scorecardresearch
 

বিয়ের কনে নোয়া! শ্রুতির রিল লাইফের বিয়েতে হৈ চৈ নেটপাড়ায়

ইতিমধ্যেই দর্শকদের একেবারে ড্রয়িং রুমে পৌঁছেছে তো বটেই, সেই সঙ্গে বাড়ির মেয়ে হয়ে উঠেছে 'দেশের মাটি' (Desher Mati)- র নোয়া। অনেকেই মনে প্রাণে হয়ে উঠেছেন স্বরূপনগরবাসী। আগে সিঁদুর পরানো পর্ব তো হয়েছিল পরিস্থিতির চাপে। এবার সামাজির বিয়ে হবে নোয়া-কিয়ানের। বধূবেশে দেখা গেল নোয়া ওরফে শ্রুতি দাসকে (Shruti Das)। 

Advertisement
বিয়ের সাজে নোয়া (ছবি সৌজন্য: ফেসবুক) বিয়ের সাজে নোয়া (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • ইতিমধ্যেই দর্শকদের বাড়ির মেয়ে হয়ে উঠেছে নোয়া।
  • এবার একেবারে বধূবেশে দেখা গেল নোয়াকে।
  • পরিবারের সঙ্গে একত্রিত হয়ে থাকার গুরুত্ব বাঙালি মননে গেঁথে দিতেই এসেছে 'দেশের  মাটি'।

বছরের শুরুতেই বাঙালি দর্শকদের বিনোদনের জন্যে এসেছে নতুন ধারাবাহিক 'দেশের মাটি' (Desher Mati)। ইতিমধ্যেই দর্শকদের একেবারে ড্রয়িং রুমে পৌঁছেছে তো বটেই, সেই সঙ্গে বাড়ির মেয়ে হয়ে উঠেছে নোয়া। অনেকেই মনে প্রাণে হয়ে উঠেছেন স্বরূপনগরবাসী। আগে সিঁদুর পরানো পর্ব তো হয়েছিল পরিস্থিতির চাপে। এবার সামাজির বিয়ে হবে নোয়া-কিয়ানের। বধূবেশে দেখা গেল নোয়া ওরফে শ্রুতি দাসকে (Shruti Das)। 

পরিস্থিতির জেরে নোয়ার সিঁথি রাঙা করে দিয়েছেন কিয়ান। সেজন্যে মুখার্জি পরিবারের অনেকেই অসন্তুষ্ট। যার জেরে আইনী ভাবে বিয়ে ভেঙে দেওয়ার কথাও চলছে। সেই সময়েই আদালতে গিয়ে দুজনের সম্পর্ক ভেঙে দেওয়ার কথা। কিন্তু নোয়া-কিয়ান দুজনের মনেই দুজনের জন্যে তৈরি হয়েছে সফ্ট কর্নার। 

আরও পড়ুন: ধারাবাহিকে আত্মহত্যার চেষ্টা দেখানো নিয়ে প্রবল সমালোচনা নেটিজেনদের 

তবে চ্যানেলের সোশ্যাল পেজে সম্প্রচারিত প্রোমো বলছে অন্য কথা। সেখানে টুকটুকে লাল বেনারসি, মুকুটে বধূবেশে সেজেছেন নোয়া। বরের সাজে তৈরি হয়েছেন কিয়ানও। দুই পরিবারেই সকলে বিয়ে বাড়ি নিয়ে ব্যস্ত। এদিকে হঠাৎই ফোন আসে নোয়ার বাবার কাছে। দাদানের গলায় শোনা যাচ্ছে আশঙ্কা এবং দুঃসংবাদের কথা। তবে কী সেই খারাপ খবর, তা এখনও জানা যায়নি। তবে কিয়ানের মা দরজা বন্ধ করে রেখেছেন। তাহলে কি তাঁরই কোনও দুর্ঘটনা ঘটলো?

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

Advertisement

এবার কি তাহলে বিয়ে ভেঙে যাবে নোয়া-কিয়ানের? নাকি শেষমেশ ভাগ্যের জোড়ে ফের মিলে যাবেন তাঁরা? উত্তর মিলবে 'দেশের মাটি'-এর এই সপ্তাহের পর্বে। করোনা অতিমারীর জেরে মানুষ দীর্ঘদিন ছিলেন গৃহবন্দী। এই সময়কালে পরিবারের প্রতি মূল্যবোধ সকলের অনেকটাই বেড়েছে। পরিবারের সঙ্গে একত্রিত হয়ে থাকার শক্তি ও গুরুত্ব বাঙালি মননে গেঁথে দিতেই এসেছে স্টার জলসার সিরিয়াল 'দেশের  মাটি'।

Advertisement