scorecardresearch
 

Shivratri Celebrations In Mon Mane Na: পরাজিত বড় মা, শিবরাত্রিতে আরও কাছাকাছি আসবে রুদ্র -গৌরী?

Bengali Serial: বর্তমানে যে কোনও উৎসব উদযাপন দেখা যায় ছোট পর্দাতেও। একাধিক ধারাবাহিকেও চলেছে শিবরাত্রির উদযাপন। কালার্স বাংলার 'মন মানে না' ধারাবাহিকেও দেখা যাচ্ছে, শিবরাত্রির বিশেষ পর্ব। 

Advertisement
শিবরাত্রিতে আরও কাছাকাছি আসবে রুদ্র -গৌরী? শিবরাত্রিতে আরও কাছাকাছি আসবে রুদ্র -গৌরী?
হাইলাইটস
  • বর্তমানে যে কোনও উৎসব উদযাপন দেখা যায় ছোট পর্দাতেও।
  • একাধিক ধারাবাহিকে চলেছে শিবরাত্রির উদযাপন।
  • 'মন মানে না' ধারাবাহিকে চলছে টানটান পর্ব।

মাঘ মাসের কৃষ্ণপক্ষের চতুর্দশী তিথিতে শিবরাত্রি (Shivratri) পালন করা হয়। বিশ্বাস অনুযায়ী, দেবাদিদেব মহাদেবের (Lord Shiva) আরাধনা করার সর্বশ্রেষ্ঠ দিন মহা শিবরাত্রি (Maha Shivratri)। এদিন ভক্তি মনে পুজো করলে বাবা ভোলেনাথের ভক্তদের মনবাঞ্ছা পূরণ হয়। বর্তমানে যে কোনও উৎসব উদযাপন দেখা যায় ছোট পর্দাতেও (Bengali Television)। একাধিক ধারাবাহিকেও (Bengali Serials) চলেছে শিবরাত্রির উদযাপন (Shivratri Celebrations)। কালার্স বাংলার 'মন মানে না' (Mon Mane Na) ধারাবাহিকে দেখা যাচ্ছে, শিবরাত্রির বিশেষ পর্ব। 

আকন্দপুরে ভালোবাসা ও বিশ্বাস দুটোই আছে। গৌরী কখনই জানত না যে, তার জন্য কী অপেক্ষা করছে। রুদ্রকে বিয়ে করে বড় মায়ের সামনে আসে সে। তার জীবনে ঘটতে থাকে নানা ঘটনে। কিন্তু সময়ের সঙ্গে, ভাল সব সময় মন্দকে পরাজিত করে। প্রথমবার, গৌরী বড় মায়ের বিরুদ্ধে যুদ্ধে জিতেছে।

 

Shivratri special episode in Mon Mane Na bengali serial

মহাদেবের কৃপায়, গৌরী, বড় মায়ের মুখোশ সকলের সামনে খুলে দেয় সে। সকলের সামনে ভাবমূর্তি, হিয়াকে নিয়ে সব সত্যি এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ, রুদ্রর বিশ্বাস, সবটাই রয়েছে তার মধ্যে। এই ঘটনায় বড় ধাক্কা পায় বড় মা। শিবরাত্রি উদযাপনের সময়, শিব মন্দিরে গৌরীর নেতৃত্বে তার সত্যি সামনে আসে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Advertisement

আর পড়ুন: থ্রিলার থেকে রোম্যান্স, এবছরই পরপর মুক্তি ৮ বড় ছবির!

রিতেশের সাহায্যে, গৌরী অবশেষে হিয়ার সঙ্গে ঘটে যাওয়া আসলে ঘটনা প্রকাশ করে সকলের সামনে। প্রতারক ঝিমলিকে গ্রেফতার করা হয়। রুদ্র বড় মাকে সন্দেহ করে তাকে নিয়ে চলে যায়।

 

Shivratri special episode in Mon Mane Na bengali serial

আর পড়ুন: আলিয়া ভাটের কেরিয়ারের সবচেয়ে বড় ঝুঁকি বেকার গেল না

শেষ পর্যন্ত গৌরীর প্রার্থনা পূরণ হয় এবং রুদ্র তার কাছে ফিরে আসে। প্রথমবার বড় মা গৌরীর কাছে পরাজিত। আকন্দপুরে একটি নতুন অধ্যায়ের সূচনা হয়। এবার কি বড় মা আবার নতুন কোনও চাল চালবে? নাকি কাছাকাছি আসবে রুদ্র -গৌরী? কোন দিকে এগোবে গল্প? তা জানা যাবে আগামী পর্বে। 
 

 

Advertisement