তৃতীয়বার গর্ভপাত করানোর সময় আমার খুব কষ্ট হয়েছিল, মনে একটা বিষয় চলছিল, আমার জীবনে কি এমনটাই ঘটতে থাকবে? আমি কি কোনওদিন নিজের সন্তানের মুখ দেখতে পাবো না? কারণ বারবার এমন শারীরিক পরিস্থিতির মধ্যে দিয়ে গেলে ভবিষ্যতে হয়ত আমি মা নাও হতে পারি।" 

প্রসঙ্গত, টলিপাড়ার চেনা মুখ সম্রাট ও ময়না দু'জনেই। সম্রাটের নিজের নৃত্য ও অভিনয়ের প্রশিক্ষণ কেন্দ্র আছে। তিনি বিভিন্ন অভিনয় কর্মশালাও করেন। যার দেখভাল করেন ময়নাও। এই মুহূর্তে সম্রাটকে দেখা যাচ্ছে 'আকাশ কুসুম' ধারাবাহিকে। অন্যদিকে ময়নাকে দেখা যাচ্ছে 'রোশনাই' মেগাতে।

Advertisement

  

Advertisement