scorecardresearch
 

Rani Rashmoni: 'উত্তর পর্বে' রামকৃষ্ণ- সারদার পরিণত বয়সের গল্প! সারদামণী চরিত্রে সন্দীপ্তা?

রামকৃষ্ণ দেব ও সারদা দেবীর পরিণত বয়সের গল্পে, সৌরভের বিপরীতে মা সারদা রূপে অভিনয় করবেন টেলি অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। রানিমার জীবনের সমাপ্তির পর ধারাবাহিকের নাম পরিবর্তন হয়ে হবে, 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rashmoni Uttar Porbo)। 

Advertisement
সারদামণি চরিত্রে অভিনয় করবেন সন্দীপ্তা সেন সারদামণি চরিত্রে অভিনয় করবেন সন্দীপ্তা সেন
হাইলাইটস
  • আগামী ৪ জুলাই শেষ হবে রানি রাসমণির জার্নি।
  • ৫ জুলাই থেকে দেখানো হবে গদাধরের গল্প।
  • পর্দায় ফুটে উঠবে রামকৃষ্ণ দেব ও সারদা দেবীর পরিণত বয়সের গল্প।

শেষ হতে চলেছে দর্শকদের পছন্দের ধারাবাহিক 'করুণাময়ী রাণী রাসমণি' (Korunamoyee Rani Rashmoni )- তে রানিমার জীবন। যদিও এই আভাস মিলেছিল আগেই। আর এই নিয়ে চলছিল জোড় আলোচনা। চ্যানেলের তরফে প্রকাশিত প্রোমোও সেই জানান দিয়েছিল। এমনকি ভাইরাল হয়েছিল রানিমার শেষ সময়ের কিছু ছবি। আগামী ৪ জুলাই শেষ হবে রানিমার জার্নি। তাহলে কি শেষ হয়ে যাচ্ছে 'করুণাময়ী রাণী রাসমণি'? সেই উত্তর এবার সরাসরি মিলেছে চ্যানেলের তরফ থেকে। ধারাবাহিক বন্ধ হচ্ছে না এখন। তবে তার নাম পরিবর্তন হয়ে হবে, 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rashmoni Uttar Porbo)। 

আগামী ৫ জুলাই থেকে দেখানো হবে গদাধরের গল্প। অর্থাৎ গদাধর চট্টোপাধ্যায় থেকে শ্রীরামকৃষ্ণ (Sri Ramkrishna Dev)  হয়ে ওঠার সফরের সাক্ষী থাকবেন দর্শকরা। শুধু তাই নয়, রামকৃষ্ণ দেব মানেই আসে মা সারদার (Maa Sarada) নাম। কিছু পর্ব রামকৃষ্ণ দেব ও সারদা দেবীর সম্পর্ক নিয়েও দৃশ্যায়ন হবে। গদাধর হিসাবে দারুণ জনপ্রিয়তা তৈরি করেছেন অভিনেতা সৌরভ সাহা (Sourav Saha)। তাঁকে রামকৃষ্ণের চরিত্রে দেখতে দর্শকরা বেশ পছন্দ করছেন। এবার প্রশ্ন তাহলে কে হবেন সারদা দেবী? 

korunamoyee rani rashmoni

আরও পড়ুন: বাবার স্বপ্নাদেশের ফলেই নাম হয়েছিল 'গদাই', রইল অজানা কথা

শোনা যাচ্ছে, রামকৃষ্ণ দেব ও সারদা দেবীর পরিণত বয়সের গল্পে, সৌরভের বিপরীতে মা সারদা রূপে অভিনয় করবেন টেলি অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। যদিও এই বিষয়ে আজতক বাংলার তরফে তাঁকে যোগাযোগ করা হলে, অভিনেত্রী জানান, "এই মুহূর্তে এই বিষয়ে আমি কিছু বলতে পারবো না। চ্যানেলের অনুমতি পেলে তবেই জানাবো।" 

Sandipta Sen to play the role of sarada ma in korunamoyee rani rashmoni

মজার কথা হল এই যে, ২০০৮ সালে সম্প্রচারিত 'দুর্গা' ধারাবাহিকে দুর্গা রায়ের চরিত্রে অভিনয় করেছিলেন সন্দীপটা। সেখানে তাঁর স্বামী রূপমের ভূমিকায় দেখা গিয়েছিল গৌরব চট্টোপাধ্যায়কে। সেই ধারাবাহিকে শিশু শিল্পী ছিলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। ঘটনাচক্রে প্রায় ১৩ বছর পরে একই ধারাবাহিকের অংশে রানিমার দিতিপ্রিয়ার জ্জমাই মথুরের চরিত্রে নজর কাড়ছেন গৌরব, অন্যদিকে সারদা দেবী সন্দীপ্তা। 

Advertisement

আরও পড়ুন: 'রানি রাসমণি'র শেষলগ্ন, কেমন কাটল ৪ বছর? আবেগপ্রবণ দিতিপ্রিয়া

প্রসঙ্গত, সম্প্রতি অত্যন্ত ব্যস্ত আছেন সন্দীপ্তা সেন। করোনা অতিমারীতে মানসিক স্বাস্থ্য সচেতনতা বাড়াতে ও যাঁদের এই সংক্রান্ত সমস্যা হচ্ছে, তাঁদের এই পরিস্থিতি থেকে বের করে আনতে বিনামূল্য অনলাইন কাউন্সিলিং করছেন সন্দীপ্তা। নিজেদের সমস্যা নিয়ে অভিনেত্রী নয়, মনরোগ বিশেষজ্ঞ সন্দীপ্তার সঙ্গে সরাসরি যোগাযোগ করতে পারবেন সাধারণ মানুষ, তাঁর ‘শেয়ার উইথ সন্দীপ্তা’ উদ্যোগের মাধ্যমে। 

আরও পড়ুন: ৩ বছর লিভ ইনের পর বিয়ে আমির -কিরণের! ছেলে হয়েছিল সারোগেসির মাধ্যমে 

এছাড়া লকডাউনের আগেই সন্দীপ্তা শেষ করেছেন অঞ্জন দত্তের পরিচালনায় নতুন ওয়েব সিরিজ 'মার্ডার ইন দ্য হিলস' (Murder In The Hills) -র ডাবিং। এই সিরিজে একজন চিকিৎসক নীনা প্রধানের ভূমিকায় অভিনয় করছেন সন্দীপ্তা। এছাড়াও এখানে রয়েছেন অর্জুন চক্রবর্তী, অনিন্দিতা বসু, রাজদীপ গুপ্ত,সৌরভ, সুপ্রভাত দাস। সব ঠিক থাকলে হইচই-তে জুলাই মাসেই স্ট্রিমিং হবে এই সাসপেন্স থ্রিলার। 

 

Advertisement